1. newsmkp@gmail.com : Admin : sk Sirajul Islam siraj siraj
  2. info@fxdailyinfo.com : admi2017 :
  3. admin@mkantho.com : Sk Sirajul Islam Siraj : Sk Sirajul Islam Siraj
  • E-paper
  • English Version
  • শুক্রবার, ০৩ ফেব্রুয়ারী ২০২৩, ০৪:৩১ অপরাহ্ন

ব্রেকিং নিউজ :
মৌলভীবাজারের ৫টি রেলওয়ে স্টেশন বন্ধ থাকায় এখন ভুতুরে বাড়ি: যাত্রী দুর্ভোগ চরমে: চুরি ও নষ্ট হচ্ছে রেলওয়ের মুল্যবান সম্পদ,নতুন বছরে দৃঢ় হোক সম্প্রীতির বন্ধন, দূর হোক সংকট: প্রধানমন্ত্রী. আজ রোববার উদযাপন হবে বই উৎসব. দুর্গম এলাকায় বিকল্প ব্যবস্থায় নতুন বই পাঠানো হবে: শিক্ষামন্ত্রী, নতুন বছরে নতুন শিক্ষাক্রম চালু হচ্ছে : শিক্ষামন্ত্রী, নতুন আশা নিয়ে মধ্যরাতে বরণ করা হবে ২০২৩ সাল, সিডনিতে আতশবাজির মধ্য দিয়ে ‘নিউ ইয়ার’ বরণ, ইংরেজি নববর্ষ উদযাপনে পুলিশের কড়াকড়ি,আবারও প্রেস ক্লাবের সভাপতি ফরিদা, সম্পাদক হলেন শ্যামল ,নতুন বছরকে স্বাগত জানাতে কুয়াকাটায় পর্যটকের ঢল

রাজনগর উপজেলার নির্বাচন অফিসার করোনায় মৃত্যু

  • আপডেট টাইম : বুধবার, ৭ জুলাই, ২০২১
  • ২৯৮ বার পঠিত

স্টাফ রিপোটার: রাজনগর উপজেলার নির্বাচন অফিসার আলিফ লায়লা করোনায় আক্রান্ত হয়ে না ফেরার দেশে চলে গেলেন।
রাজধানী ঢাকার লালমাটিয়া সিটি হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় তিনি বুধবার (৭জুলাই) রাতে মৃত্যুবরণ করেন।  জানা গেছে, তিনি সপ্তাহ খানেক আগে মৌলভীবাজারের রাজনগরে করোনা আক্রান্ত হন। অবস্থার অবনতি হলে তাকে ঢাকায় স্থানান্তর করা হয়। তাঁর ১ছেলে ও ১মেয়ে রয়েছে। তাঁর স্বামী পরিবেশ অধিদপ্তরের পরিদর্শক হিসেবে কর্মরত রয়েছেন।
এদিকে মৌলভীবাজারে করোনাভাইরাস পরিস্থিতি ভয়াবহ হয়ে উঠছে। প্রতিদিন সারা জেলায় করোনা রোগীর সংখ্যা বাড়ছে। গত ২৪ঘণ্টায় জেলাটিতে ৯৪জনের শরীরে ভাইরাসটির উপস্থিতি পাওয়া গেছে।
এর আগে গত ৫জুলাই মৌলভীবাজারে সর্বোচ্চ ৬১জন করোনা রোগী শনাক্ত হয়েছিল। কিন্তু আজ সেই রেকর্ড ভেঙে দৈনিক শনাক্ত প্রায় একশ এর কাছাকাছি।

মৌলভীবাজার সিভিল সার্জন কার্যালয়ের তথ্য অনুসারে,১জুলাই থেকে ৭জুলাই এই সাতদিনে জেলায় ৩৩৬জনের শরীরে করোনা শনাক্ত হয়েছে। একই সময়ে জেলায় তিনজন করোনা রোগীর মৃত্যুও হয়েছে। এছাড়া সুস্থ হয়েছেন ১০৮জন। এ থেকে বোঝা যায়, জেলায় সুস্থতার চেয়ে সংক্রমণ বেশি।
মৌলভীবাজার সীমান্তবর্তী এলাকা। ঈদুল ফিতরের পর থেকে এই জেলাটিতে সংক্রমণ বাড়ছে। বর্তমানে লকডাউন চললেও স্বাস্থ্যবিধি মানছে না মানুষ কেহ। এদিকে জেলা প্রশাসনসহ পুলিশ,আনসার,বিজিবি,সেনাবাহীনি রয়েছে মাঠে। তবুও রাস্তায় ঘোরাঘুরি করার কারণে বাড়ছে বলে ধারনা করা হচ্ছে সংক্রমণ।

প্লিজ আপনি ও অপরকে নিউজটি শেয়ার করার জন্য অনুরোধ করছি

এ জাতীয় আরো খবর..