1. [email protected] : Admin : sk Sirajul Islam siraj siraj
  2. [email protected] : admi2017 :
  3. [email protected] : Sk Sirajul Islam Siraj : Sk Sirajul Islam Siraj
ব্রেকিং নিউজ :
বিনোদন :: গান গাইতে গাইতে মঞ্চেই গায়কের মর্মান্তিক মৃত্যু!,  খেলার খবর : অনূর্ধ্ব-১৯ এশিয়া কাপ চ্যাম্পিয়ন বাংলাদেশ, বিমানবন্দরে যুবাদের জানানো হবে উষ্ণ অভ্যর্থনা,

শাহরুখের সঙ্গে সমীরের হোয়াটসঅ্যাপ চ্যাট ভাইরাল

  • আপডেট টাইম : শনিবার, ২০ মে, ২০২৩
  • ৭৩ বার পঠিত

বিনোদন ডেস্ক:দুর্নীতির মামলায় সিবিআইয়ের মুম্বাই অফিসে প্রাক্তন এনসিবি কর্তা সমীর ওয়াংখেড়েকে তলব করা হয়েছিল। কিন্তু শুক্রবার বোম্বে হাইকোর্ট জানিয়ে দিয়েছে, সোমবার পর্যন্ত কোনো জবরদস্তিমূলক পদক্ষেপ করা যাবে না তার বিরুদ্ধে। এর মধ্যেই ভাইরাল হলো শাহরুখ খানের সঙ্গে সমীরের হোয়াটসঅ্যাপ চ্যাটের স্ক্রিনশট। এক সংবাদ সংস্থার দাবি এমনই।

কী বলেছিলেন শাহরুখ? ২০২১ সালের ১৪ অক্টোবরের ওই চ্যাট আসলে শাহরুখপুত্রের ১০ দিনের মাথায়। সেই সময় আরিয়ান খান ছিলেন জেলে। ছেলের জন্য উদ্বিগ্ন বাবা শাহরুখের করুণ আর্তিই রয়েছে চ্যাটে। সেখানে তিনি সমীরকে জানাচ্ছেন, আপনি ভালো মানুষ। দয়া করে আমার ছেলের ওপরে অনুগ্রহ করুন। আমার ছেলে ভেঙে পড়েছে। আমি কেবল আপনার সামনে আরজিই জানাতে পারি একজন বাবা হিসেবে। আপনি যা করছেন তার সামনে কখনও বাধা হয়ে দাঁড়াব না। আমি শুধু আপনার ভালোর ওপর বিশ্বাস রেখেছি।

দীর্ঘ ওই কথোপকথনে মোটামুটি ওই সুরই বজায় থেকেছে। সমীরকেও জানাতে দেখা গিয়েছে, প্রিয় শাহরুখ, একজন বাবা হিসেবে আপনার প্রতি আমার সমবেদনা রয়েছে। সব ঠিক হয়ে যাবে। আপনাকে একজন ভালো মানুষ হিসেবেই জানি। আশা করি যা হবে ভালোই হবে। নিজের খেয়াল রাখবেন।

গভীর রাতের ওই চ্যাট ঘিরে নানা জল্পনা তৈরি হয়েছে। এদিকে সিবিআইয়ের অভিযোগ, আরিয়ানের মাদক মামলা নিষ্পত্তির জন্য শাহরুখ খানের কাছ থেকে ২৫ কোটি রুপি দাবি করেছিলেন সমীর।

২০২১ সালের ২ অক্টোবর মুম্বাইয়ের বিলাসবহুল কর্ডেলিয়া ক্রুজে এনসিবি হানার নেপথ্যে ছিলেন সমীর ওয়াংখেড়ে। সেখান থেকেই আটক করা হয় শাহরুখ খানের ছেলে আরিয়ানকে। তার ঠিক পরের দিন অর্থাৎ ৩ অক্টোবর আরিয়ানকে গ্রেপ্তার করা হয়। ওয়াংখেড়ের নেতৃত্বেই আরিয়ানের মামলার তদন্ত শুরু হয়। তারপর একাধিকবার জামিনের আবেদন খারিজ হয়ে যায়। টানা ২৬ দিন জেলে কাটিয়ে জামিন পান আরিয়ান। মূলত, আরিয়ান মাদককাণ্ডের পর থেকেই খবরে আসেন সমীর ওয়াংখেড়ে।

প্লিজ আপনি ও অপরকে নিউজটি শেয়ার করার জন্য অনুরোধ করছি

এ জাতীয় আরো খবর..