1. newsmkp@gmail.com : Admin : sk Sirajul Islam siraj siraj
  2. info@fxdailyinfo.com : admi2017 :
  3. admin@mkantho.com : Sk Sirajul Islam Siraj : Sk Sirajul Islam Siraj
  • E-paper
  • English Version
  • রবিবার, ০২ অক্টোবর ২০২২, ০৯:১০ অপরাহ্ন

ব্রেকিং নিউজ :
* বন্যাকবলিত এলাকা পরিদর্শনে সিলেটে প্রধানমন্ত্রী   *  বন্যা নিয়ে দুশ্চিন্তার কিছু নেই, সরকার সব ব্যবস্থা নিয়েছে : প্রধানমন্ত্রী

অফিসগামী মানুষের দুর্ভোগের শেষ নেই

  • আপডেট টাইম : মঙ্গলবার, ২৯ জুন, ২০২১
  • ১২৭ বার পঠিত

ডেস্ক রিপোর্ট :: লকডাউনে বন্ধ রয়েছে গণপরিবহন। অফিস স্টাফদের যাতায়াতের বিশেষ ব্যবস্থা করার নির্দেশনাও জারি রয়েছে। বেসরকারি প্রতিষ্ঠানগুলো তো দূরের কথা সরকারি প্রতিষ্ঠানগুলোও সেই নির্দেশনা পালন করছে না। এতে চরম দুর্ভোগে পড়তে হচ্ছে সাধারণ মানুষকে। গণপরিবহন বন্ধের দ্বিতীয় দিন মঙ্গলবার (২৯ জুন) সকালে রাজধানীতে হেঁটেই অফিসে যেতে দেখা যায় বহু মানুষকে।

সকালে রাজধানীর বিভিন্ন এলাকা ঘুরে এমন চিত্র দেখা গেছে। গণপরিবহন না পেয়ে এসব এলাকার মানুষকে সীমাহীন দুর্ভোগে পড়তে হয়েছে। নগরীতে চলাচলকারী গণপরিবহন রিকশার ভাড়া কয়েকগুণ বেশি। এ সময় দুই একটি স্টাফ বাসে যাত্রী পরিবহন করতে দেখা গেলেও তা ছিল খুবই কম। অধিকাংশ মানুষের অভিযোগ প্রতিষ্ঠান তাদের জন্য নিজস্ব পরিবহন ব্যবস্থা করেনি।

বেসরকারি চাকরিজীবী তৌহিদুল ইসলাম ধানমন্ডি ২৭ থেকে যাবেন তেজগাঁও এলাকা। তিনি বলেন, লকডাউন হোক, আর হরতাল সব থেকে বেশি কষ্ট আমাদের মতো মধ্যবিত্তদের। আমার মত যারা বাসে যাতায়াত করি, তারা কীভাবে অফিসে যাব, এটা কেউ ভাবেন না। ৪০ টাকার রিকশাভাড়া এখন দিতে হচ্ছে ৭০ টাকা।

প্লিজ আপনি ও অপরকে নিউজটি শেয়ার করার জন্য অনুরোধ করছি

এ জাতীয় আরো খবর..