1. newsmkp@gmail.com : Admin : sk Sirajul Islam siraj siraj
  2. info@fxdailyinfo.com : admi2017 :
  3. admin@mkantho.com : Sk Sirajul Islam Siraj : Sk Sirajul Islam Siraj
  • E-paper
  • English Version
  • শুক্রবার, ০৩ ফেব্রুয়ারী ২০২৩, ০৪:৫৮ অপরাহ্ন

ব্রেকিং নিউজ :
মৌলভীবাজারের ৫টি রেলওয়ে স্টেশন বন্ধ থাকায় এখন ভুতুরে বাড়ি: যাত্রী দুর্ভোগ চরমে: চুরি ও নষ্ট হচ্ছে রেলওয়ের মুল্যবান সম্পদ,নতুন বছরে দৃঢ় হোক সম্প্রীতির বন্ধন, দূর হোক সংকট: প্রধানমন্ত্রী. আজ রোববার উদযাপন হবে বই উৎসব. দুর্গম এলাকায় বিকল্প ব্যবস্থায় নতুন বই পাঠানো হবে: শিক্ষামন্ত্রী, নতুন বছরে নতুন শিক্ষাক্রম চালু হচ্ছে : শিক্ষামন্ত্রী, নতুন আশা নিয়ে মধ্যরাতে বরণ করা হবে ২০২৩ সাল, সিডনিতে আতশবাজির মধ্য দিয়ে ‘নিউ ইয়ার’ বরণ, ইংরেজি নববর্ষ উদযাপনে পুলিশের কড়াকড়ি,আবারও প্রেস ক্লাবের সভাপতি ফরিদা, সম্পাদক হলেন শ্যামল ,নতুন বছরকে স্বাগত জানাতে কুয়াকাটায় পর্যটকের ঢল

সুনামগঞ্জে ওসিসহ ৬পুলিশকে নদীতে নিক্ষেপ: ২৬জনের বিরুদ্ধে মামলা

  • আপডেট টাইম : বুধবার, ৭ জুলাই, ২০২১
  • ২৮৪ বার পঠিত
সুনামগঞ্ প্রতিনিধি: সুনামগঞ্জের ছাত‌কে অতর্কিত হামলা চালিয়ে মারপিট করে নৌ পুলিশের ওসি-এসআইসহ ছয় সদস্যকে নদীতে ফেলে দেওয়া হয়। এ সময় ১১টি মোবাইল, চারটি হাতকড়া, জব্দকৃত মালামাল ও নৌ পুলিশের গুরুত্বপূর্ণ ফাইল লুটপাট করা হয়। এ ঘটনায় আওয়ামী লীগ নেতা ও ছাতক পৌরসভার কাউন্সিলর, যুবলীগ ও ছাত্রলীগ, শ্রমিক লীগ নেতা, ইজারাদার, বোমা মে‌শিন তৈ‌রিকারকসহ ২৬ জনের না‌মে নৌ পু‌লিশ মামলা করেছে।
এ ঘটনায় স‌ঙ্গে জ‌ড়ি‌ত আসামি‌দের গ্রেপ্তার কর‌তে পু‌লিশ পৃথক পৃথক স্থা‌নে ছাতক ও কোম্পানীগঞ্জ থানার পু‌লিশ যৌথ অভিযান চা‌লি‌য়েছে। পরে কোম্পানীগ‌ঞ্জ উপ‌জেলার লম্বাকা‌ন্দি গ্রা‌মের রজু মিয়ার পুত্র  শাহাদাত খাকে (৩৭) তার নিজ বাড়ি থেকে গ্রেপ্তার করেছে। তিনি এ মামলার ৬ নাম্বার এজাহারভূক্ত আসামি ব‌লে পু‌লিশ নি‌শ্চিত ক‌রেন।মামলা দা‌য়েরের পর থে‌কে বালু খেকো উত্তোলনকা‌রী ইজারাদার চত্রুরা পু‌লি‌শের ভয়ে বাসা বা‌ড়ি ছে‌ড়ে আত্মগোপ‌নে চ‌লে গে‌ছেন ব‌লে পু‌লিশ জা‌নি‌য়ে‌ছে।
এ ব্যাপারে কোম্পানীগঞ্জ থানার এসআই সায়েম চৌধুরী জানান, শাহাদাত খা (৩৭) না‌মে একজন আসামি‌কে গ্রেপ্তার করে মঙ্গলবার বিকা‌লে ছাতক থানায় হস্তান্তর করা হ‌য়ে‌ছে।শাহাদত খা  না‌মে একজন আটকে বিষয়ের সত্যতা নি‌শ্চিত ক‌রে ব‌লেন, আসামি‌দের গ্রেপ্তারে অভিযান অব্যাহত র‌য়ে‌ছে।
এ ব্যাপারে নৌ পুলিশের এসপি শম্পা ইয়ামিন এ ঘটনায়  মামলা দা‌য়েরের সত‌্যতা নি‌শ্চিত ক‌রে ব‌লেন, অপরা‌ধী যেই হোক কেন তা‌দের বিরু‌দ্ধে ক‌ঠোর ব্যবস্থা নেওয়া হ‌বে। আসামি‌দের গ্রেপ্তারে অভিযান চল‌ছে।

প্লিজ আপনি ও অপরকে নিউজটি শেয়ার করার জন্য অনুরোধ করছি

এ জাতীয় আরো খবর..