1. [email protected] : Admin : sk Sirajul Islam siraj siraj
  2. [email protected] : admi2017 :
  3. [email protected] : Sk Sirajul Islam Siraj : Sk Sirajul Islam Siraj
  • E-paper
  • English Version
  • বৃহস্পতিবার, ২৩ মে ২০২৪, ০৯:১৬ অপরাহ্ন

ব্রেকিং নিউজ :
বিনোদন :: গান গাইতে গাইতে মঞ্চেই গায়কের মর্মান্তিক মৃত্যু!,  খেলার খবর : অনূর্ধ্ব-১৯ এশিয়া কাপ চ্যাম্পিয়ন বাংলাদেশ, বিমানবন্দরে যুবাদের জানানো হবে উষ্ণ অভ্যর্থনা,

ভিসা নীতি নিয়ে মামলা : ৬ কংগ্রেসম্যানের বিরুদ্ধে সমন জারি

  • আপডেট টাইম : মঙ্গলবার, ৮ আগস্ট, ২০২৩
  • ১৯৮ বার পঠিত

ডেস্ক রিপোর্ট : বাংলাদেশের বিরুদ্ধে আরোপিত ভিসা নীতির সঙ্গে সংশ্লিষ্টতা থাকার অভিযোগে দায়েরকৃত মামলার বিবাদী মার্কিন যুক্তরাষ্ট্রের রিপাবলিকান ৬ কংগ্রেসম্যানের বিরুদ্ধে অবশেষে সমন জারি করেছে আদালত।

সমনপ্রাপ্তরা হচ্ছেন, ইউএস আর্মিতে কর্মরত লেফটেন্যান্ট জেনারেল পেন্সিলভেনিয়া অঙ্গরাজ্যের রিপাবলিকান দলীয় ইউএস কংগ্রেসম্যান পেরী স্কাট, এলাম্বা অঙ্গরাজ্যের রিপাবলিকান দলীয় ইউএস সদস্য বেরী মোর, ভার্জিনিয়া অঙ্গরাজ্যের রিপাবলিকান দলীয় ইউএস কংগ্রেসম্যান বব গুড, টেনিসি অঙ্গরাজ্যের রিপাবলিকান দলীয় ইউএস কংগ্রেসম্যান টীম বারসেট, ওহাইয়ো অঙ্গরাজ্যের রিপাবলিকান দলীয় ইউএস কংগ্রেসম্যান ওয়ারেন ডেভিসন ও টেক্সাস অঙ্গরাজ্যের রিপাবলিকান দলীয় ইউএস কংগ্রেসম্যান কিথ সেল্ফ।

বাংলাদেশি বংশোভূত মার্কিন নাগরিক ড.রাব্বী আলম ও তার অপর দু’ভাই যথাক্রমে রিজভী আলম এবং শেরে আলম রাসু কর্তৃক সম্প্রতি দায়েরকৃত মামলায় নির্ধারিত ফিস জমা দেয়ায় গত ২ আগষ্ট উক্ত বিবাদীদের বিরুদ্ধে এই সমন জারি করে মিশিগান ফেডারেল আদালত।

সমন জারির বিষয়টি নিশ্চিত করেছেন সংশ্লিষ্ট মামলার বাদি ও উকিল ড.রাব্বী আলম।

তিনি জানান, আগামী দুই মাসের মধ্যে সমনপ্রাপ্ত প্রত্যেক বিবাদীকে তাদের বিরুদ্ধে আনিত অভিযোগের জবাব দেয়ার সময় বেধে দিয়েছে সংশ্লিষ্ট আদালত।

এছাড়া ড.রাব্বী আরও জানান,ওই সমনের অনুলিপি দেয়া হয়েছে যুক্তরাষ্ট্রের নিযুক্ত মিশিগান অঙ্গরাজ্যের এটর্নী ডন ইশান ও যুক্তরাষ্ট্রের এটর্নী জেনারেল ম্যরিক ব্রায়ান গারল্যান্ডকেও।

প্লিজ আপনি ও অপরকে নিউজটি শেয়ার করার জন্য অনুরোধ করছি

এ জাতীয় আরো খবর..