1. [email protected] : Admin : sk Sirajul Islam siraj siraj
  2. [email protected] : admi2017 :
  3. [email protected] : Sk Sirajul Islam Siraj : Sk Sirajul Islam Siraj
  • E-paper
  • English Version
  • শুক্রবার, ২৬ জুলাই ২০২৪, ০১:০৪ পূর্বাহ্ন

ব্রেকিং নিউজ :
বিনোদন :: গান গাইতে গাইতে মঞ্চেই গায়কের মর্মান্তিক মৃত্যু!,  খেলার খবর : অনূর্ধ্ব-১৯ এশিয়া কাপ চ্যাম্পিয়ন বাংলাদেশ, বিমানবন্দরে যুবাদের জানানো হবে উষ্ণ অভ্যর্থনা,

অনলাইনে ভোট দিলেন পুতিন

  • আপডেট টাইম : রবিবার, ১৭ মার্চ, ২০২৪
  • ৭৭ বার পঠিত

ডেস্ক রিপোর্ট :রাশিয়ার প্রেসিডেন্ট নির্বাচনে অনলাইনে ভোট দিয়েছেন দেশটির বর্তমান শাসক ভ্লাদিমির পুতিন। রাষ্ট্রীয় গণমাধ্যম এ খবর দিয়েছে।

এনডিটিভি এক প্রতিবেদনে বলেছে, প্রেসিডেন্ট ভ্লাদিমির পুতিন শুক্রবার রাশিয়ার প্রেসিডেন্ট নির্বাচনে ভোট দিয়েছেন। এই নির্বাচন এমন সময় অনুষ্ঠিত হচ্ছে যখন মস্কো ইউক্রেনে সামরিক অভিযান অব্যাহত রেখেছে।

খবরে বলা হয়েছে, ক্রেমলিনের পক্ষ থেকে এ সংক্রান্ত ছবি প্রচার করা হয়েছে। যেখানে দেখা যাচ্ছে, দীর্ঘ সময়ের রাশিয়ান নেতা তার অফিসের একটি কম্পিউটারে ভোট দিচ্ছেন এবং ক্যামেরার দিকে হাত নাড়ছেন।

রাশিয়ায় শুক্রবার থেকে শুরু হয়েছে তিন দিনব্যাপী প্রেসিডেন্সিয়াল ইলেকশন। নির্বাচনে সব ভোটারকে ভোট দেওয়ার আহ্বান জানিয়েছেন দেশটির শাসক পুতিন।

বৃহস্পতিবার জাতির উদ্দেশে দেওয়া ভাষণে ইউক্রেনের রুশ অধিকৃত অঞ্চলসহ রাশিয়ার সব ভোটারকে ভোট প্রয়োগের মাধ্যমে দেশের ভবিষ্যৎ নির্ধারণে অংশ নিতে বলেন রুশ প্রেসিডেন্ট।

এক ভিডিও বার্তায় জাতির উদ্দেশে দেওয়া ভাষণে পুতিন বলেন, ‘আমাদের এখন ঐক্য ও সঙ্ঘবদ্ধ হয়ে একসঙ্গে এগিয়ে যাওয়া অত্যাবশ্যক। আপনাদের দেওয়া প্রতিটি ভোটই মূল্যবান। আগামী তিন দিন আপনাদের ভোটাধিকার প্রয়োগ করার আহ্বান জানাচ্ছি।’

তিন দিনব্যাপী এই নির্বাচনে ভোটগ্রহণ চলবে রোববার পর্যন্ত। ২০০০ সাল থেকে প্রেসিডেন্ট বা প্রধানমন্ত্রী হিসেবে রাশিয়ার ক্ষমতায় রয়েছেন ৭১ বছর বয়সী পুতিন। এবারের নির্বাচনেও তিনিই জয়ী হবেন বলে মনে করছেন বিশ্লেষকরা। নির্বাচনে তিনি ছাড়াও আর তিনজন প্রার্থী প্রতিদ্বন্দ্বিতা করছেন। যদিও তাদের কেউই পুতিনের সমালোচনা করেননি। একাধিক মতামত জরিপে পুতিনকে অধিকাংশ রাশিয়ান নাগরিকের সমর্থন পেতে দেখা গেছে।

প্লিজ আপনি ও অপরকে নিউজটি শেয়ার করার জন্য অনুরোধ করছি

এ জাতীয় আরো খবর..