1. [email protected] : Admin : sk Sirajul Islam siraj siraj
  2. [email protected] : admi2017 :
  3. [email protected] : Sk Sirajul Islam Siraj : Sk Sirajul Islam Siraj
  • E-paper
  • English Version
  • বৃহস্পতিবার, ২৫ এপ্রিল ২০২৪, ০২:১৭ অপরাহ্ন

ব্রেকিং নিউজ :
বিনোদন :: গান গাইতে গাইতে মঞ্চেই গায়কের মর্মান্তিক মৃত্যু!,  খেলার খবর : অনূর্ধ্ব-১৯ এশিয়া কাপ চ্যাম্পিয়ন বাংলাদেশ, বিমানবন্দরে যুবাদের জানানো হবে উষ্ণ অভ্যর্থনা,

রাজনগর উপজেলার নির্বাচন অফিসার করোনায় মৃত্যু

  • আপডেট টাইম : বুধবার, ৭ জুলাই, ২০২১
  • ৩৭১ বার পঠিত

স্টাফ রিপোটার: রাজনগর উপজেলার নির্বাচন অফিসার আলিফ লায়লা করোনায় আক্রান্ত হয়ে না ফেরার দেশে চলে গেলেন।
রাজধানী ঢাকার লালমাটিয়া সিটি হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় তিনি বুধবার (৭জুলাই) রাতে মৃত্যুবরণ করেন।  জানা গেছে, তিনি সপ্তাহ খানেক আগে মৌলভীবাজারের রাজনগরে করোনা আক্রান্ত হন। অবস্থার অবনতি হলে তাকে ঢাকায় স্থানান্তর করা হয়। তাঁর ১ছেলে ও ১মেয়ে রয়েছে। তাঁর স্বামী পরিবেশ অধিদপ্তরের পরিদর্শক হিসেবে কর্মরত রয়েছেন।
এদিকে মৌলভীবাজারে করোনাভাইরাস পরিস্থিতি ভয়াবহ হয়ে উঠছে। প্রতিদিন সারা জেলায় করোনা রোগীর সংখ্যা বাড়ছে। গত ২৪ঘণ্টায় জেলাটিতে ৯৪জনের শরীরে ভাইরাসটির উপস্থিতি পাওয়া গেছে।
এর আগে গত ৫জুলাই মৌলভীবাজারে সর্বোচ্চ ৬১জন করোনা রোগী শনাক্ত হয়েছিল। কিন্তু আজ সেই রেকর্ড ভেঙে দৈনিক শনাক্ত প্রায় একশ এর কাছাকাছি।

মৌলভীবাজার সিভিল সার্জন কার্যালয়ের তথ্য অনুসারে,১জুলাই থেকে ৭জুলাই এই সাতদিনে জেলায় ৩৩৬জনের শরীরে করোনা শনাক্ত হয়েছে। একই সময়ে জেলায় তিনজন করোনা রোগীর মৃত্যুও হয়েছে। এছাড়া সুস্থ হয়েছেন ১০৮জন। এ থেকে বোঝা যায়, জেলায় সুস্থতার চেয়ে সংক্রমণ বেশি।
মৌলভীবাজার সীমান্তবর্তী এলাকা। ঈদুল ফিতরের পর থেকে এই জেলাটিতে সংক্রমণ বাড়ছে। বর্তমানে লকডাউন চললেও স্বাস্থ্যবিধি মানছে না মানুষ কেহ। এদিকে জেলা প্রশাসনসহ পুলিশ,আনসার,বিজিবি,সেনাবাহীনি রয়েছে মাঠে। তবুও রাস্তায় ঘোরাঘুরি করার কারণে বাড়ছে বলে ধারনা করা হচ্ছে সংক্রমণ।

প্লিজ আপনি ও অপরকে নিউজটি শেয়ার করার জন্য অনুরোধ করছি

এ জাতীয় আরো খবর..