1. [email protected] : Admin : sk Sirajul Islam siraj siraj
  2. [email protected] : admi2017 :
  3. [email protected] : Sk Sirajul Islam Siraj : Sk Sirajul Islam Siraj
  • E-paper
  • English Version
  • শুক্রবার, ০৩ মে ২০২৪, ০১:৩৪ পূর্বাহ্ন

ব্রেকিং নিউজ :
বিনোদন :: গান গাইতে গাইতে মঞ্চেই গায়কের মর্মান্তিক মৃত্যু!,  খেলার খবর : অনূর্ধ্ব-১৯ এশিয়া কাপ চ্যাম্পিয়ন বাংলাদেশ, বিমানবন্দরে যুবাদের জানানো হবে উষ্ণ অভ্যর্থনা,

সাকিবকে ছাড়াই সিরিজ জয়ের লক্ষ্যে নামছে বাংলাদেশ

  • আপডেট টাইম : রবিবার, ১৪ মে, ২০২৩
  • ৬৬ বার পঠিত

 

ডেস্ক রিপোট:চলতি বছরে অনুষ্ঠিত হতে যাওয়া ওয়ানডে বিশ্বকাপের জন্য আয়ারল্যান্ডের বিপক্ষের সিরিজকে গুরুত্বের সঙ্গেই দেখছে বাংলাদেশ। কেননা ক্রিকেটের মেগা টুর্নামেন্টে সফল হওয়ার লক্ষ্যে এই সিরিজে দল বাছাইয়ের জন্য পরীক্ষা-নিরীক্ষা চলছে। যদিও এরপর ঘরের মাঠে আফগানিস্তানের বিপক্ষে সিরিজ খেলবে টাইগাররা। আইরিশদের বিপক্ষে চলমান সিরিজের প্রথম ম্যাচ বৃষ্টিতে ভেসে গেছে। উত্তেজনাপূর্ণ দ্বিতীয় ওয়ানডেতে জয় ছিনিয়ে আনে তামিম ইকবালের দল।

আজ (১৪ মে) তৃতীয় ও শেষ ওয়ানডের মাধ্যমে টাইগাররা সিরিজ জয় নিশ্চিত করতে চায়। তবে আঙুলের ইনজুরিতে পড়া সাকিব আল হাসানকে ছাড়াই মাঠে নামবে তারা।

এর আগের ম্যাচে ফিল্ডিংয়ের সময় ক্যাচ ধরতে গিয়ে আঙুলে ব্যথা পান টাইগার এই বিশ্বসেরা অলরাউন্ডার। হাত ফসকে ক্যাচের পর তিনি পুরো ম্যাচেই ফিল্ডিং করেছেন, ব্যাটও করেছেন সাবলীলভাবেই। তবে ম্যাচ শেষে তার হাত পর্যবেক্ষণ করেন বিসিবির ফিজিও। এক্সরে রিপোর্ট পাওয়ার পরই ফিজিও বায়েজিদুল ইসলাম খান দুঃসংবাদ দিয়েছেন। আঙুলের চোটে ছয় সপ্তাহের জন্য মাঠ থেকে ছিটকে গেছেন সাকিব।

বায়েজিদুল ইসলাম খান জানিয়েছেন, ‘দ্বিতীয় ওয়ানডেতে ক্যাচ ধরার সময় সাকিব ডানহাতের তর্জনির ডগায় আঘাত পান। আজ (গতকাল শনিবার) এক্সরে রিপোর্টে দেখা গেছে যে, তার ওই আঙুলের ডগায় চিড় ধরেছে। যা থেকে সেরে উঠতে কমপক্ষে ছয় সপ্তাহ সময় লাগবে সাকিবের। সিরিজের তৃতীয় ম্যাচেও তিনি খেলতে পারবেন না।’

সাকিব যেহেতু থাকছেন না, সেক্ষেত্রে নতুন কাউকে দেখা যাবে সেরা এগারোতে। তবে ধারণা করা হচ্ছে সাকিবের জায়গায় একাদশে ফিরছেন ইয়াসির আলি রাব্বি। এদিকে শেষ ম্যাচে বল হাতে বেধড়ক মার খেয়েছিলেন শরীফুল ইসলাম। যদিও বল হাতে তুলে নিয়েছিলেন দুটি উইকেট। সেক্ষেত্রে হয়তোবা শেষ ম্যাচের একাদশে ফিরতে পারেন পেসার মুস্তাফিজুর রহমানও। বাংলাদেশ সময় বিকাল পৌনে টায় ম্যাচটি শুরু হবে।

বাংলাদেশের সম্ভাব্য একাদশ : তামিম ইকবাল (অধিনায়ক), লিটন দাস, নাজমুল হোসেন শান্ত, তাওহীদ হৃদয়, ইয়াসির রাব্বি, মুশফিকুর রহিম, মেহেদী হাসান মিরাজ, তাইজুল ইসলাম, এবাদত হোসেন চৌধুরী, হাসান মাহমুদ ও মুস্তাফিজুর রহমান।

প্লিজ আপনি ও অপরকে নিউজটি শেয়ার করার জন্য অনুরোধ করছি

এ জাতীয় আরো খবর..