1. [email protected] : Admin : sk Sirajul Islam siraj siraj
  2. [email protected] : admi2017 :
  3. [email protected] : Sk Sirajul Islam Siraj : Sk Sirajul Islam Siraj
ব্রেকিং নিউজ :
বিনোদন :: গান গাইতে গাইতে মঞ্চেই গায়কের মর্মান্তিক মৃত্যু!,  খেলার খবর : অনূর্ধ্ব-১৯ এশিয়া কাপ চ্যাম্পিয়ন বাংলাদেশ, বিমানবন্দরে যুবাদের জানানো হবে উষ্ণ অভ্যর্থনা,

অফিস ছুটির পরপরই বাসায় যাওয়ার পরামর্শ ডিএমপির

  • আপডেট টাইম : বৃহস্পতিবার, ২১ মার্চ, ২০২৪
  • ৫৭ বার পঠিত

ডেস্ক রিপোর্ট :রমজানের শুরুর দিকে কিছুটা স্বস্তি মিললেও দিন বাড়ার সঙ্গে সঙ্গে রাজধানী বাসিন্দাদের যানজটের বিড়ম্বনা বাড়ছে। শেষ বিকেলে কয়েক ঘণ্টা ট্রাফিক পুলিশের পক্ষ থেকে যানজট নিয়ন্ত্রণে বিশেষ ব্যবস্থা নেওয়া হলেও খুব একটা কাজে আসছে না। তাই রমজানে যানজট কমাতে অফিস ছুটির পরই বাসায় ফেরার তাগাদা দিয়েছে ঢাকা মেট্রোপলিটন পুলিশ (ডিএমপি)।

আজ বৃহস্পতিবার (২১ মার্চ) সকালে ট্রাফিক ব্যবস্থাপনা নিয়ে ডিএমপির মিডিয়া সেন্টারে করা এক ব্রিফিংয়ে এ পরামর্শ দেন ট্রাফিক বিভাগের অতিরিক্ত কমিশনার মুনিবুর রহমান।

ইফতারের আগে বেশি যানজটের কারণ ব্যাখ্যা করতে গিয়ে পুলিশের এই কর্মকর্তা বলেন, অফিস ছুটির পর যানবাহনগুলোর তড়িঘড়ি করে যাতায়াতের কারণে ইফতারের আগে যানজট হয়। এ সময়, যানবাহনগুলোকে যত্রতত্র যাত্রী উঠানামা বন্ধ ও বিভিন্ন মোড়ে অযাচিত জটলা না করার নির্দেশনা দেওয়া হয়।

এ সময় সাড়ে তিনটায় অফিস ছুটির পরপরই সকলকে বাসায় যাওয়ার আহ্বান জানান তিনি।

পুলিশের এই কর্মকর্তা আরও জানান, যানজট নিরসনে রাজধানীর ফুটপাত ও সড়কে কোন ব্যবসায়ী যাতে দোকান বসাতে না পারে তা কঠোরভাবে তদারকি করা হচ্ছে।

প্লিজ আপনি ও অপরকে নিউজটি শেয়ার করার জন্য অনুরোধ করছি

এ জাতীয় আরো খবর..