1. [email protected] : Admin : sk Sirajul Islam siraj siraj
  2. [email protected] : admi2017 :
  3. [email protected] : Sk Sirajul Islam Siraj : Sk Sirajul Islam Siraj
ব্রেকিং নিউজ :
বিনোদন :: গান গাইতে গাইতে মঞ্চেই গায়কের মর্মান্তিক মৃত্যু!,  খেলার খবর : অনূর্ধ্ব-১৯ এশিয়া কাপ চ্যাম্পিয়ন বাংলাদেশ, বিমানবন্দরে যুবাদের জানানো হবে উষ্ণ অভ্যর্থনা,

কুলাউড়ায় অবৈধভাবে ধান মজুদ করায় ৪ প্রতিষ্ঠানকে জরিমানা

  • আপডেট টাইম : সোমবার, ২৯ জানুয়ারী, ২০২৪
  • ৮৭ বার পঠিত

কুলাউড়া প্রতিনিধি: মৌলভীবাজারের কুলাউড়ায় অবৈধভাবে ধান মজুদ করা ও লাইসেন্স বিহীন রাইসমিল চালানোর দায়ে ৪ প্রতিষ্ঠানকে ২০ হাজার টাকা জরিমানা করেছে ভ্রাম্যমাণ আদালত।

সোমবার (২৯ জানুয়ারি) বিকেলে উপজেলার কাদিপুর ইউনিয়নের পেকুরবাজারে অভিযান চালিয়ে ওই চার প্রতিষ্ঠানকে জরিমানা করেন ভ্রাম্যমাণ আদালত । অভিযান পরিচালনা করেন উপজেলা নির্বাহী অফিসার ও এক্সিকিউটিভ ম্যাজিস্ট্রেট মো. মাহমুদুর রহমান মামুন।

জরিমানাকৃত প্রতিষ্ঠাগুলো হলো- উপজেলার পেকুরবাজার এলাকার লিলু মিয়ার মালিকানাধীন রাইসমিলকে ১০ হাজার টাকা, মেসার্স মাহমুদ এন্ড ব্রাদার্সকে ৪ হাজার টাকা , উস্তার মিয়া ও সোহেল মিয়াকে ৩ হাজার টাকা করে জরিমানা করা হয়।

অবৈধ ভাবে ধান মজুদ, স্থানান্তর, পরিবহন, সরবরাহ, বিতরণ ও বিপণন ( ক্ষতিকর কার্যক্রম প্রতিরোধ) আইন, ২০২৩ এর ৩ (ঘ) ধারা অনুযায়ী চার প্রতিষ্টানকে আইনের আওতায় এনে ২০ হাজার টাকা জরিমানা করা হয়।

আদালত পরিচালনার সময় সহযোগীতা করেন উপজেলা খাদ্য নিয়ন্ত্রক কর্মকর্তা আব্দুর রব ও কুলাউড়া থানার পুলিশ সদস্যরা।

উপজেলা নির্বাহী কর্মকর্তা ও এক্সিকিউটিভ ম্যাজিস্ট্রেট মো. মাহমুদুর রহমান মামুন জানান, জেলা প্রশাসক মহোদয়ের নির্দেশে অবৈধ ভাবে লাইসেন্স বিহীন ধান মজুদ, স্থানান্তর, পরিবহন, সরবরাহ, বিতরণ ও বিপণনের জন্য আমরা অভিযান করেছি, এ ধরনের অভিযান আরো জোরদার করা হবে।

প্লিজ আপনি ও অপরকে নিউজটি শেয়ার করার জন্য অনুরোধ করছি

এ জাতীয় আরো খবর..