1. [email protected] : Admin : sk Sirajul Islam siraj siraj
  2. [email protected] : admi2017 :
  3. [email protected] : Sk Sirajul Islam Siraj : Sk Sirajul Islam Siraj
ব্রেকিং নিউজ :
বিনোদন :: গান গাইতে গাইতে মঞ্চেই গায়কের মর্মান্তিক মৃত্যু!,  খেলার খবর : অনূর্ধ্ব-১৯ এশিয়া কাপ চ্যাম্পিয়ন বাংলাদেশ, বিমানবন্দরে যুবাদের জানানো হবে উষ্ণ অভ্যর্থনা,

‘চিফ হিট অফিসারকে কোনো বেতন-ভাতা দেবে না ডিএনসিসি’

  • আপডেট টাইম : সোমবার, ৮ মে, ২০২৩
  • ৭৭ বার পঠিত

 

ডেস্ক রিপোট:যুক্তরাষ্ট্রভিত্তিক অ্যাড্রিয়েন আর্শট-রক ফেলার ফাউন্ডেশন রেজিলিয়েন্স সেন্টারের (আর্শট-রক) পক্ষ থেকে ঢাকা উত্তর সিটি করপোরেশনে (ডিএনসিসি) সদ্য নিয়োগ পাওয়া ‘চিফ হিট অফিসার’ (সিএইচও) বুশরা আফরিন প্রসঙ্গে মেয়র আতিকুল ইসলাম বলেছেন, ‘ডিএনসিসিতে এমন কোনো পদও নেই। সে কারণে এখানে সে কোনো অফিস করবে না। তার কোনো বেতন-ভাতাও দেবে না ডিএনসিসি।’

আজ সোমবার (৮ মে) উত্তরা ৪ নম্বর সেক্টর কল্যাণ সমিতি মাঠে ডিএনসিসি মেয়র’স কাপ টুর্নামেন্ট-২০২৩-এর ভলিবল বিভাগের উদ্বোধন অনুষ্ঠান শেষে সাংবাদিকদের এক প্রশ্নের জবাবে তিনি এ কথা বলেন।

আতিকুল ইসলাম বলেন, এশিয়ার মধ্যে প্রথমবারের মতো ঢাকা শহরে চিফ হিট অফিসার হিসেবে বুশরা আফরিনকে নিয়োগ দেওয়া হয়েছে। এটা আমাদের জন্য গর্বের বিষয়। তবে এই নিয়োগ বিষয়টা সিটি করপোরেশনের পক্ষ থেকে নয়, এই পদের জন্য সিটি করপোরেশনে কোনো চেয়ার বা পোস্ট নেই। তার যা যা দরকার সবই দেবে আর্শট-রক ফেলার ফাউন্ডেশন। তারা এখন পর্যন্ত সারা বিশ্বে সাতজন নারীকে চিফ হিট অফিসার হিসেবে নিয়োগ দিয়েছে।

তিনি বলেন, বুশরা আফরিন আমার মেয়ে। সে নিজের যোগ্যতায় এখানে এসেছে। সিটি করপোরেশনে থেকে সে কোনো সুবিধা নেয়নি, পাবেও না। বুশরা সম্পূর্ণ নিজ যোগ্যতায় চিফ হিট অফিসার হিসেবে নিয়োগ পেয়েছে। সে কার মেয়ে সেটা মুখ্য বিষয় নয়, পুরো এশিয়ার মধ্যে একজন নারী চিফ হিট অফিসার হিসেবে নিয়োগ পেয়েছে সে, এটা আসলেই গর্বের বিষয়।

প্লিজ আপনি ও অপরকে নিউজটি শেয়ার করার জন্য অনুরোধ করছি

এ জাতীয় আরো খবর..