1. [email protected] : Admin : sk Sirajul Islam siraj siraj
  2. [email protected] : admi2017 :
  3. [email protected] : Sk Sirajul Islam Siraj : Sk Sirajul Islam Siraj
ব্রেকিং নিউজ :
বিনোদন :: গান গাইতে গাইতে মঞ্চেই গায়কের মর্মান্তিক মৃত্যু!,  খেলার খবর : অনূর্ধ্ব-১৯ এশিয়া কাপ চ্যাম্পিয়ন বাংলাদেশ, বিমানবন্দরে যুবাদের জানানো হবে উষ্ণ অভ্যর্থনা,

দেড় ঘণ্টা পর বনানী সড়ক থেকে সরে গেছেন শ্রমিকরা

  • আপডেট টাইম : শনিবার, ৪ মে, ২০২৪
  • ২৪ বার পঠিত

ডেস্ক রিপোর্ট ::প্রায় দেড় ঘণ্টা ধরে অবরোধের পর রাজধানীর বনানীতে সড়ক ছেড়ে দিয়েছেন শ্রমিকরা। তবে মালিকপক্ষের সঙ্গে সমঝোতার জন্য তারা অপেক্ষা করছেন।

শনিবার (৪ মে) সকালে বিনা নোটিসে সৈনিক ক্লাবের সামনে গার্মেন্টস বন্ধের প্রতিবাদে সড়ক অবরোধ করেন শ্রমিকরা। পরে সকাল ১০টার দিকে পুলিশের মধ্যস্থতায় সড়ক ছেড়ে দেন শ্রমিকরা। তারা মালিকপক্ষের সঙ্গে সমঝোতার জন্য অপেক্ষা করছেন।

আন্দোলনরত শ্রমিকরা জানান, বিনা নোটিসে নেপারেল গার্মেন্টস লিমিটেড বন্ধ করে দেওয়া হয়েছে। তাদের বেতন বকেয়া রয়েছে এখনও। এ কারণে তারা সড়ক অবরোধ করে বিক্ষোভ শুরু করেন।

এদিকে, সড়ক অবরোধ প্রত্যাহার করলেও এর প্রভাব পড়েছে মহাখালী থেকে বিমানবন্দর পর্যন্ত সড়কে। এই সড়কে তীব্র যানজট তৈরি হয়েছে।

পুলিশ বলছে, গাড়ির চাপ ধীরে ধীরে স্বাভাবিক হলে সড়কে যানজট থাকবে না।

এ বিষয়ে বনানী থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) কাজী সাহান হক বলেন, নেপারেল গার্মেন্টস লিমিটেড নামের একটি কারখানা বন্ধের প্রতিবাদ করেন শ্রমিকরা। তাদেরকে বুঝিয়ে সড়ক থেকে সরিয়ে নেওয়া হয়েছে। এখন সড়ক স্বাভাবিক রয়েছে। যানবাহন স্বাভাবিকভাবে চলাচল করছে।

তিনি বলেন, আমরা গার্মেন্টসটির মালিকপক্ষের সঙ্গে যোগাযোগ করেছি। তারা শ্রমিকদের সঙ্গে সমঝোতার জন্য আসবে। পরিস্থিতি মোকাবিলায় ঘটনাস্থলে পর্যাপ্ত সংখ্যক পুলিশ মোতায়েন করা হয়েছে।

খোঁজ নিয়ে জানা গেছে, বনানী সড়ক অবরোধের কারণে মহাখালী থেকে বিমানবন্দর সড়ক পর্যন্ত তীব্র যানজট তৈরি হয়েছে। এতে ভোগান্তিতে পড়েছেন সাধারণ মানুষ। বিশেষ করে যারা এয়ারপোর্টের উদ্দেশ্যে বের হয়েছেন তাদের ভোগান্তি আরও বেশি।

 

প্লিজ আপনি ও অপরকে নিউজটি শেয়ার করার জন্য অনুরোধ করছি

এ জাতীয় আরো খবর..