1. [email protected] : Admin : sk Sirajul Islam siraj siraj
  2. [email protected] : admi2017 :
  3. [email protected] : Sk Sirajul Islam Siraj : Sk Sirajul Islam Siraj
ব্রেকিং নিউজ :
বিনোদন :: গান গাইতে গাইতে মঞ্চেই গায়কের মর্মান্তিক মৃত্যু!,  খেলার খবর : অনূর্ধ্ব-১৯ এশিয়া কাপ চ্যাম্পিয়ন বাংলাদেশ, বিমানবন্দরে যুবাদের জানানো হবে উষ্ণ অভ্যর্থনা,

পার্টিতে নেচে ভাইরাল শ্রাবন্তী 

  • আপডেট টাইম : সোমবার, ৯ অক্টোবর, ২০২৩
  • ১৫৭ বার পঠিত

ডেস্ক রিপোর্ট : মুম্বাইয়ের পার্টিতে নেচে দারুণ সময় কাটালেন টলিউডের জনপ্রিয় অভিনেত্রী শ্রাবন্তী চট্টোপাধ্যায়। শ্রাবন্তীর নাচের একটি ভিডিও অনলাইনে বেশ ভাইরাল হয়েছে যেখানে দেখা যাচ্ছে রাতের পার্টিতে বন্ধুবান্ধবদের সঙ্গে বেশ খোশমেজাজে রয়েছেন অভিনেত্রী।

শুক্রবার কলকাতা থেকে মুম্বাইয়ের উদ্দেশে উড়ে গেছেন শ্রাবন্তী চট্টোপাধ্যায়। এই মুহূর্তে অভিনেত্রীর ব্যস্ততা তুঙ্গে।

হাতে রয়েছে একগুচ্ছ কাজ। সেই আবহেই কলকাতা থেকে মায়ানগরীর উদ্দেশে উড়ে গেলেন শ্রাবন্তী। আর সেখানেই সপ্তাহান্তে রাতের পার্টিতে মাতলেন বন্ধুবান্ধবদের সঙ্গে। সেই ভিডিও ইতিমধ্যেই ভাইরাল অনলাইনে।

সূত্রের খবর অনুসারে, মুম্বাইয়ে এক সপ্তাহের কাজ রয়েছে শ্রাবন্তীর। সেই কাজ সেরেই কলকাতায় ফিরছেন তিনি। তবে শহরে ফেরার পরও তার ব্যস্ততা বহাল থাকছে। কারণ, তারপরই আগরতলায় উড়ে যাবেন তিনি।

 

সেখানকার কাজ মিটিয়ে কলকাতায় ফিরতে আরও দশ দিন। পুজার আগে টলিউড নায়িকার ব্যস্ততা যে তুঙ্গে, তা বেশ বোঝা যাচ্ছে।

অন্যদিকে ‘দেবী চৌধুরানী’র মতো দৌর্দণ্ড্যপ্রতাপ ঐতিহাসিক চরিত্রে অভিনয় করার জন্য কড়া হোমওয়ার্ক করছেন শ্রাবন্তী চট্টোপাধ্যায়। কোনোপ্রকার ফাঁক রাখছেন না। কারণ, ফিল্মি ক্যারিয়ারের সবথেকে গুরুত্বপূর্ণ সিনেমার শুটিং করতে চলেছেন তিনি।

তাই ইতিমধ্যেই ঘোড়সওয়ারের তালিম নেওয়া শুরু করেছেন ময়দানে। শুধু তাই নয়, এই সিনেমার জন্য মার্শাল আর্টসের প্রশিক্ষণও নিচ্ছেন। সোহাগ সেনের কাছে অভিনয়ের ওয়ার্কশপও করছেন শ্রাবন্তী। পিরিয়ডিক ফিল্মের জন্য সেই সময়ের ভাষা, কথা বলার ধরণ শিখতে হচ্ছে তাকে।

 

প্লিজ আপনি ও অপরকে নিউজটি শেয়ার করার জন্য অনুরোধ করছি

এ জাতীয় আরো খবর..