1. [email protected] : Admin : sk Sirajul Islam siraj siraj
  2. [email protected] : admi2017 :
  3. [email protected] : Sk Sirajul Islam Siraj : Sk Sirajul Islam Siraj
  • E-paper
  • English Version
  • শনিবার, ২০ এপ্রিল ২০২৪, ০৭:০২ পূর্বাহ্ন

ব্রেকিং নিউজ :
বিনোদন :: গান গাইতে গাইতে মঞ্চেই গায়কের মর্মান্তিক মৃত্যু!,  খেলার খবর : অনূর্ধ্ব-১৯ এশিয়া কাপ চ্যাম্পিয়ন বাংলাদেশ, বিমানবন্দরে যুবাদের জানানো হবে উষ্ণ অভ্যর্থনা,

বড়লেখায় সামাজিক সচেতনতা বিষয়ক প্রশিক্ষণ ও গবাদিপশু বিতরণ

  • আপডেট টাইম : বৃহস্পতিবার, ২৪ জুন, ২০২১
  • ১৯৭ বার পঠিত

বড়লেখা প্রতিনিধি : বড়লেখায় আন্তর্জাতিক শিশু উন্নয়ন সংস্থা কম্প্যাশন ইন্টারন্যাশনাল বাংলাদেশের সার্বিক সহযোগিতায় মধ্য ও দক্ষিণ বাংলাদেশ শিশু উন্নয়ন প্রকল্পের বাস্তবায়নে সামাজিক সচেতনতা ও গবাদিপশু পালন বিষয়ক প্রশিক্ষণ বৃহস্পতিবার উপজেলার দক্ষিণভাগ ইউপির সাত নম্বর খাসিয়া পুঞ্জিতে অনুষ্ঠিত হয়েছে। এতে সিএসপি মায়েদের প্রশিক্ষণ শেষে প্রকল্পের উপকারভোগীদের মাঝে ১৫টি উন্নত জাতের ছাগল ও ৩০টি মোরগ বিতরণ করা হয়।

প্রকল্পের চেয়ারম্যান প্রবীণসন সুছিয়াংয়ের সভাপতিত্বে ও প্রকল্প ব্যবস্থাপক টারজেন পাপাংয়ের সঞ্চালনায় প্রশিক্ষক ছিলেন, উপজেলা প্রাণিসম্পদ কর্মকর্তা ডা. মো. আমিনুল ইসলাম। এর আগে সামাজিক সচেতনতা ‘অন্ধবিশ্বাস ও কুসংস্কার’ দূরীকরণ বিষয়ে আলোচনা করেন দৈনিক যুগান্তর দৈনিক জালালাবাদের বড়লেখা প্রতিনিধি সাংবাদিক আব্দুর রব।

এ সময় অন্যান্যদের মধ্যে উপস্থিত ছিলেন, প্রকল্পের হিসাবরক্ষক ডিকো সুরং, মা ও শিশু পরিচর্যাকারী আইটিমন পঃস্না, প্রিয়াঙ্কা এলগিরি, সমাজ উন্নয়ন কর্মী রিতা সুছিয়াং, রজেন পঃলং, শিশু উন্নয়ন কর্মী মাইকেল নংরুম, রাজু খংলা, শান্তি পঃস্না প্রমূখ।

প্লিজ আপনি ও অপরকে নিউজটি শেয়ার করার জন্য অনুরোধ করছি

এ জাতীয় আরো খবর..