1. [email protected] : Admin : sk Sirajul Islam siraj siraj
  2. [email protected] : admi2017 :
  3. [email protected] : Sk Sirajul Islam Siraj : Sk Sirajul Islam Siraj
ব্রেকিং নিউজ :
বিনোদন :: গান গাইতে গাইতে মঞ্চেই গায়কের মর্মান্তিক মৃত্যু!,  খেলার খবর : অনূর্ধ্ব-১৯ এশিয়া কাপ চ্যাম্পিয়ন বাংলাদেশ, বিমানবন্দরে যুবাদের জানানো হবে উষ্ণ অভ্যর্থনা,

সেংশনকে আওয়ামীলীগ পরোয়ানা করেনা: দেশের জনগণকে নিয়েই ক্ষমতায় যেতে চায়- আ হ ম বাহা উদ্দিন নাসিম

  • আপডেট টাইম : রবিবার, ২৪ সেপ্টেম্বর, ২০২৩
  • ১৭৮ বার পঠিত

বিশেষ প্রতিবেদক: সেংশনকে আওয়াশীলীগ পরোয়ানা করেনা, কারো কাছে রাষ্ট্র ইজারা দিয়ে ক্ষমতায় যেতে চাইনা, দেশের জনগণকে ভয় পাই তাদের সাথে নিয়েই ক্ষমতায় যেতে চাই, আওয়ামীলীগ স্বেচ্ছাসেবক লীগের মৌলভীবাজার জেলা কমিটির সন্মেলনে একথাগুলো বলেন আওয়ামীলীগের কেন্দ্রীয় কমিটির যুগ্ন সাধারন সম্পাদক আ হ ম বাহা উদ্দিন নাসিম।

আজ রোববার(২৪ সেপ্টেম্বর) সকাল ১১ টায় মৌলভীবাজারের কেন্দ্রীয় শহীদ মিনার প্রাঙ্গনে শুরু হয় জেলা স্বেচ্চাসেবক লীগের সন্মেলন। জাতীয় ও দলীয় পতাকা উত্তোলন ও পায়রা উড়িয়ে সন্মেলনের উদ্বোধন ঘোষণা করা হয়। অতিথিীদের উপভোগের জন্যে ছিল সাংস্কৃতি অনুষ্ঠান ও নৃত্যের। দীর্ঘ ১০ বছর পর এ সন্মেলন অনুষ্ঠিত হয়। সন্মেলনে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন আওয়ামীলীগের কেন্দ্রীয় যুগ্ন সাধারন সম্পাদক ও সেচ্ছাসেবক লীগের প্রতিষ্ঠাকালীন সভাপতি আ হ ম বাহা উদ্দিন নাসিম। উপস্থিত ছিলেন কেন্দ্রীয় আওয়ামীলীগের সিলেট বিভাগের দায়িত্বপ্রাপ্ত সাংগঠনিক সম্পাদক আহমদ হোসেন। সন্মেলনের উদ্বোধন করেন স্বেচ্ছাসেবক লীগের সভাপতি গাজী মেজবাউল হোসেন সাচ্চু। এছাড়াও উপস্থিত ছিলেন মেলভীবাজার সদর আসনের এমপি নেছার আহমদ, জেলা পরিষদ চেয়ারম্যান মিছবাহুর রহমান, পৌর মেয়র ফজলুর রহমান, উপজেলা চেয়ারম্যান কামাল হোসেন, স্বেচ্ছাসেব লীগের কেন্দ্রীয় সহ সভাপতি সুব্রত পুরকায়স্থ, স্বেচ্ছাসেবক লীগের কেন্দ্রীয় সাংগঠনিক সম্পাদক কৃষিবিদ আ ফ ম মাহবুবুল হাসান, সাবেক ছাত্রলীগ সাধারন সম্পাদক এস এম জাকির হোসেন। সভায় সভাপত্বি করেন বিদায়ী সভাপতি মো: নাজমুল হক ও সঞ্চালনা করেন সাধারন সম্পাদক মোজাম্মেল হক রাব্বী।

প্লিজ আপনি ও অপরকে নিউজটি শেয়ার করার জন্য অনুরোধ করছি

এ জাতীয় আরো খবর..