1. [email protected] : Admin : sk Sirajul Islam siraj siraj
  2. [email protected] : admi2017 :
  3. [email protected] : Sk Sirajul Islam Siraj : Sk Sirajul Islam Siraj
ব্রেকিং নিউজ :
বিনোদন :: গান গাইতে গাইতে মঞ্চেই গায়কের মর্মান্তিক মৃত্যু!,  খেলার খবর : অনূর্ধ্ব-১৯ এশিয়া কাপ চ্যাম্পিয়ন বাংলাদেশ, বিমানবন্দরে যুবাদের জানানো হবে উষ্ণ অভ্যর্থনা,

গোপন কথা ফাঁস করলেন টেন হ্যাগ

  • আপডেট টাইম : শনিবার, ৪ মে, ২০২৪
  • ২০ বার পঠিত

ডেস্ক রিপোর্ট ::ম্যানচেস্টার ইউনাইটেডের কোচ এরিক টেন হ্যাগের ভবিষ্যত অনিশ্চয়তার সুতোয় ঝুলছে। ইংল্যান্ড জাতীয় দল ও প্রিমিয়ার লিগের ক্লাব নিউক্যাসল ইউনাইটেডের কিংবদন্তি অ্যালান শিয়েরার মনে করেন, মৌসুম শেষেই চাকরি হারাবেন টেন হ্যাগ। এরই মধ্যে এক সাক্ষাৎকারে দলবদল নিয়ে গোপন কথা ফাঁস করেছেন তিনি।

সম্প্রতি স্কাইকে দেয়া এক সাক্ষাৎকারে এরিক টেন হ্যাগ বলেছেন, ‘আমি হ্যারি কেইন ও ফ্রেঙ্কি ডি ইংয়কে দলে ভেড়ানোর চেষ্টা করেছিলাম।

গত দুই মৌসুম জুড়েই ছিল আমার সেই চেষ্টা। ’

ইউনাইটেড কোচ বলেছেন, ‘ধারণা করা হয়েছিল ডি ইংয়ের জায়গায় ক্যাসেমিরো পরিপূরক হিসেবে কাজ করবে। কিন্তু বাস্তবে সেটি হয়নি। আর আপনি জানেন কেইন আপনাকে ৩০টি গোল এনে দেবে। সেজন্য আমি গত বছর তাকে চুক্তি করানোর চেষ্টা করেছিলাম। কিন্তু দুর্ভাগ্যবশত আমরা চুক্তি করতে পারিনি। তার বদলে আমরা রাসমাস হজলুন্ডকে নিয়েছি। সেও আপনাকে ৩০ গোল এনে দেবে। কিন্তু তাকে সময় দিতে হবে। ’

এ দিকে মৌসুমটা দুঃস্বপ্নের মতো কাটছে ম্যানচেস্টার ইউনাইটেডের। ইউসিএলে মাত্র ১ জয় নিয়ে গ্রুপে পয়েন্ট টেবিলের তলানিতে থেকে প্রথম পর্বেই থেমেছে তাদের যাত্রা। প্রিমিয়ার লিগ কিংবা চ্যাম্পিয়নন্স লিগ, সব আসরেই নাজেহাল অবস্থায় এরিক টেন হ্যাগের দল। তাতে তার গদি নিয়ে টানাটানি শুরু হয়েছে।

প্লিজ আপনি ও অপরকে নিউজটি শেয়ার করার জন্য অনুরোধ করছি

এ জাতীয় আরো খবর..