1. [email protected] : Admin : sk Sirajul Islam siraj siraj
  2. [email protected] : admi2017 :
  3. [email protected] : Sk Sirajul Islam Siraj : Sk Sirajul Islam Siraj
ব্রেকিং নিউজ :
বিনোদন :: গান গাইতে গাইতে মঞ্চেই গায়কের মর্মান্তিক মৃত্যু!,  খেলার খবর : অনূর্ধ্ব-১৯ এশিয়া কাপ চ্যাম্পিয়ন বাংলাদেশ, বিমানবন্দরে যুবাদের জানানো হবে উষ্ণ অভ্যর্থনা,

সবকিছুর বাইরে শাকিব আমার সন্তানের বাবা : অপু বিশ্বাস

  • আপডেট টাইম : সোমবার, ২২ মে, ২০২৩
  • ৮০ বার পঠিত

ডেস্ক রিপোর্ট : ঢাকাই চলচ্চিত্রের জনপ্রিয় চিত্রনায়ক শাকিব খান ও ঢালিউড ক্যুইন অপু বিশ্বাসের বিয়ের সম্পর্ক নিয়ে নানা ঝামেলা হলেও তাদের মধ্যে একপর্যায়ে বিচ্ছেদ হয়। তবে সেই বিচ্ছেদেই ঘটনা শেষ হলে হতে পারতো। কিন্তু না, কয়েক বছর পর চিত্রনায়িকা শবনম বুবলী জানান, শাকিবের সঙ্গে তার বিয়ে হয়েছে। এছাড়া শাকিব-বুবলী দু’জনই ছেলে শেহজাদ খান বীরের ছবি ফেসবুকে প্রকাশ্যে আনেন।

অপু বিশ্বাসের পর্ব শেষ হলেও শাকিবের সঙ্গে বুবলীর মধ্যকার সম্পর্ক নিয়ে শুরু থেকেই ছিল ধুম্রজাল। ঢালিউড সুপারস্টার একাধিকবার জানিয়েছেন, বুবলীর সঙ্গে তার কোনো সম্পর্ক নেই। বিপরীতে বুবলী বারবার শাকিবকে তার স্বামী হিসেবে দাবি করছেন। যা নিয়ে ভক্ত-শুভাকাঙ্ক্ষীসহ নানা মহলে সমালোচনার শেষ নেই।

সম্প্রতি শাকিব-বুবলী ইস্যুটি টক অব দ্য টাউন। তারা দু’জন নিজের মতো করে বিভিন্ন সংবাদমাধ্যমে বক্তব্য দিচ্ছেন। আর সেই বক্তব্যের মধ্যেই আলোচনার জন্ম দিলো শাকিবের সাবেক স্ত্রী অপু বিশ্বাসের একটি মন্তব্য। যদিও এ অভিনেত্রী শুরু থেকেই বিভিন্ন সাক্ষাৎকারে কিংবা মন্তব্যে ছেলে আব্রাহাম খান জয়ের বাবা এবং সাবেক স্বামী শাকিবের মঙ্গল কামনা করেছেন।

এছাড়া কখনো কখনো শাকিবের মুক্তিপ্রাপ্ত সিনেমার জন্য শুভকামনাও জানিয়েছেন। এবারও ব্যতিক্রম হলো না তার। শাকিবের সঙ্গে সম্পর্ক বিচ্ছেদ হলেও তার প্রতি যে শ্রদ্ধা ও ভালোবাসা রয়েছে—এমনই আভাস পাওয়া গেল ঢালিউড ক্যুইনের বক্তব্যে।

সম্প্রতি দেশের একটি সংবাদমাধ্যমে দেয়া এক মন্তব্যে শাকিব প্রসঙ্গে অপু বিশ্বাস বলেন, ‘সবকিছুর বাইরে আমার সন্তানের বাবা তিনি (শাকিব)। যাই কিছু হোক না কেন, আমি তার কোনো ক্ষতি চাইব না। তার নতুন সিনেমার জন্যও শুভ কামনা রইল।’

প্লিজ আপনি ও অপরকে নিউজটি শেয়ার করার জন্য অনুরোধ করছি

এ জাতীয় আরো খবর..