1. [email protected] : Admin : sk Sirajul Islam siraj siraj
  2. [email protected] : admi2017 :
  3. [email protected] : Sk Sirajul Islam Siraj : Sk Sirajul Islam Siraj
ব্রেকিং নিউজ :
বিনোদন :: গান গাইতে গাইতে মঞ্চেই গায়কের মর্মান্তিক মৃত্যু!,  খেলার খবর : অনূর্ধ্ব-১৯ এশিয়া কাপ চ্যাম্পিয়ন বাংলাদেশ, বিমানবন্দরে যুবাদের জানানো হবে উষ্ণ অভ্যর্থনা,

কঠিন গ্রুপে আর্জেন্টিনা

  • আপডেট টাইম : বৃহস্পতিবার, ২১ মার্চ, ২০২৪
  • ৪৫ বার পঠিত

ডেস্ক রিপোর্ট :প্যারিসে চলতি বছরের জুলাইয়ে বসছে গ্রীষ্মকালীন অলিম্পিক। ২৬ জুলাই উদ্বোধনী হলেও ২৪ মার্চ থেকে শুরু হবে ফুটবলের ইভেন্ট। যার ড্র অনুষ্ঠিত হয়ে গেছে বুধবার (২০ মার্চ)। ড্রয়ে কঠিন গ্রুপে পড়েছে আর্জেন্টিনা।

প্যারিসের সেন্ট ডেনিসে হয়েছে অলিম্পিক ফুটবলের ড্র অনুষ্ঠান। যেখানে ‘বি’ গ্রুপে জায়গা পেয়েছে আর্জেন্টিনা। তাদের সঙ্গী মরক্কো ও ইউক্রেন। আরেকটি দল আসবে এএফসি অঞ্চল থেকে, কোয়ালিফায়ার-৩ খেলে। অন্য গ্রুপগুলোর তুলনায় কঠিন প্রতিপক্ষ পেল আর্জেন্টিনা। তাদের ফিফা র‌্যাংকিং ১। মরক্কো আছে তালিকার ১২ নম্বরে, ইউক্রেনের স্থান ২৪-এ।

গ্রুপ ‘এ’তে আছে ফ্রান্স, যুক্তরাষ্ট্র ও নিউজিল্যান্ড। তাদের সঙ্গী হবে আরও একটি দল। গ্রুপ ‘সি’তে স্পেন, মিশর ও ডমিনিকান রিপাবলিকের সঙ্গী হবে এএফসি কোয়ালিফায়ার-২ খেলে আসা একটি দল। গ্রুপ ‘ডি’তে আছে প্যারাগুয়ে, মালি ও ইসরাইল। আরেকটি দল আসবে এএফসি কোয়ালিফায়ার-১ খেলে।

১৬ দলের অংশগ্রহণে ২৪ জুলাই থেকে শুরু হবে ফুটবলের ইভেন্ট। ১০ আগস্ট ফাইনালের মধ্যে দিয়ে শেষ হবে খেলা। এর একদিন পর পর্দা নামবে প্রতিযোগিতার।

প্লিজ আপনি ও অপরকে নিউজটি শেয়ার করার জন্য অনুরোধ করছি

এ জাতীয় আরো খবর..