1. [email protected] : Admin : sk Sirajul Islam siraj siraj
  2. [email protected] : admi2017 :
  3. [email protected] : Sk Sirajul Islam Siraj : Sk Sirajul Islam Siraj
ব্রেকিং নিউজ :
বিনোদন :: গান গাইতে গাইতে মঞ্চেই গায়কের মর্মান্তিক মৃত্যু!,  খেলার খবর : অনূর্ধ্ব-১৯ এশিয়া কাপ চ্যাম্পিয়ন বাংলাদেশ, বিমানবন্দরে যুবাদের জানানো হবে উষ্ণ অভ্যর্থনা,

বিএনপি নেতারা সকালে ঘুম থেকে উঠে মিথ্যাচার শুরু করেন : কাদের

  • আপডেট টাইম : শুক্রবার, ২০ অক্টোবর, ২০২৩
  • ৬১ বার পঠিত

অনলাইন ডেস্ক: আওয়ামী লীগ সাধারণ সম্পাদক এবং সড়ক পরিবহন ও সেতুমন্ত্রী ওবায়দুল কাদের বলেছেন, বিএনপি নেতারা সকালে ঘুম থেকে উঠে মিথ্যাচার শুরু করেন, সত্য কথা বলার মানসিকতা তারা হারিয়ে ফেলেছেন। তাদের কোনো শুভবোধ নেই।
আজ শুক্রবার সকালে পূজা উদযাপন পরিষদের নেতাদের সঙ্গে বৈঠক শেষে তিনি এ কথা বলেন। আওয়ামী লীগ সভানেত্রীর ধানমন্ডির রাজনৈতিক কার্যালয়ে এ বৈঠক অনুষ্ঠিত হয়।
তিনি বলেন, বলেন, গত ১০ ডিসেম্বর তাদের যেতে হয়েছিল গোলাপবাগের গরুহাটে, এখন কোথায় যাবে সেটাই দেখার বিষয়। ১০ ডিসেম্বরের মতো আগামী ২৮ অক্টোবরও বিএনপির একই পরিণতি হবে।
ওবায়দুল কাদের বলেন, তত্ত্বাবধায়ক ব্যবস্থাকে ধ্বংস করেছে বিএনপি। যার উদাহরণ ২০০১ ও ২০০৬। তত্ত্বাবধায়ক সরকার ব্যবস্থাকে ধ্বংসের কিনারায় নিয়ে গেছে। তত্ত্বাবধায়ক সরকারের ব্যবস্থা বাংলাদেশে আর করার সুযোগ নেই। আদালত বাস্তবসম্মত ব্যবস্থা নিয়েছেন। তত্ত্বাবধায়ক ফিরিয়ে এনে ২০০১ এবং ২০০৬ এর পরিস্থিতির মতো আবার পুনরাভিত্তি বাংলাদেশ হবে না।পূজায় যেন কোনো ধরনের অপ্রীতিকর ঘটনা না ঘটে সেজন্য আওয়ামী লীগ নেতা-কর্মীদের মণ্ডপে মণ্ডপে পাহারা দেওয়ার নির্দেশ দেন দলটির সাধারণ সম্পাদক। ওবায়দুল কাদের বলেন, পুলিশের পক্ষে সারাদেশের নিরাপত্তা দেওয়া সম্ভব নয়। সে জন্য আওয়ামী লীগ নেতাকর্মীদের মণ্ডপ পাহারা দিতে হবে।সেতুমন্ত্রী বলেন, পূজা চলাকালীন আগের ঘটনার পুনরাবৃত্তি ঘটলে ব্যবস্থা নেওয়া হবে। তিনি আরও বলেন, যারা সনাতন ধর্মাবলম্বীদের উৎসবে বিঘ্ন ঘটনায় তারা দুর্বৃত্ত।

প্লিজ আপনি ও অপরকে নিউজটি শেয়ার করার জন্য অনুরোধ করছি

এ জাতীয় আরো খবর..