1. [email protected] : Admin : sk Sirajul Islam siraj siraj
  2. [email protected] : admi2017 :
  3. [email protected] : Sk Sirajul Islam Siraj : Sk Sirajul Islam Siraj
  • E-paper
  • English Version
  • রবিবার, ১৪ এপ্রিল ২০২৪, ০১:৪২ অপরাহ্ন

ব্রেকিং নিউজ :
বিনোদন :: গান গাইতে গাইতে মঞ্চেই গায়কের মর্মান্তিক মৃত্যু!,  খেলার খবর : অনূর্ধ্ব-১৯ এশিয়া কাপ চ্যাম্পিয়ন বাংলাদেশ, বিমানবন্দরে যুবাদের জানানো হবে উষ্ণ অভ্যর্থনা,

ঢাকায় ঢুকতে দেওয়া হচ্ছে না দূরপাল্লার যানবাহন

  • আপডেট টাইম : মঙ্গলবার, ২২ জুন, ২০২১
  • ২০৬ বার পঠিত

ডেস্ক রিপোর্ট :: করোনাভাইরাসের সংক্রমণ পরিস্থিতি ফের ভয়াবহ দিকে যাওয়ার প্রেক্ষাপটে রাজধানীকে অবরুদ্ধ করে ফেলায় দূরপাল্লার কোনো যানবাহন ঢুকতে পারছে না।

আজ মঙ্গলবার সকাল থেকে ঢাকার প্রবেশপথগুলোয় আইনশৃঙ্খলা বাহিনীর কঠোর অবস্থানের কারণে শত শত গাড়ি আটকে আছে; তৈরি হয়েছে ব্যাপক যানজট।

মঙ্গলবার সকাল থেকে গাবতলী বাস টার্মিনাল ও আমিনবাজার বাসস্ট্যান্ড ঘুরে দেখা গেছে, গাবতলী ব্রিজের আগে থেকেই গণপরিবহনগুলো ঘুরিয়ে দেওয়া হচ্ছে এবং যাত্রী নামিয়ে দেওয়া হচ্ছে। তবে জরুরি সার্ভিসের আওতায় যেসব পরিবহন রয়েছে সেগুলোকে চলাফেরা করার সুযোগ দেওয়া হচ্ছে।

গণপরিবহন থেকে নামিয়ে দেওয়ার কারণে বৃষ্টি উপেক্ষা করে সবাই হেঁটে নিজেদের গন্তব্যে ছুটছেন।

এ সময় বৃষ্টিতে ভিজে গন্তব্যের দিকে যেতে বাধ্য হন সবাই। আইনশৃঙ্খলা বাহিনীর সদস্যরা আমিন বাজার ব্রিজের আগে থেকেই গণপরিবহনগুলো ঘুরিয়ে দেন। সাভার থেকে যেসব বাস ঢাকা সিটির বিভিন্ন গন্তব্যে ছুটত, সেসব গণপরিবহন চলাচল বন্ধ রয়েছে। করোনা সংক্রমণ ঠেকাতে হঠাৎ গণপরিবহন চলাচল বন্ধ করায় ক্ষোভ জানান অনেক যাত্রী। আবার অনেকে ইতিবাচক থাকলেও কেউ কেউ মনে করেন আগে থেকে জানিয়ে গণপরিবহন বন্ধ করা উচিত ছিল।

ঢাকা মহানগর পুলিশের দারুস সালাম অঞ্চলের ট্রাফিক বিভাগের সহকারী কমিশনার ইফতেখার আহমেদ বলেন, ‘যে জেলাগুলোয় লকডাউন ঘোষণা করা হয়েছে সে জেলাগুলোর ওপর দিয়ে আসা কোনো যাত্রীবাহী পরিবহন ঢাকায় ঢুকতে দেওয়া হচ্ছে না। তাই যানজটের সৃষ্টি হয়েছে।

সোমবার সাত জেলা অবরুদ্ধ থাকার সিদ্ধান্ত জানিয়ে মন্ত্রিপরিষদ সচিব খোন্দকার আনোয়ারুল ইসলাম জানান। জেলাগুলো হল- মানিকগঞ্জ, নারায়ণগঞ্জ, মুন্সীগঞ্জ, গাজীপুর, মাদারীপুর, রাজবাড়ী ও গোপালগঞ্জ।

মঙ্গলবার সকাল থেকে ৩০ জুন মধ্যরাত পর্যন্ত এসব জেলায় মালবাহী ট্রাক এবং অ্যাম্বুলেন্স ছাড়া সব কিছু বন্ধ থাকবে বলে জানিয়েছেন মন্ত্রিপরিষদ সচিব।

প্লিজ আপনি ও অপরকে নিউজটি শেয়ার করার জন্য অনুরোধ করছি

এ জাতীয় আরো খবর..