1. [email protected] : Admin : sk Sirajul Islam siraj siraj
  2. [email protected] : admi2017 :
  3. [email protected] : Sk Sirajul Islam Siraj : Sk Sirajul Islam Siraj
  • E-paper
  • English Version
  • রবিবার, ২১ এপ্রিল ২০২৪, ০৮:৩০ পূর্বাহ্ন

ব্রেকিং নিউজ :
বিনোদন :: গান গাইতে গাইতে মঞ্চেই গায়কের মর্মান্তিক মৃত্যু!,  খেলার খবর : অনূর্ধ্ব-১৯ এশিয়া কাপ চ্যাম্পিয়ন বাংলাদেশ, বিমানবন্দরে যুবাদের জানানো হবে উষ্ণ অভ্যর্থনা,

মুক্তির দ্বিতীয় দিনে ‘ক্রু’র আয় ১৯ কোটি টাকা

  • আপডেট টাইম : সোমবার, ১ এপ্রিল, ২০২৪
  • ২২ বার পঠিত

ডেস্ক রিপোর্ট ::লিউডের বহুপ্রতীক্ষিত ক্রু ছবি মুক্তি পেয়েছে ২৯ মার্চ। ছবিটিতে মুখ্য ভূমিকায় রয়েছেন তিন বলিউড সুন্দরী টাবু, কারিনা কাপুর ও কৃতি শ্যানন। কমার্শিয়াল ফ্যামিলি এন্টারটেনার ঘরানার এই ছবি দর্শককে মজার সফরে নিয়ে গেছে। মুক্তির পর বক্স অফিসে ২ দিন পার করে ফেলেছে রাজেশ এ কৃষ্ণান পরিচালিত এই ছবি।

তথ্য বলছে, দেশ ও বিদেশের বাজারে ইতোমধ্যেই ছবিটি বেশ ভালোই সাড়া ফেলেছে। ঝধপহরষশ.পড়স-এর রিপোর্ট বলছে মাত্র ২ দিনে বক্স অফিসে ১৯ কোটি টাকার ব্যবসা করে ফেলেছে ছবিটি।

প্রথম দিনে ৯.২৫ কোটি টাকা আয় করেছে টাবু-কারিনা-কৃতির ছবি ‘ক্রু’। দ্বিতীয় দিনে এটা দেশীয় বক্স অফিসে ৯.৬ কোটি টাকা আয় করেছে। দুদিন মিলিয়ে এখন পর্যন্ত ছবিটি ভারতে ১৮.৮৫ কোটি টাকা আয় করেছে। ছবিটি প্রথম দিনে বিশ্বব্যাপী ২০.০৭ কোটি টাকা আয় করেছে।

ছবিতে কারিনা কাপুর তার অনবদ্য কমিক টাইমিং এবং একজন বিমান সেবিকা হিসেবে টাবুর অভিনয় দর্শকের চোখ ধাঁধাবে। তাদের সঙ্গে যোগ দিয়েছেন কৃতি শ্যানন। যার পারফর্ম্যান্স অতিরিক্ত মাত্রা যোগ করবে। ছবিতে মিলবে ডাকাতি, পরিস্থিতিগত কমেডি, নাটকীয় মুহূর্ত এবং প্রচুর ড্রামা।

এই ছবির কেন্দ্রে রয়েছে ‘কোহিনূর’ এয়ারলাইনস ও সোনা পাচার। ছবিতে এয়ার হোস্টেসের ভূমিকায় অভিনয় করেছেন কারিনা, টাবু ও কৃতি শ্যানন। ফ্লাইটের জন্য চিনাবাদামের বাক্স চুরি করা থেকে শুরু করে প্রচুর অর্থ উপার্জনের পরিকল্পনা এবং গ্ল্যামারে দুনিয়ায় নজর কেড়েছেন এই ত্রয়ী।

প্লিজ আপনি ও অপরকে নিউজটি শেয়ার করার জন্য অনুরোধ করছি

এ জাতীয় আরো খবর..