1. [email protected] : Admin : sk Sirajul Islam siraj siraj
  2. [email protected] : admi2017 :
  3. [email protected] : Sk Sirajul Islam Siraj : Sk Sirajul Islam Siraj
ব্রেকিং নিউজ :
বিনোদন :: গান গাইতে গাইতে মঞ্চেই গায়কের মর্মান্তিক মৃত্যু!,  খেলার খবর : অনূর্ধ্ব-১৯ এশিয়া কাপ চ্যাম্পিয়ন বাংলাদেশ, বিমানবন্দরে যুবাদের জানানো হবে উষ্ণ অভ্যর্থনা,

বাফওয়া গোল্ডেন ঈগল নার্সারীর নব-নির্মিত স্কুল ভবন উদ্বোধন করলেন- সভানেত্রী তামিদা হান্নান

  • আপডেট টাইম : বৃহস্পতিবার, ২১ ডিসেম্বর, ২০২৩
  • ৪৪১ বার পঠিত

বিশেষ প্রতিনিধি: বাফওয়া গোল্ডেন ঈগল নার্সারী শমশেরনগর এর নব-নির্মিত স্কুল ভবনেরর শুভ উদ্বোধন করেছেন বিমান বাহিনী প্রধানের স্ত্রী বিমান বাহিনী মহিলা কল্যাণ সমিতির সভাপতি তাহমিদা হান্নান।

আজ বুহস্পতিবার (২১ডিসেম্বর) দুপুরে ফিতা কেটে, বেলুন ও পায়রা উড়িয়ে শমশেরনগরে অবস্থিত বাংলাদেশ বিমান বাহিনী মহিলা কল্যাণ সমিতি (বাফওয়া) পরিচালিত বাফওয়া গোল্ডেন ঈগল নার্সারী, শমশেরনগর এর নব-নির্মিত স্কুল ভবনের উদ্বোধন করেন। এছাড়াও তিনি এখানে একটি অত্যাধুনিক সেলুন ও মেইকআপরুম ‘মেইকঅভার’ এর উদ্ভোধন করেন। এছাড়াও তিনি স্কুল আঙ্গিনায় বিদেশী ফলের গাছ ‘হেবাকোটা’ রুপন করেন।


‘সেবা, সংস্কৃতি ও সৌহার্দ্য’- এই ম‚লমন্ত্রে বাংলাদেশ বিমান বাহিনী মহিলা কল্যাণ সমিতি (বাফওয়া) ১০ জুন ১৯৭৭ তারিখে প্রতিষ্ঠিত হয় । বাফওয়া প্রতিষ্ঠালগ্ন থেকেই বিভিন্ন সেবামুলক কর্মকান্ড পরিচালনা করে আসছে। জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান এর স্বপ্নের সোনার বাংলা গড়তে ও প্রধানমন্ত্রী শেখ হাসিনার “রূপকল্প-২০৪১”- এর সাথে সামঞ্জস্য রেখে শিক্ষা, চিকিৎসা ও কর্মসংস্থানের লক্ষ্যে বর্তমান বাফওয়া সভানেত্রী তামিদা হান্নান অতি অল্প সময়ের মধ্যে বিভিন্ন ধরনের ৩১টি প্রকল্প বাস্তবায়ন করেছেন বলে জানায় বিমান বাহিনী।
উল্লেখ্য, শিশু শিক্ষা বিস্তারের লক্ষ্যে বাংলাদেশ বিমান বাহিনী মহিলা কল্যাণ সমিতি (বাফওয়া) বিমান বাহিনীর বিভিন্ন ঘাঁটিতে ৬ টি ‘বাফওয়াা গোল্ডেন ঈগল নার্সারী’ স্কুল ও বিশেষ শিশুদের জন্য ১টি বøু স্কাই স্কুল পরিচালনা করে আসছে। এরই ধারা বাহিকতায় বর্ণাঢ্য অনুষ্ঠানের মধ্য দিয়ে উদ্বোধন করা হয় বাফওয়া গোল্ডেন ঈগল নার্সারী, শমশেরনগর এর নব-নির্মিত ভবন।
অনুষ্ঠানে বাফওয়া কেন্দ্রীয় পরিষদের সহ-সভানেত্রীগণ,বাফওয়ার আঞ্চলিক শাখা জহুর এর সভানেত্রী, উপ-আঞ্চলিক শাখা শমশেরনগর এর সভানেত্রী, বিমান বাহিনী স্টেশন শমশেরনগর এর অধিনায়ক, বাফওয়া গোল্ডেন ঈগল নার্সারীর শিক্ষক-শিক্ষিকা এবং কোমলমতি শিক্ষার্থীবৃন্দ উপস্থিত ছিলেন।
১২ কোটি টাকা ব্যায়ে আল-আমীন বিল্ডিং ডিজাইন এর ব্যবস্থাপনায় ইঞ্জিনিয়ার মো: মিজানুর রহমান এ ভবন নির্মানের কাজ করছেন।

প্লিজ আপনি ও অপরকে নিউজটি শেয়ার করার জন্য অনুরোধ করছি

এ জাতীয় আরো খবর..