1. [email protected] : Admin : sk Sirajul Islam siraj siraj
  2. [email protected] : admi2017 :
  3. [email protected] : Sk Sirajul Islam Siraj : Sk Sirajul Islam Siraj
ব্রেকিং নিউজ :
বিনোদন :: গান গাইতে গাইতে মঞ্চেই গায়কের মর্মান্তিক মৃত্যু!,  খেলার খবর : অনূর্ধ্ব-১৯ এশিয়া কাপ চ্যাম্পিয়ন বাংলাদেশ, বিমানবন্দরে যুবাদের জানানো হবে উষ্ণ অভ্যর্থনা,

মৌলভীবাজারের হরতাল বিরোধী শান্তি সমাবেশ করেছে জেলা যুবলীগ

  • আপডেট টাইম : বুধবার, ১ নভেম্বর, ২০২৩
  • ২১০ বার পঠিত

 

স্টাফ রিপোটার: দেশব্যাপী বিএনপি-জামাত কর্তৃক খুন,অগ্নি সন্ত্রাস,নৈরাজ্য ও দেশ বিরোধী ষড়যন্ত্রের প্রতিবাদে কেন্দ্রীয় ঘোষিত কর্মসুচির অংশ হিসেবে মৌলভীবাজারের হরতাল বিরোধী মিছিল ও শান্তি সমাবেশ করেছে জেলা যুবলীগ।
আজ বুধবার সকালে আওয়ামী লীগ ও যুবলীগের নেতাকর্মীরা জেলা শহরের সেন্ট্রাল রোডে হরতাল বিরোধী অবস্থান নেন এবং দুপুরে শহরের চৌমুনা চত্বরে শান্তি সমাবেশ অনুষ্ঠিত হয়।
এ সময় উপস্থিত ছিলেন জেলা যুবলীগের সভাপতি সৈয়দ রেজাউর রহমান সুমন,সাধারণ সম্পাদক সৈয়দ সেলীম হক,সহ-সভাপতি মবশ্বির আহমদ,সহ-সভাপতি মুজিবুর রহমান,সহ-সভাপতি মহিউদ্দিন চৌধুরী ফহিম,শেখ রুমেল আহমদ, অ্যাডভোকেট গৌছউদ্দিন নিক্সন,যুগ্ম সাধারণ সম্পাদক সুমেশ দাশ যীশুসহ যুবলীগের নেতা কমীরা।
এসময় বক্তরা বলেন,আন্দোলন ও হরতাল অবরোধের নামে বিএনপি-জামায়াত চক্র যেন সন্ত্রাস নৈরাজ সৃষ্টি করতে না পারে সে জন্য সবাইকে ঐক্যবদ্ধভাবে তা প্রতিহত করে জনগনের পাশে দাঁড়ানোর আহবান জানান।আসন্ন সংসদ নির্বাচনকে সামনে রেখে সারাদেশে বিএনপি’র নেতাকর্মীরা ষড়যন্ত্রে লিপ্ত হয়েছে। ইতিমধ্যে সারাদেশে নৈরাজ্য সৃষ্টি করেছে। জননেত্রী শেখ হাসিনার নির্দেশ যেখানে অন্যায় সেখানেই প্রতিবাদ। বিএনপি নেতাকর্মীদের কোন ষড়যন্ত্র করতে দেয়া হবে না। যেখানে ষড়যন্ত্র হবে সেখানেই প্রতিবাদ করা হবে। আওয়ামী লীগ ও যুবলীগ রাজপথে আছে রাজপথে থাকবে।

প্লিজ আপনি ও অপরকে নিউজটি শেয়ার করার জন্য অনুরোধ করছি

এ জাতীয় আরো খবর..