1. newsmkp@gmail.com : Admin : sk Sirajul Islam siraj siraj
  2. info@fxdailyinfo.com : admi2017 :
  3. admin@mkantho.com : Sk Sirajul Islam Siraj : Sk Sirajul Islam Siraj
  • E-paper
  • English Version
  • রবিবার, ০২ অক্টোবর ২০২২, ১০:২১ অপরাহ্ন

ব্রেকিং নিউজ :
* বন্যাকবলিত এলাকা পরিদর্শনে সিলেটে প্রধানমন্ত্রী   *  বন্যা নিয়ে দুশ্চিন্তার কিছু নেই, সরকার সব ব্যবস্থা নিয়েছে : প্রধানমন্ত্রী

বিবাহবার্ষিকীতে স্বামী সম্পর্কে কী লিখলেন শহিদপত্নী মীরা?

  • আপডেট টাইম : বৃহস্পতিবার, ৮ জুলাই, ২০২১
  • ১০৭ বার পঠিত

বিনোদন ডেস্ক : এক এক করে ছয়টি বসন্ত পেরিয়ে গেল। হ্যাঁ, ঠিক ছয় বছর আগেই এক ছাদের নিচে থাকার শপথ নিয়েছিলেন শহিদ কাপুর ও মীরা রাজপুত। গতকাল ৭ জুলাই ছিল এ তারকা দম্পতির ষষ্ঠ বিবাহবার্ষিকী। বিশেষ এ দিনটিতে ভক্ত ও অনুরাগীদের শুভেচ্ছায় সিক্ত হয়েছেন তারা।

তবে সব কিছুকে ছাপিয়ে স্বামীর উদ্দেশ্যে মীরার হৃদয়ছোঁয়া বার্তা মন কেড়েছে অন্তর্জালবাসীর। মীরা রাজপুত ইনস্টাগ্রাম হ্যান্ডেলে একটি রোমান্টিক ছবি পোস্ট করেছেন। ছবিতে শহিদ কাপুর ও মীরাকে আলিঙ্গনরত অবস্থায় দেখা যাচ্ছে। মীরার কপালে চুমু খাচ্ছেন শহিদ।

এই ছবি পোস্ট করে শহিদ কাপুরের উদ্দেশ্যে মীরা লিখেছেন- ‘আমি তোমাকে এতটাই ভালোবাসি, যা শব্দাতীত। হ্যাপি সিক্স, আমার ভালোবাসার, আমার জীবন।’

গেল বছর পঞ্চম বিবাহবার্ষিকীতেও স্বামীকে প্রশংসায় ভাসিয়েছিলেন মীরা। লিখেছিলেন, পাঁচ বছরের এই জার্নিতে তার মতো করে ভালোবাসা আর পাননি। প্রতিদিন তিনি শহিদের প্রেমে পড়েন। জীবনের সেরা বন্ধুকে পেয়ে, ভালোবাসার মানুষকে পেয়ে নিজেকে পৃথিবীর সবচেয়ে সৌভাগ্যবান নারী মনে করেন মীরা। যিনি তাঁর শক্তি। সর্বদা হাতে হাত রেখে এগিয়ে চলেছেন।

সেবার মীরা আরও লিখেছিলেন, জীবনে শহিদের মতো করে আর কেউ তাকে হাসাতে পারেনি, তিনিও হাসেননি।

২৯১৫ সালের ৭ জুলাই শহিদ কাপুরের সঙ্গে মীরা রাজপুতের বিয়ে হয়। মীরা শহিদ কাপুরের চেয়ে বয়সে ১৩ বছরের ছোট। ২০১৬ সালের আগস্টে এ দম্পতির কোলজুড়ে আসে প্রথম কন্যাসন্তান মিশা। ২০১৮ সালের সেপ্টেম্বরে মীরা জন্ম দেন পুত্রসন্তান জৈন।

প্লিজ আপনি ও অপরকে নিউজটি শেয়ার করার জন্য অনুরোধ করছি

এ জাতীয় আরো খবর..