1. newsmkp@gmail.com : Admin : sk Sirajul Islam siraj siraj
  2. info@fxdailyinfo.com : admi2017 :
  3. admin@mkantho.com : Sk Sirajul Islam Siraj : Sk Sirajul Islam Siraj
  • E-paper
  • English Version
  • বুধবার, ০৮ ফেব্রুয়ারী ২০২৩, ১০:৪৬ অপরাহ্ন

ব্রেকিং নিউজ :
মৌলভীবাজারের ৫টি রেলওয়ে স্টেশন বন্ধ থাকায় এখন ভুতুরে বাড়ি: যাত্রী দুর্ভোগ চরমে: চুরি ও নষ্ট হচ্ছে রেলওয়ের মুল্যবান সম্পদ,নতুন বছরে দৃঢ় হোক সম্প্রীতির বন্ধন, দূর হোক সংকট: প্রধানমন্ত্রী. আজ রোববার উদযাপন হবে বই উৎসব. দুর্গম এলাকায় বিকল্প ব্যবস্থায় নতুন বই পাঠানো হবে: শিক্ষামন্ত্রী, নতুন বছরে নতুন শিক্ষাক্রম চালু হচ্ছে : শিক্ষামন্ত্রী, নতুন আশা নিয়ে মধ্যরাতে বরণ করা হবে ২০২৩ সাল, সিডনিতে আতশবাজির মধ্য দিয়ে ‘নিউ ইয়ার’ বরণ, ইংরেজি নববর্ষ উদযাপনে পুলিশের কড়াকড়ি,আবারও প্রেস ক্লাবের সভাপতি ফরিদা, সম্পাদক হলেন শ্যামল ,নতুন বছরকে স্বাগত জানাতে কুয়াকাটায় পর্যটকের ঢল

সিলেট বিভাগে করোনায় একদিনে রেকর্ড ৯জনের মৃত্যু: মৌলভীবাজারে মোট ৩৮জনের মৃত্যু

  • আপডেট টাইম : বুধবার, ৭ জুলাই, ২০২১
  • ১৫১ বার পঠিত

বিশেষ প্রতিনিধি: সিলেট বিভাগে করোনাভাইরাসে (কোভিড-১৯) সংক্রমিত হয়ে গত ২৪ ঘণ্টায় (গতকাল মঙ্গলবার সকাল ৮টা থেকে আজ বুধবার সকাল ৮ টা পর্যন্ত) ৯ জনের মৃত্যু হয়েছে। সিলেট জেলা ও বিভাগে একদিনে এটিই সর্বোচ্চ মৃত্যুর রেকর্ড। এর আগে চলতি মাসের গত ৫ তারিখ একদিনে সর্বোচ্চ সংখ্যক ৮ জন করোনা আক্রান্ত রোগীর মৃত্যু দেখেছিলো সিলেট বিভাগ।
আজ বুধবার সকালে স্বাস্থ্য অধিদপ্তরের সিলেট বিভাগীয় পরিচালক (স্বাস্থ্য) ডা. সুলতানা রাজিয়া স্বাক্ষরিত কোভিড-১৯ কোয়ারেন্টিন ও আইসোলেশনের দৈনিক প্রতিবেদন থেকে এ তথ্য জানানো হয়। স্বাস্থ্য বিভাগের তথ্য অনুযায়ী, সিলেট বিভাগে গত চব্বিশ ঘণ্টায় মারা যাওয়া ৯ জনের মৃত্যু নিয়ে মৃতের সংখ্যা দাঁড়ালো ৫০২জনে। একই সময়ে সিলেট বিভাগে করোনাভাইরাস শনাক্ত করা হয়েছে আরও ৩৬২জনের শরীরে। নতুন করোনা শনাক্ত ৩৬২জনের মধ্যে সিলেট জেলায় সর্বোচ্চ ১৬৫ জনের পজিটিভ ধরা পড়েছে। দ্বিতীয় সর্বোচ্চ মৌলভীবাজারে ৯৪ জন। এছাড়া, সুনামগঞ্জে ২৪ জন,হবিগঞ্জে ৩১জন এবং সিলেটের এমএজি ওসমানী মেডিকেল কলেজ হাসপাতালে চিকিৎসাধীন আরও ৪৮ জনের শরীরে করোনা শনাক্ত হয়েছে।গত ২৪ ঘণ্টায় সিলেট বিভাগে হাসপাতালে ভর্তি হয়েছেন ৩৭জন। এর মধ্যে সিলেটের বিভিন্ন হাসপাতালে ৯ জন, মৌলভীবাজারে ১০জন ও সুনামগঞ্জে ৯জন হাসপাতালে ভর্তি হয়েছেন। সব মিলিয়ে হাসপাতালে ভর্তি রয়েছেন ৪৯২জন। এর মধ্যে সিলেটের বিভিন্ন হাসপাতালে ৪৪৪ জন,সুনামগঞ্জে ২৩জন,হবিগঞ্জে ৭ জন ও মৌলভীবাজারে ১৮ জন ভর্তি রয়েছেন। এ বিভাগে এ পর্যন্ত করোনায় আক্রান্তের সংখ্যা দাঁড়িয়েছে ২৭ হাজার ৭১৬ জন। এর মধ্যে সিলেটে ১৮ হাজার ২৭৬ জন, সুনামগঞ্জে ৩ হাজার ১৫৭ জন, হবিগঞ্জে ২ হাজার ৯৫১জন ও মৌলভীবাজারে ৩হাজার ৩৩২জনের করোনা শনাক্ত হয়েছে।
গত ২৪ ঘণ্টায় করোনামুক্ত হয়েছেন ১২৫ জন। তার মধ্যে সিলেট জেলার ১১৪, সুনামগঞ্জের ১০ ও হবিগঞ্জে ১ জন। আর এ পর্যন্ত সিলেট বিভাগে করোনামুক্ত হয়েছেন ২৪ হাজার ৩৪২ জন। এর মধ্যে সিলেট জেলার ১৬ হাজার ৬১৬ জন, সুনামগঞ্জ জেলার ২ হাজার ৮৫৮ জন, হবিগঞ্জ জেলার ২ হাজার ১১৮ জন ও মৌলভীবাজার জেলার ২ হাজার ৭৫০ জন।
সিলেট বিভাগে সব মিলিয়ে করোনায় ৫০২জনের মৃত্যু হয়েছে। এর মধ্যে সিলেট জেলায় ৪০৭ জন, সুনামগঞ্জে ৩৫ জন, হবিগঞ্জে ২২জন এবং মৌলভীবাজারে ৩৮জনের মৃত্যু হলো।এছাড়া গত ২৪ ঘণ্টায় সিলেট বিভাগে সিলেট বিভাগে র‌্যাপিড এন্টিজেন টেষ্টের মাধ্যমে ৫৯ জন করোনা রোগী শনাক্ত হয়। তাদের মধ্যে জেলা ভিত্তিক সিলেটে ১৫, সুনামগঞ্জে ২৪, হবিগঞ্জে ৮ ও মৌলভীবাজারে ১২ জন রয়েছেন।

প্লিজ আপনি ও অপরকে নিউজটি শেয়ার করার জন্য অনুরোধ করছি

এ জাতীয় আরো খবর..