1. [email protected] : Admin : sk Sirajul Islam siraj siraj
  2. [email protected] : admi2017 :
  3. [email protected] : Sk Sirajul Islam Siraj : Sk Sirajul Islam Siraj
ব্রেকিং নিউজ :
বিনোদন :: গান গাইতে গাইতে মঞ্চেই গায়কের মর্মান্তিক মৃত্যু!,  খেলার খবর : অনূর্ধ্ব-১৯ এশিয়া কাপ চ্যাম্পিয়ন বাংলাদেশ, বিমানবন্দরে যুবাদের জানানো হবে উষ্ণ অভ্যর্থনা,

জনগন যদি ভোট দান করে সেটাই অংশগ্রহনমুলক নির্বাচন- নির্বাচন কমিশনার আনিছুর রহমান

  • আপডেট টাইম : শুক্রবার, ২৪ নভেম্বর, ২০২৩
  • ১৪৮ বার পঠিত

স্টাফ রিপোটার: নির্বাচন কমিশনার মো: আনিছুর রহমান বলেছেন,জনগন যদি ভোট দান করে সেটাই অংশগ্রহনমুলক নির্বাচন। এছাড়া অনিবন্ধিত অনলাইন, আইপিটিভি, সামাজিক যোগাযোগ মাধ্যমে অপপ্রচার না করার আহবানও জানান তিনি।

আজ (শুক্রবার ২৪ নভেম্বর) সকালে মৌলভীবাজার সার্কিট হাউসে মৌলভীবাজার ও হবিগঞ্জ জেলার রিটার্নিং অফিসার, আইনশৃঙ্খলা রক্ষাকারী বাহিনীর সদস্য ও সংশ্লিষ্ট ব্যক্তিবর্গের সঙ্গে মতবিনিময় সভায় প্রধান অতিথি হিসাবে যোগ দেন নির্বাচন কমিশনার মোঃ আনিছুর রহমান।
সিলেট বিভাগের অতিরিক্ত বিভাগীয় কমিশনার (সার্বিক) দেবজিৎ সিংহ এর সভাপতিত্বে সভায় সিলেট রেঞ্জের ডিআইজি শাহ মিজান শাফিউর রহমান, হবিগঞ্জ জেলা প্রশাসক ও বিজ্ঞ জেলা ম্যাজিস্ট্রেট দেবী চন্দ, মৌলভীবাজার জেলা প্রশাসক ও বিজ্ঞ জেলা ম্যাজিস্ট্রেট ড. উর্মি বিনতে সালাম।
মৌলভীবাজার এবং হবিগঞ্জ জেলার পুলিশ সুপারগণ,বিজিবি, র‍্যাব-৯ শ্রীমঙ্গল ,আনসার ও ভিডিপি প্রতিনিধি উপস্থিত ছিলেন।

এছারাও মৌলভীবাজার এবং হবিগঞ্জ জেলার উপজেলা নির্বাহী অফিসারগণ,জেলা নির্বাচন অফিসারগণ,সকল উপজেলার অফিসার ইন-চার্জ এবং উপজেলা নির্বাচন অফিসারবৃন্দ উপস্থিত ছিলেন। শান্তিপুর্ন,অবাদ ও সুস্ঠ জাতীয় সংসদ নির্বাচন অনুষ্ঠানের প্রস্তুতি হিসাবে এ সভা হয়েছে বলে জানিয়েছেন আয়োজকরা।

 

প্লিজ আপনি ও অপরকে নিউজটি শেয়ার করার জন্য অনুরোধ করছি

এ জাতীয় আরো খবর..