1. [email protected] : Admin : sk Sirajul Islam siraj siraj
  2. [email protected] : admi2017 :
  3. [email protected] : Sk Sirajul Islam Siraj : Sk Sirajul Islam Siraj
ব্রেকিং নিউজ :
বিনোদন :: গান গাইতে গাইতে মঞ্চেই গায়কের মর্মান্তিক মৃত্যু!,  খেলার খবর : অনূর্ধ্ব-১৯ এশিয়া কাপ চ্যাম্পিয়ন বাংলাদেশ, বিমানবন্দরে যুবাদের জানানো হবে উষ্ণ অভ্যর্থনা,

চরিত্রের প্রয়োজনে নগ্ন হতেও রাজি! তবু তারা কাজ পান না

  • আপডেট টাইম : সোমবার, ৭ আগস্ট, ২০২৩
  • ২৯০ বার পঠিত

অনলাইন ডেস্ক: বিশ্বের দ্বিতীয় বৃহত্তম এবং জনপ্রিয় ফিল্ম ইন্ডাস্ট্রি বলিউড। এখানে সিরিয়াল কিসার বা সেরা চুমু খেতে পারা অভিনেতা মনে করা হয় ইমরাম হাশমিকে। তবে সিনেমা জগতে অনেক অভিনেত্রীও কিন্তু নগ্ন ও যৌন দৃশ্য করে তাক লাগিয়ে দিয়েছেন।

কখনও বৃষ্টি ভেজা, আবার কখনো স্বমেহনের দৃশ্য। বলিউড, বাংলা এবং দক্ষিণী ফিল্মের নায়িকারা কেউই পিছিয়ে নেই এসব বিতর্কিত দৃশ্যে। তবে এদের মধ্যে অনেকেই এমন সাহসী দৃশ্য করে হারিয়ে গেছেন।

সহজ কথায়, এমন কয়েকজন নায়িকা আছেন, যারা সিনেমায় চরিত্রে প্রয়োজনে পুরো কাপড় খুলে ফেলতেও রাজি, তবুও তারা সেভাবে সিনেমার অফার পান না। চলুন জেনে আসি কারা রয়েছেন এই তালিকায়।

নেহা ধুপিয়া

২০০২ সালে ‘মিস ইন্ডিয়া’ খেতাব জয় করেছিলেন বলিউড অভিনেত্রী নেহা ধুপিয়া। চেহারা এবং বুদ্ধিমত্তায় বলিউডের নায়িকা হওয়ার জন্য যোগ্য প্রতিযোগী ছিলেন নেহা। কিন্তু ভাগ্য সেভাবে কাজে দেয়নি।

‘কায়ামাত’, ‘জুলি’, ‘কেয়া কুল হ্যায় হাম’, ‘গরম মশালা’র মতো ছবিতে হট অ্যান্ড বোল্ড দৃশ্যে অভিনয় করেছেন নেহা। তারপরও সেভাবে কাজ পাননি। পরে অবশ্য মডেলিং শো এবং রিয়ালিটি শোতে বিচারক হয়েছেন। বেশ কয়েকটি ছবিতে সাইড রোলেও সুযোগ পেয়েছেন। কিন্তু কয়েক বছর তার হাতে কোনো সিনেমার কাজ নেই।

তনুশ্রী দত্ত

২০০৪ সালে ‘মিস ইন্ডিয়া’ খেতাব জিতেছিলেন বাঙালি কন্যা তনুশ্রী দত্তও। পরের বছরই ‘আশিক বানায়া আপনে’ ছবির মাধ্যমে তার বলিউডে অভিষেক হয়। ওই ছবিতে অভিনয় করে রীতিমতো তাক লাগিয়ে দেন নায়িকা। ‘সিরিয়াল কিসার’ খ্যাত অভিনেতা ইমরান হাশমির বিপরীতে যেন শেয়ানে শেয়ানে লড়াই ঘনিষ্ঠ দৃশ্যের। তাতে রাতারাতি জনপ্রিয় হয়ে ওঠেন তনুশ্রী।

এরপর ‘চকোলেট’, ‘গুড বয় ব্যাড বয়’-এর মতো বেশ কয়েকটি ছবিতে কাজ করেছেন এই নায়িকা। কিন্তু এর পরই ছন্দপতন। কাজের অভাবে ইন্ডাস্ট্রি থেকে এখন বহু দূরে তনুশ্রী। বর্তমানে কাজ করছেন একটি আইটি ফার্মে।

উদিতা গোস্বামী

তনুশ্রী দত্তের মতো বলিউডের আরও এক বাঙালি হট নায়িকা উদিতা গোস্বামী। ‘ঝলক দিখলাজা’ গানটিতে তার নাচের কায়দায় ঝড় উঠেছিল বহু পুরুষের হৃদয়ে। এরপর ‘আকসর’, ‘জেহের’, ‘পাপ’-এর মতো একের পর এক ছবিতে সাহসী দৃশ্যে দেখা গেছে এই অভিনেত্রীকে।

পরবর্তীতে কাজের অভাব শুরু হয় উদিতারও। পরে অবশ্য বলিউড পরিচালক মোহিত সুরীকে বিয়ে করেন নায়িকা। কিন্তু এই বিয়ের সঙ্গে সঙ্গে ফিল্মি ক্যারিয়ারও শেষ হয়ে যায় উদিতার। বহুদিন ধরে তাকে কোনো সিনেমায় দেখা যায় না।

পায়েল রাজপুত

দক্ষিণী ফিল্ম ইন্ডাস্ট্রির জনপ্রিয় নাম পায়েল রাজপুত। অভিনেত্রীরা অনেকেই তারকাখ্যাতির জন্য সাহসী দৃশ্যে কাজ করেন। ইন্ডাস্ট্রিতে গুঞ্জন, পায়েলও নাকি সেটাই করেছিলেন। গভীর লিপ লকের সিন করে জনপ্রিয়তা পাওয়া পায়েল কিন্তু প্রায় হারিয়ে গেছেন অভিনয় জগত থেকে।

প্রথম ছবি RX 100, এরপর RDX লাভ ছবিতে গভীর চুম্বন দৃশ্য ও বোল্ড সিনে দেখা গিয়েছিল পায়েলকে। কিন্তু এরপর থেকে সিনেমার তেমন কোনো সুযোগ নেই এই নায়িকার হাতে।

সিরাত কাপুর

কাজের আরও বেশি সুযোগ পাওয়ার জন্য বোল্ড দৃশ্যে কাজ শুরু করেছিলেন দক্ষিণী মডেল ও অভিনেত্রী সিরাত কাপুর। কিন্তু সেটাই যেন তার কাল হয়। ‘কৃষ্ণা অ্যান্ড হিজ লীলা’ ছবিতে কাজ করে বোল্ড দৃশ্যের জন্য ব্যাপক ট্রোলড হয়েছিলেন সিরাত।

যদিও গত বছর আরও একটি দক্ষিণী ছবির অফার এসেছিল সিরাতের হাতে। তবে সেটা কতদূর গড়িয়েছে, সেই খবর আপাতত নেই। এদিকে, বলিউডে ‘জিদ’ ছবিতে অভিষেক হওয়ার পর হিন্দি সিনেমার জগতেও কোনো সুযোগ পাননি সিরাত।

 

প্লিজ আপনি ও অপরকে নিউজটি শেয়ার করার জন্য অনুরোধ করছি

এ জাতীয় আরো খবর..