1. [email protected] : Admin : sk Sirajul Islam siraj siraj
  2. [email protected] : admi2017 :
  3. [email protected] : Sk Sirajul Islam Siraj : Sk Sirajul Islam Siraj
ব্রেকিং নিউজ :
বিনোদন :: গান গাইতে গাইতে মঞ্চেই গায়কের মর্মান্তিক মৃত্যু!,  খেলার খবর : অনূর্ধ্ব-১৯ এশিয়া কাপ চ্যাম্পিয়ন বাংলাদেশ, বিমানবন্দরে যুবাদের জানানো হবে উষ্ণ অভ্যর্থনা,

ভারতে মদ্যপানে ২১ জনের মৃত্যু

  • আপডেট টাইম : রবিবার, ২৪ মার্চ, ২০২৪
  • ৩০ বার পঠিত

ডেস্ক রিপোর্ট :ভারতে বিষাক্ত মদ্যপানে অন্তত ২১ জনের মৃত্যু হয়েছে। এ ঘটনায় বেশ কয়েকজন আশঙ্কাজনক অবস্থায় হাসপাতালে ভর্তি রয়েছেন।

রোববার (২৪ মার্চ) এক প্রতিবেদনে দেশটির এ খবর জানিয়েছে ইন্ডিয়া টুডে। গত বুধবার (২০ মার্চ) পাঞ্জাবের সাংরু জেলায় এ ঘটনা ঘটে।

প্রতিবেদনে বলা হয়েছে, পাঞ্জাবের সাংরুতে বিষাক্ত মদ্যপানে অসুস্থ হয়ে পড়েন ৪০ জনের বেশি। এর মধ্যে অন্তত ২১ জনের মৃত্যু হওয়ায় জেলাজুড়ে উত্তেজনা ছড়িয়ে পড়েছে। এ ঘটনায় বাকিরা আশঙ্কাজনক অবস্থায় হাসপাতালে ভর্তি রয়েছেন। মৃতের সংখ্যা আরও বৃদ্ধি পেতে পারে বলে জানিয়েছে হাসপাতাল কর্তৃপক্ষ।

স্থানীয়রা জানিয়েছেন, দীর্ঘদিন ধরে একটি চক্র বেআইনি মদের কারবার রমরমিয়ে চলছিল। এলাকাবাসীরা এটি বন্ধে উদ্যোগ নিলেও তার ব্যর্থ হন।

পাঞ্জাব পুলিশ জানিয়েছে, এ ঘটনায় এখন পর্যন্ত ৮ জনকে গ্রেপ্তার করা হয়েছে। তাদেরকে জিজ্ঞাসাবাদ করে চক্রের মূলহোতাদেরকে বের করার চেষ্টা করা হচ্ছে। তাদের দেওয়া তথ্যে যে বাড়িতে মদ তৈরি হতো সেখানে অভিযান চালিয়ে প্রায় ২০০ লিটার ইথানল উদ্ধার করা হয়েছে।

প্লিজ আপনি ও অপরকে নিউজটি শেয়ার করার জন্য অনুরোধ করছি

এ জাতীয় আরো খবর..