1. [email protected] : Admin : sk Sirajul Islam siraj siraj
  2. [email protected] : admi2017 :
  3. [email protected] : Sk Sirajul Islam Siraj : Sk Sirajul Islam Siraj
ব্রেকিং নিউজ :
বিনোদন :: গান গাইতে গাইতে মঞ্চেই গায়কের মর্মান্তিক মৃত্যু!,  খেলার খবর : অনূর্ধ্ব-১৯ এশিয়া কাপ চ্যাম্পিয়ন বাংলাদেশ, বিমানবন্দরে যুবাদের জানানো হবে উষ্ণ অভ্যর্থনা,

মেসির দুই রেকর্ড, সুয়ারেজের হ্যাটট্রিক, মায়ামির বড় জয়

  • আপডেট টাইম : রবিবার, ৫ মে, ২০২৪
  • ২৬ বার পঠিত

ডেস্ক রিপোর্ট ::মেজর লিগ সকারের (এমএলএস) ম্যাচে বাংলাদেশ সময় রোববার সকালে বড় জয় পেয়েছে ইন্টার মায়ামি। লুইস সুয়ারেজের হ্যাটট্রিক আর মাতিয়াস রোজাসের জোড়া গোলে তারা ৬-২ গোলে হারিয়েছে নিউ ইয়র্ক রেড বুলসকে। এই ম্যাচে মেসি একটি গোল করার পাশাপাশি দুটি রেকর্ড গড়েছেন।

প্রথমার্ধে পিছিয়ে পড়া মায়ামি দ্বিতীয়ার্ধে ছয়টি গোল করে। আর এই ছয়টি গোলেই অবদান ছিল মেসির। যা রেকর্ড। এছাড়া তিনি পাঁচটি ম্যাচে অ্যাসিস্ট করেন। যা মেজর লিগ সকারের ইতিহাসে এক ম্যাচে সর্বোচ্চ।

এ নিয়ে টানা ষষ্ঠ ম্যাচে অ্যাসিস্ট করলেন মেসি। এমএলএস’র সর্বোচ্চ গোল সংগ্রাহক আর অ্যাসিস্টকারীদের তালিকায় তিনি আছেন শীর্ষে। তার মোট গোল ১০, আর অ্যাসিস্ট ১২।

এদিন ম্যাচের ৩১ মিনিটে পিছিয়ে পড়ে মায়ামি। এ সময় রেড বুলসের দান্তে ভানজের গোল করে এগিয়ে নেন দলকে। প্রথমার্ধে ১-০ গোলে পিছিয়ে থেকে বিরতিতে যায় মেসি-সুয়ারেজরা।

বিরতির পর অবশ্য দারুণভাবে ঘুরে দাঁড়ায় তারা। ৪৮ থেকে ৮১ মিনিটের মধ্যে ছয়-ছয়টি গোল করে জয় নিশ্চিত করে। মেসির অ্যাসিস্টে ৪৮ মিনিটে মাতিয়াস রোজাস গোল করে সমতা ফেরান। ৫০ মিনিটে লিওনেল মেসি গোল করে এগিয়ে নেন দলকে। ৬২ মিনিটে মেসির অ্যাসিস্টে রোজাস তার জোড়া গোল পূর্ণ করেন। আর মায়ামির লিড হয় ৩-১।

এরপর ম্যাচের ৬৮, ৭৫ ও ৮১ মিনিটের মেসির অ্যাসিস্টে হ্যাটট্রিক করেন লুইস সুয়ারেজ। যা মায়ামিতে যোগ দেওয়ার পর তার প্রথম হ্যাটট্রিক। সুয়ারেজের হ্যাটট্রিকে মায়ামির ব্যবধান বেড়ে হয় ৬-১।

তবে ৯০+৭ মিনিটের মাথায় পেনাল্টি পায় রেড বুলস। পেনাল্টি থেকে এমিল ফোর্সবার্গ গোল করেন। তাতে কেবল ব্যবধানই কমে।

প্লিজ আপনি ও অপরকে নিউজটি শেয়ার করার জন্য অনুরোধ করছি

এ জাতীয় আরো খবর..