1. [email protected] : Admin : sk Sirajul Islam siraj siraj
  2. [email protected] : admi2017 :
  3. [email protected] : Sk Sirajul Islam Siraj : Sk Sirajul Islam Siraj
ব্রেকিং নিউজ :
বিনোদন :: গান গাইতে গাইতে মঞ্চেই গায়কের মর্মান্তিক মৃত্যু!,  খেলার খবর : অনূর্ধ্ব-১৯ এশিয়া কাপ চ্যাম্পিয়ন বাংলাদেশ, বিমানবন্দরে যুবাদের জানানো হবে উষ্ণ অভ্যর্থনা,

ডি সিলভা-মেন্ডিস জুটিতে লিড বাড়ছে শ্রীলঙ্কার

  • আপডেট টাইম : রবিবার, ২৪ মার্চ, ২০২৪
  • ৪৭ বার পঠিত

ডেস্ক রিপোর্ট :সিলেট টেস্টের দ্বিতীয় দিনে গতকাল ৫ উইকেটে ১১৯ রান নিয়ে দিন শেষ করেছিল শ্রীলঙ্কা। আজ তৃতীয় দিনে খেলতে নেমে আরও এক উইকেট হারিয়েছে লঙ্কানরা। বাংলাদেশের অর্জনও কেবল সেইটুকুই। বিশ্ব ফার্নান্দো ফেরার পর ক্রিজে ধনঞ্জায়া ডি সিলভার সঙ্গী হয়েছেন কামিন্দু মেন্ডিস। এ দুজন মিলে দ্বিতীয় ইনিংসেও ইতোমধ্যেই গড়েছেন ১০৭ রানের জুটি। এই জুটিতেই ৬ উইকেট হারিয়ে ২৩৩ রানের সংগ্রহ নিয়ে মধ্যাহ্নবিরতিতে যায় সফরকারীরা।

গতকাল ডি সিলভা দিন শেষ করেছিলেন ব্যক্তিগত ২৩ রানে অপরাজিত থেকে। আজ তৃতীয় দিনের ব্যাট করতে নেমে মেন্ডিসের সঙ্গে জুটি গড়ে দলকে বড় লিড এনে দিয়েছেন লঙ্কান অধিনায়ক। সেই সঙ্গে নিজের ব্যক্তিগত অর্ধশতকও তুলে নিয়েছেন তিনি, আছেন শতকের পথে।

৬ উইকেটে ২৩৩ রান নিয়ে যখন মধ্যাহ্নবিরতিতে যায় শ্রীলঙ্কা, বাংলাদেশের জন্য লিড তখন ৩২৫ রানের। আর দলকে বড় লিড এনে দেয়ার পথে ৮৫ রান করে অপরাজিত আছেন মেন্ডিস।

এই মেন্ডিস-ডি সিলভা জুটি মিলেই প্রথম ইনিংসে গড়েছিলেন ২০২ রানের জুটি। দুজনেই তুলে নিয়েছিলেন ব্যক্তিগত অর্ধশতক। আজও অনেকটা একই পথে এগোচ্ছেন এই দুই ব্যাটার।

দলকে বড় লিড এনে দেয়ার পথে ডি সিলভার যোগ্য সঙ্গ হিসেবেই খেলে যাচ্ছেন মেন্ডিস। আজ তৃতীয় দিনে ব্যাট করতে নেমে তুলে নিয়েছেন নিজের ব্যক্তিগত অর্ধশতকও। এই জুটিতেই প্রথম ইনিংসের মতো দ্বিতীয় ইনিংসেও চাপ বাড়ছে বাংলাদেশের।

প্লিজ আপনি ও অপরকে নিউজটি শেয়ার করার জন্য অনুরোধ করছি

এ জাতীয় আরো খবর..