1. [email protected] : Admin : sk Sirajul Islam siraj siraj
  2. [email protected] : admi2017 :
  3. [email protected] : Sk Sirajul Islam Siraj : Sk Sirajul Islam Siraj
ব্রেকিং নিউজ :
বিনোদন :: গান গাইতে গাইতে মঞ্চেই গায়কের মর্মান্তিক মৃত্যু!,  খেলার খবর : অনূর্ধ্ব-১৯ এশিয়া কাপ চ্যাম্পিয়ন বাংলাদেশ, বিমানবন্দরে যুবাদের জানানো হবে উষ্ণ অভ্যর্থনা,

গার্লস গ্রুপ অফ মৌলভীবাজার ব্যতিক্রমি আয়োজনে ৩ শতাদিক নারীদের উপস্থিতে জমকালো আয়োজন

  • আপডেট টাইম : বৃহস্পতিবার, ২৭ জুলাই, ২০২৩
  • ৯৫১ বার পঠিত

এম শাহাব উদ্দিন: এম শাহাব উদ্দিন: গার্লস গ্রুপ অব মৌলভীবাজার গেট টুগেদার জমকালো মিলন মেলা অনুষ্টিত।

আজ বৃহস্পতিবার মৌলভীবাজার শহরের রেস্ট ইন হোটেল এন্ড রেস্টুরেন্টে গার্লস গ্রুপ অফ মৌলভীবাজার ব্যতিক্রমি আয়োজনে ৩ শতাদিক নারীদের উপস্থিতে জমকালো মিলন মেলার আয়োজন করা হয়।

উক্ত অনুষ্ঠানে ঝরনা ইসলামের সঞ্চালনায় ও লুবনা চৌধুরী সভাপতিত্বে প্রধান অতিথি হিসেবে ছিলেন মৌলভীবাজার পৌরসভার মেয়র আলহাজ্ব ফজলুর রহমান. বিশেষ অতিথি হিসেবে ছিলেন বিশিষ্ট ক্রীড়াবিদ ও গার্ল গাইস জেলা কমিশনার নুরজান সোহারা, মৌলভীবাজার পৌরসভার ৪নং ওয়ার্ডের কাউস্সিলর সালেহ আহমদ পা্প্পু।

এসময় গার্লস গ্রুপ অব মৌলভীবাজার গেট টুগেদার এই সংগঠনটির ব্যতিক্রম কার্যক্রম প্রশংসার দাবীদার এবং উত্তোরত্তর সাফল্য কামনা করেন আমন্ত্রিতরা। অনুষ্টনে ছিল বিভিন্ন স্থান থেকে ৩শতাধিক দেশী ও বিদেশী নারীদের আগমনে মুখরিত হয় অনুষ্টানটি। সেই সাথে খাবার দাবার ও মনোজ্ঞ সাংস্তৃতিক অনুষ্টান মালা ও ছিল।

জানা গেছে, গার্লস গ্রুপ অব মৌলভীবাজার গেট টুগেদার সংগঠনটি ২০১২ সালে জন্ম লাভ করে। পরবর্তীতে সংগঠনটি বিভিন্ন সামাজিক ও আর্ত মানবনায় সেবায় কাজ করে আসছে এবং আগামীতে সেটি অব্যহত রাখবেন বলে আয়োজকরা জানিয়েছেন।

প্লিজ আপনি ও অপরকে নিউজটি শেয়ার করার জন্য অনুরোধ করছি

এ জাতীয় আরো খবর..