1. [email protected] : Admin : sk Sirajul Islam siraj siraj
  2. [email protected] : admi2017 :
  3. [email protected] : Sk Sirajul Islam Siraj : Sk Sirajul Islam Siraj
  • E-paper
  • English Version
  • শুক্রবার, ২৬ এপ্রিল ২০২৪, ০৯:০৭ পূর্বাহ্ন

ব্রেকিং নিউজ :
বিনোদন :: গান গাইতে গাইতে মঞ্চেই গায়কের মর্মান্তিক মৃত্যু!,  খেলার খবর : অনূর্ধ্ব-১৯ এশিয়া কাপ চ্যাম্পিয়ন বাংলাদেশ, বিমানবন্দরে যুবাদের জানানো হবে উষ্ণ অভ্যর্থনা,

১৭৫ কোটির বাড়িতে নতুন প্রেমিককে নিয়ে উঠলেন জ্যাকলিন

  • আপডেট টাইম : মঙ্গলবার, ২২ জুন, ২০২১
  • ২২৬ বার পঠিত

বিনোদন ডেস্ক :: নতুন প্রেমে পড়েছেন জ্যাকলিন ফার্নান্ডেজ। ভালোবাসার মানুষের সঙ্গে দূরত্ব সইতে পারছেন না বলিউডের সুন্দরী। তাই প্রেমিকের সঙ্গে থাকার সিদ্ধান্ত নিয়ে ফেলেছেন। নিজেদের জন্য বেছে নিয়েছেন সমুদ্রের একদম সামনে একটি বিলাসবহুল বাড়ি। জানা যাচ্ছে, জ্যাকলিনের এই নতুন বাড়ির দাম প্রায় ১৭৫ কোটি টাকা।
নিজের ব্যক্তিগত জীবনকে আগাগোড়াই আড়ালে রেখেছেন সালমান খানের ঘনিষ্ঠ বান্ধবী। পরিচালক সাজিদ খানের সঙ্গে প্রেম ভাঙার পর তাকে নিয়ে নতুন কোনও সম্পর্কের গুঞ্জন শোনা যায়নি।

আনন্দবাজার পত্রিকা জানাচ্ছে, জ্যাকলিনের প্রেমিক একজন দক্ষিণ ভারতীয় ব্যবসায়ী। বেশকিছু সময় ধরেই সম্পর্কে রয়েছেন তারা।

বলিউডে ব্যবসায়ী এবং নায়িকার প্রেম নতুন নয়। শিল্পা শেঠি, জুহি চাওলার মতো নায়িকারাও জীবনসঙ্গী হিসেবে বেছে নিয়েছিলেন এই পেশার মানুষকেই। নিজেদের প্রেমকে পরিণতি দেওয়ার কথা ভাবছেন জ্যাকলিন এবং তার প্রেমিকও। এমনকি, নতুন বাড়ি খোঁজা এবং কেনার সময়ও নাকি জ্যাকলিনের সঙ্গে ভিডিও কলে মজে থাকতেন তার প্রেমিক।

আনন্দবাজার পত্রিকার প্রতিবেদনে বলা হয়, খুব দ্রুত নতুন বাড়িতে একসঙ্গে থাকতে শুরু করবেন দুজন। অন্দরমহলকে সাজিয়ে তোলার জন্য ইতোমধ্যেই ফ্রান্সের এক নামী ডিজাইনারের সঙ্গে যোগাযোগ করেছেন তারা।

জ্যাকলিনের প্রেম নিয়ে বলিউডে কানাঘুষা শুরু হয়েছে, তবে নায়িকা এখনও এ বিষয়ে কোনও মন্তব্য করেননি।

প্লিজ আপনি ও অপরকে নিউজটি শেয়ার করার জন্য অনুরোধ করছি

এ জাতীয় আরো খবর..