1. [email protected] : Admin : sk Sirajul Islam siraj siraj
  2. [email protected] : admi2017 :
  3. [email protected] : Sk Sirajul Islam Siraj : Sk Sirajul Islam Siraj
ব্রেকিং নিউজ :
বিনোদন :: গান গাইতে গাইতে মঞ্চেই গায়কের মর্মান্তিক মৃত্যু!,  খেলার খবর : অনূর্ধ্ব-১৯ এশিয়া কাপ চ্যাম্পিয়ন বাংলাদেশ, বিমানবন্দরে যুবাদের জানানো হবে উষ্ণ অভ্যর্থনা,

তলানিতেই রইল দিল্লি, প্লে অফের দুয়ারে চেন্নাই

  • আপডেট টাইম : বৃহস্পতিবার, ১১ মে, ২০২৩
  • ৬৭ বার পঠিত

 

ডেস্ক রিপোট:মহেন্দ্র সিং ধোনির মতো ক্রিকেটার যখন আট নম্বরে ব্যাট করতে নামেন, তাতেই বোঝা যায় চেন্নাই সুপার কিংসের ব্যাটিং লাইনআপ কতটা শক্তিশালী। টেবিলের তলানির দল দিল্লি ক্যাপিট্যালসের বিপক্ষে অবশ্য খুব বড় স্কোর পায়নি তারা। তবুও বোলারদের নৈপুণ্যে ২৭ রানের জয়ে আইপিএলের চলতি আসরের প্লে অফে খেলা অনেকটাই নিশ্চিত করেছে ধোনির দল।

১২ ম্যাচে ১৫ পয়েন্ট নিয়ে টেবিলের দুইয়ে চেন্নাই। এক ম্যাচ কম খেলে ১৬ পয়েন্ট নিয়ে শীর্ষে গুজরাট টাইটান্স। দিল্লি ১১ খেলায় ৮ পয়েন্ট নিয়ে দশ দলের মধ্যে সবার নিচে অবস্থান করছে।

বুধবার রাতে চিদাম্বরম স্টেডিয়ামে হওয়া ম্যাচে টসে জিতে ব্যাটিংয়ে নামা চেন্নাই ৮ উইকেটে ১৬৭ রান করে। জবাবে দিল্লি

দলীয় ৩২ রানে প্রথম উইকেট হারায় চেন্নাই। অক্ষর প্যাটেলের বলে লেগ বিফোরের ফাঁদে পড়ে ১০ রান করে ফেরেন ডেভন কনওয়ে। ১৮ বলে ৪টি চারের মারে ২৪ রান করে অক্ষরের শিকার হয়ে ক্রিজ ছাড়েন।

মঈন আলী ৭ রানের বেশি করতে পারেননি। চতুর্থ ব্যাটার হিসেবে আজিঙ্কা রাহানে ২১ রান করে বিদায় নেন। রাহানের সাজঘরে ফেরার সময় চেন্নাইয়ের স্কোর দাঁড়ায় ৪ উইকেটে ৭৭ রান।

শিভম দুবে ১২ বলে ৩ ছক্কায় ২৫ রানের ক্যামিও ইনিংস খেলেন। দিল্লির অধিনায়ক ডেভিড ওয়ার্নারের হাতে ধরা পড়ে মাঠ ছাড়েন। এক চার ও এক ছক্কায় ১৭ বলে ২৩ রান করে খলিল আহমেদের বলে আউট হন আম্বাতি রাইডু।

সপ্তম উইকেটে ৩৮ রানের কার্যকরী জুটি গড়েন রবীন্দ্র জাদেজা ও ধোনি। ১৬ বলে এক চার ও এক ছক্কায় ২১ রান করা জাদেজা শন মার্শের বলে অক্ষরের তালুবন্দি হন। ধোনি ৯ বলে এক চার ও ২ ছক্কায় ২০ রান করে ওয়ার্নারের ক্যাচে পরিণত হন।

দিল্লির পক্ষে দারুণ বোলিং করা মার্শ ১৮ রান খরচায় নেন ৩ উইকেটা। অক্ষর দুটি এবং একটি করে উইকেট পান খলিল, ললিত যাদব ও কুলদ্বীপ যাদব।

১৬৮ রানের লক্ষ্য তাড়া করতে নেমে ইনিংসের দ্বিতীয় বলেই উইকেট হারায় দিল্লি। ওয়ার্নার রানের খাতা না খুলেই দীপক চাহারের বলে রাহানের হাতে ক্যাচ দেন। ফিল সল্ট ও মিচেল মার্শ দ্রুত ক্রিজ ছাড়লে ২৫ রানেই ৩ উইকেট হারিয়ে দিল্লি বিপদে পড়ে।

চতুর্থ উইকেটে খলিলের পরিবর্তে ইমপ্যাক্ট খেলোয়াড় হিসেবে নামা মানিশ পাণ্ডে ও রাইলি রুশো ৫৯ রানের জুটি গড়লেও রানের গতি বাড়াতে ব্যর্থ হন।

মানিশ ২৭ রান করে এলবিডব্লিউ হয়ে সাজঘরে ফেরত যান। খানিক পর জাদেজার বলে ৩৫ রান করা রুশো আউট হন। দিল্লির স্কোর তখন ৫ উইকেটে ৮৯।

অক্ষরের ১২ বলে ২ চার ও এক ছক্কায় ২১ রানের ইনিংসটি পরাজয়ের ব্যবধানই কমাতে পেরেছে। ৫ বলে ৩ চারে ১২ রান করেন ললিত।

চেন্নাইয়ের পক্ষে ৩৭ রান দিয়ে ৩ উইকেট দখল করেন মাথিশা পাথিরানা। চাহার দুটি ও জাদেজা পান একটি উইকেট।

প্লিজ আপনি ও অপরকে নিউজটি শেয়ার করার জন্য অনুরোধ করছি

এ জাতীয় আরো খবর..