1. [email protected] : Admin : sk Sirajul Islam siraj siraj
  2. [email protected] : admi2017 :
  3. [email protected] : Sk Sirajul Islam Siraj : Sk Sirajul Islam Siraj
  • E-paper
  • English Version
  • বৃহস্পতিবার, ২৩ মে ২০২৪, ১০:২৫ অপরাহ্ন

ব্রেকিং নিউজ :
বিনোদন :: গান গাইতে গাইতে মঞ্চেই গায়কের মর্মান্তিক মৃত্যু!,  খেলার খবর : অনূর্ধ্ব-১৯ এশিয়া কাপ চ্যাম্পিয়ন বাংলাদেশ, বিমানবন্দরে যুবাদের জানানো হবে উষ্ণ অভ্যর্থনা,

ফাইনালে মাঠে নামছেন মেসিরা, টিকিটের দাম ১৩ লাখ টাকা

  • আপডেট টাইম : শনিবার, ১৯ আগস্ট, ২০২৩
  • ১৫৩ বার পঠিত

অনলাইন ডেস্ক: প্রথমবারের মতো কোনো টুর্নামেন্টের ফাইনালে উঠেছে লিওনেল মেসির ইন্টার মায়ামি। লিগস কাপের ফাইনালে রোববার (২০ আগস্ট) ন্যাশভিলের বিপক্ষে মাঠে নামবে মায়ামি। বাংলাদেশ সময় সকাল ৭টায় মাঠে গড়াবে ম্যাচটি।

একে তো মায়ামি প্রথমবারের মতো নাম লিখিয়েছে ফাইনালে, তার ওপর মেসির বিপুল জনপ্রিয়তা। সবমিলিয়ে স্বভাবতই লিগস কাপের ফাইনালের ম্যাচটির টিকিটের চাহিদা থাকবে সেটি আগে থেকেই অনুমেয়। আর হয়েছেও সেটি।

ঐতিহাসিক এই ম্যাচের টিকিটের বিপুল চাহিদার কারণে তার দাম রীতিমতো আকাশ ছুঁয়েছে। মাঠে বসে ইন্টার মায়ামির ফাইনাল ম্যাচটি দেখতে হলে যুক্তরাষ্ট্রের ফুটবলপ্রেমীদের গুণতে হবে সর্বনিম্ন ৫২ হাজার টাকা। আর সর্বোচ্চ মূল্য ১৩ লাখ টাকারও বেশি।

 

শুরুতে দুই ক্লাবের সদস্যদের জন্য টিকিট বিক্রির কার্যক্রম শুরু হয়। ক্লাব সদস্যরা বুধবার (১৬ আগস্ট) দুপুর ২টা পর্যন্ত টিকিট কিনতে পেরেছেন। এরপর সাধারণ মানুষদের জন্য উন্মুক্ত করে দেয়া হয় টিকিট বিক্রির কার্যক্রম। যুক্তরাষ্ট্রের ফুটবলের নিয়ন্ত্রক সংস্থা ইউনাইটেড স্টেটস সকার ফেডারেশনের (ইউএসএসএফ) দেয়া তথ্য মতে ম্যাচের দুই দিন আগেই বিক্রি হয়ে যায় সকল টিকিট। একইসঙ্গে টিকিটের এমন উচ্চমূল্য ও চাহিদায় রীতিমতো হতবাক ইউএসএসএফ কর্তারা। যারা টিকিট কিনতে পারেননি, তারা এখন কালোবাজারে টিকিট খুঁজছেন। সেখানে ফাইনালের টিকিটের দাম হাঁকানো হচ্ছে দেড় লাখ থেকে পাঁচ লাখ টাকা। সেই টিকিট কিনতেও মানুষ হুমড়ি খেয়ে পড়ছে বলে জানিয়েছে স্থানীয় সংবাদমাধ্যমগুলো।

এই চাহিদা যে শুধু মেসির জন্য সেটি কারো অজানা নয়। মায়ামির হয়ে এখন পর্যন্ত ছয় ম্যাচে ৯টি গোল করেছেন আর্জেন্টাইন এই ক্ষুদে জাদুকর। মায়ামির সমর্থকদের আশা ফাইনালেও নিরাশ করবেন না আর্জেন্টিনার মেসি। সকলেরই আশা বিশ্বকাপজয়ী এই তারকা মায়ামিকে এনে দেবেন প্রথম শিরোপা। গড়বেন ইতিহাস। আর সেই ইতিহাসের সাক্ষী হতেই ৩০ হাজার দর্শক কাল উপস্থিত থাকবেন জিয়োডিস পার্ক স্টেডিয়ামে।

প্লিজ আপনি ও অপরকে নিউজটি শেয়ার করার জন্য অনুরোধ করছি

এ জাতীয় আরো খবর..