1. [email protected] : Admin : sk Sirajul Islam siraj siraj
  2. [email protected] : admi2017 :
  3. [email protected] : Sk Sirajul Islam Siraj : Sk Sirajul Islam Siraj
ব্রেকিং নিউজ :
বিনোদন :: গান গাইতে গাইতে মঞ্চেই গায়কের মর্মান্তিক মৃত্যু!,  খেলার খবর : অনূর্ধ্ব-১৯ এশিয়া কাপ চ্যাম্পিয়ন বাংলাদেশ, বিমানবন্দরে যুবাদের জানানো হবে উষ্ণ অভ্যর্থনা,

কঠোর বিধিনিষেধে উবার-পাঠাও বন্ধ

  • আপডেট টাইম : মঙ্গলবার, ২৯ জুন, ২০২১
  • ২৬৩ বার পঠিত

ডেস্ক রিপোর্ট :: করোনাভাইরাসের সংক্রমণরোধে সরকারঘোষিত ‘কঠোর বিধিনিষেধে’ রাইড শেয়ারিং অ্যাপ উবার, পাঠাওসহ অন্যান্য অ্যাপ তাদের সেবা বন্ধ করে দিয়েছে। কঠোর বিধিনিষেধ ঘোষণার পরই রাইড শেয়ারিং অ্যাপগুলোও তাদের সেবা বন্ধ করে দিয়েছে। যদিও বেশ কিছুদিন ধরে সহজের রাইড শেয়ারিং বন্ধ ছিল।

গতকাল সোমবার (২৮ জুন) গণমাধ্যমে পাঠানো এক বিবৃতিতে সেবা বন্ধের বিষয়টি জানিয়েছে পাঠাও কর্তৃপক্ষ। তবে সেবা বন্ধ রাখা হলেও উবার আনুষ্ঠানিকভাবে কিছু জানায়নি।

পাঠাও এর বিবৃতিতে বলা হয়, ২৮ জুন থেকে তারা সেবা বন্ধ রেখেছেন। পাঠাও থেকে গণমাধ্যমে পাঠানো বিজ্ঞপ্তিতে বলা হয়েছে, চলমান কঠোর বিধিনিষেধে বিআরটিএর জারিকৃত নির্দেশনা অনুযায়ী ‘পাঠাও’র রাইড শেয়ারিং কার্যক্রম সীমিত সময়ের জন্য স্থগিত থাকবে। তবে এই সময়ে পাঠাও ডিজিটালের অন্যান্য ব্যবসায়িক সেবা কার্যক্রম চালু থাকবে। সাময়িক এই অসুবিধার জন্য গ্রাহক, শুভানুধ্যায়ী ও সংশ্লিষ্টদের কাছে দুঃখ প্রকাশ করেছে প্রতিষ্ঠানটি। করোনাভাইরাস মোকাবেলায় সরকার নির্দেশিত স্বাস্থ্যবিধি কঠোরভাবে মেনে চলারও আহ্বান জানিয়েছে প্রতিষ্ঠানটি।

এদিকে উবার বন্ধ রাখা হয়েছে কিনা সেক্ষেত্রে আনুষ্ঠানিকভাবে কিছু জানা যায়নি। তবে অ্যাপটিতে প্রবেশ করে দেখা গেছে মোটরবাইক এবং প্রাইভেট কারের সার্ভিসটি বন্ধ করে রাখা হয়েছে।

তবে একটি সূত্র জানায়, উবার সব সময়ই লকডাউন নিয়ে সরকারের ঘোষিত নির্দেশনা বাস্তবায়ন করে আসছে। সে কারণে পূর্ব ঘোষণা ছাড়াই তারা সেবা বন্ধ রেখেছে।

সহজ রাইড কর্তৃপক্ষ করোনাকালে যাত্রীদের স্বাস্থ্যসুরক্ষার জন্য বেশ কিছুদিন ধরে তাদের তাদের রাইড শেয়ারিং বন্ধ রেখেছে। দেশের করোনা পরিস্থিতির উন্নতি হলে সহজ তাদের রাইড শেয়ারিং সেবা চালু করবে বলে প্রতিষ্ঠানটির জনসংযোগ বিভাগ সূত্রে জানা গেছে।

প্লিজ আপনি ও অপরকে নিউজটি শেয়ার করার জন্য অনুরোধ করছি

এ জাতীয় আরো খবর..