1. [email protected] : Admin : sk Sirajul Islam siraj siraj
  2. [email protected] : admi2017 :
  3. [email protected] : Sk Sirajul Islam Siraj : Sk Sirajul Islam Siraj
  • E-paper
  • English Version
  • শুক্রবার, ১৯ এপ্রিল ২০২৪, ০৫:০৫ পূর্বাহ্ন

ব্রেকিং নিউজ :
বিনোদন :: গান গাইতে গাইতে মঞ্চেই গায়কের মর্মান্তিক মৃত্যু!,  খেলার খবর : অনূর্ধ্ব-১৯ এশিয়া কাপ চ্যাম্পিয়ন বাংলাদেশ, বিমানবন্দরে যুবাদের জানানো হবে উষ্ণ অভ্যর্থনা,

অফিসগামী মানুষের দুর্ভোগের শেষ নেই

  • আপডেট টাইম : মঙ্গলবার, ২৯ জুন, ২০২১
  • ২৪১ বার পঠিত

ডেস্ক রিপোর্ট :: লকডাউনে বন্ধ রয়েছে গণপরিবহন। অফিস স্টাফদের যাতায়াতের বিশেষ ব্যবস্থা করার নির্দেশনাও জারি রয়েছে। বেসরকারি প্রতিষ্ঠানগুলো তো দূরের কথা সরকারি প্রতিষ্ঠানগুলোও সেই নির্দেশনা পালন করছে না। এতে চরম দুর্ভোগে পড়তে হচ্ছে সাধারণ মানুষকে। গণপরিবহন বন্ধের দ্বিতীয় দিন মঙ্গলবার (২৯ জুন) সকালে রাজধানীতে হেঁটেই অফিসে যেতে দেখা যায় বহু মানুষকে।

সকালে রাজধানীর বিভিন্ন এলাকা ঘুরে এমন চিত্র দেখা গেছে। গণপরিবহন না পেয়ে এসব এলাকার মানুষকে সীমাহীন দুর্ভোগে পড়তে হয়েছে। নগরীতে চলাচলকারী গণপরিবহন রিকশার ভাড়া কয়েকগুণ বেশি। এ সময় দুই একটি স্টাফ বাসে যাত্রী পরিবহন করতে দেখা গেলেও তা ছিল খুবই কম। অধিকাংশ মানুষের অভিযোগ প্রতিষ্ঠান তাদের জন্য নিজস্ব পরিবহন ব্যবস্থা করেনি।

বেসরকারি চাকরিজীবী তৌহিদুল ইসলাম ধানমন্ডি ২৭ থেকে যাবেন তেজগাঁও এলাকা। তিনি বলেন, লকডাউন হোক, আর হরতাল সব থেকে বেশি কষ্ট আমাদের মতো মধ্যবিত্তদের। আমার মত যারা বাসে যাতায়াত করি, তারা কীভাবে অফিসে যাব, এটা কেউ ভাবেন না। ৪০ টাকার রিকশাভাড়া এখন দিতে হচ্ছে ৭০ টাকা।

প্লিজ আপনি ও অপরকে নিউজটি শেয়ার করার জন্য অনুরোধ করছি

এ জাতীয় আরো খবর..