1. newsmkp@gmail.com : Admin : sk Sirajul Islam siraj siraj
  2. info@fxdailyinfo.com : admi2017 :
  3. admin@mkantho.com : Sk Sirajul Islam Siraj : Sk Sirajul Islam Siraj
  • E-paper
  • English Version
  • শুক্রবার, ০১ মার্চ ২০২৪, ০৮:৩৬ পূর্বাহ্ন

ব্রেকিং নিউজ :
বিনোদন :: গান গাইতে গাইতে মঞ্চেই গায়কের মর্মান্তিক মৃত্যু!,  খেলার খবর : অনূর্ধ্ব-১৯ এশিয়া কাপ চ্যাম্পিয়ন বাংলাদেশ, বিমানবন্দরে যুবাদের জানানো হবে উষ্ণ অভ্যর্থনা,

ভোরে কলম্বিয়ার বিপক্ষে মাঠে নামছে ব্রাজিল

  • আপডেট টাইম : বুধবার, ২৩ জুন, ২০২১
  • ১৯০ বার পঠিত

ডেস্ক রিপোর্ট :: কোপা আমেরিকায় ব্রাজিলের যেমন ফর্ম তাতে শেষ আটে কোয়ালিফাই করা নিয়ে কোনো সন্দেহ নেই তাদের। শীর্ষস্থান নিশ্চিত করতে বৃহস্পতিবার (২৪ জুন) বাংলাদেশ সময় ভোর ৬টায় কলম্বিয়া বিপক্ষে মাঠে নামছে ব্রাজিল।

২০১৯ সালের নভেম্বরে লিওনেল মেসির গোলে প্রীতি ফুটবল ম্যাচে আর্জেন্টিনার কাছ থেকে হারের পর জয়রথ চলছে ব্রাজিলের। সব প্রতিযোগিতা মিলে টানা ৯ ম্যাচ জিতেছে তারা। দেশের মাটিতে কোপায় তারা অপরাজিত টানা ২২ ম্যাচ। গত আসরে তারা নবমবার অর্জন করেছিল মহাদেশীয় ফুটবলের শ্রেষ্ঠত্ব। এবারও তারা শিরোপা ধরে রাখার মিশনে ফেভারিট।

প্রথম দুই ম্যাচে ভেনেজুয়েলাকে ৩-০ ও পেরুকে ৪-০ গোলে হারিয়ে ৬ পয়েন্ট সংগ্রহ করে শীর্ষে ব্রাজিল। অন্যদিকে ইকুয়েডরকে কোনোমতে ১-০ গোলে হারিয়ে কোপা শুরু করা কলম্বিয়া ভেনেজুয়েলার সঙ্গে গোলশূন্য ড্রর পর পেরুর কাছে হেরেছে ২-১ গোলে। তারপরও ৩ ম্যাচে ৪ পয়েন্ট নিয়ে দ্বিতীয় স্থানে তারা। গ্রুপের শেষ ম্যাচে ব্রাজিলকে হারাতে পারলে শীর্ষস্থানটা কিছু সময়ের জন্য নিজেদের করে নিতে পারবে কলম্বিয়ানরা। অন্যদিকে জিতে কোয়ার্টার ফাইনাল নিশ্চিত করবে তিতের দল।

সেলেসাওদের বিপক্ষে কলম্বিয়াকে আত্মবিশ্বাসী করে তুলতে পারে কোপায় শেষ বারের দেখায় পাওয়া জয়। ২০১৫ সালে স্যান্টিয়াগোতে গ্রুপ ম্যাচে ১-০ গোলে হেরেছিল ব্রাজিল, বিতর্কিত ওই খেলার শেষ মুহূর্তে নেইমার ও কার্লোস বাক্কা দেখেছিলেন লাল কার্ড। দুই দলই খেলা শেষ করে ১০ জন নিয়ে।

সবশেষ পাঁচ দেখায় ব্রাজিল ও কলম্বিয়ার লড়াইটা হয়েছে প্রায় সমানে সমান। পাঁচবারের বিশ্ব চ্যাম্পিয়নরা দুটি জিতেছে, হেরেছে একটি আর বাকি দুটি ড্র। সবশেষ ২০১৯ সালের সেপ্টেম্বরে প্রীতি ম্যাচে তাদের ২-২ গোলে রুখে দিয়েছিল কলম্বিয়া।

প্লিজ আপনি ও অপরকে নিউজটি শেয়ার করার জন্য অনুরোধ করছি

এ জাতীয় আরো খবর..