1. [email protected] : Admin : sk Sirajul Islam siraj siraj
  2. [email protected] : admi2017 :
  3. [email protected] : Sk Sirajul Islam Siraj : Sk Sirajul Islam Siraj
ব্রেকিং নিউজ :
বিনোদন :: গান গাইতে গাইতে মঞ্চেই গায়কের মর্মান্তিক মৃত্যু!,  খেলার খবর : অনূর্ধ্ব-১৯ এশিয়া কাপ চ্যাম্পিয়ন বাংলাদেশ, বিমানবন্দরে যুবাদের জানানো হবে উষ্ণ অভ্যর্থনা,

পাকিস্তান সেনাপ্রধানের হুঁশিয়ারি

  • আপডেট টাইম : রবিবার, ১৪ মে, ২০২৩
  • ৭৬ বার পঠিত

 

ডেস্ক রিপোট:আল কাদির ট্রাস্ট দুর্নীতি মামলায় পাকিস্তানের সাবেক প্রধানমন্ত্রী ইমরান খান গ্রেপ্তার হওয়াকে কেন্দ্র করে গত কয়েকদিন দেশজুড়ে জ্বালাও-পোড়াও, ভাঙচুর ও বিক্ষোভ করে তার সমর্থকরা। এমন সহিংসতার বিরুদ্ধে হুঁশিয়ারি উচ্চারণ করেছেন পাকিস্তান সেনাপ্রধান আসিম মুনির।

এক বিবৃতিতে শনিবার পাকিস্তান সেনাবাহিনী সতর্ক করে জানিয়েছে, সশস্ত্র বাহিনী তাদের স্থাপনার পবিত্রতা ও নিরাপত্তার লঙ্ঘন বা ভাঙচুরের ভাঙচুর কোনো প্রচেষ্টা বরদাশত করবে না। পরিকল্পনাকারী, মদদদাতা, প্ররোচনাদাতা এবং ধ্বংসযজ্ঞের নির্বাহকদের বিচারের মুখোমুখি করার হবে। গত ৯ মে পাকিস্তানের জন্য একটি ‘অন্ধকার দিন’।

পাকিস্তান সেনাপ্রধান জেনারেল আসিম মুনির শনিবার কোর সদর দপ্তর পেশোয়ার পরিদর্শন করেন। পরে আন্তঃবাহিনী জনসংযোগের (আইএসপিআর) পক্ষ থেকে বিবৃতিতে জানানো হয়েছে, সেনাপ্রধান কর্মকর্তাদের উদ্দেশে ভাষণ এবং জাতীয় নিরাপত্তার জন্য ক্রমবর্ধমান হুমকির বিষয়গুলোর ওপর জোর দিয়েছেন।

সেনাপ্রধান মুনির বলেন, শান্তি ও স্থিতিশীলতার জন্য আমরা সর্বোচ্চ চেষ্টা চালিয়ে যাবো আমরা। জনগণকে সঙ্গে নিয়ে এই হুমকি মোকাবিলা করব।

আল কাদির ট্রাস্ট দুর্নীতি মামলায় হাজিরা দিতে গত মঙ্গলবার (৯ মে) ইসলামবাদ হাইকোর্টে হাজির হন পিটিআই-এর নেতা ইমরান খান। আদালতে প্রবেশ করার আগেই নিরাপত্তা বাহিনী তাকে গ্রেপ্তার করে।

শুক্রবার ইসলামাবাদ হাইকোর্টের (আইএইচসি) একটি ডিভিশন বেঞ্চ এই মামলায় তাকে জামিন দেন। সুপ্রিম কোর্টের নির্দেশে আদালতে হাজির হলে তার এই জামিন মঞ্জুর করা হয়।

এদিকে ইমরান খান আটক হওয়ার পর তার হাজারো সমর্থককে আটক করেছে পুলিশ। সহিংসতার অভিযোগ এনে তাদের আটক করার কথা জানিয়েছে প্রশাসন।

প্লিজ আপনি ও অপরকে নিউজটি শেয়ার করার জন্য অনুরোধ করছি

এ জাতীয় আরো খবর..