1. newsmkp@gmail.com : Admin : sk Sirajul Islam siraj siraj
  2. info@fxdailyinfo.com : admi2017 :
  3. admin@mkantho.com : Sk Sirajul Islam Siraj : Sk Sirajul Islam Siraj
  • E-paper
  • English Version
  • মঙ্গলবার, ২৫ জানুয়ারী ২০২২, ১২:২২ পূর্বাহ্ন

ব্রেকিং নিউজ :
জাতীয় : গবেষণায় সময় দিতে চিকিৎসকদের প্রতি প্রধানমন্ত্রীর আহ্বান , স্বাস্থ্য: সংক্রমণ মোকাবিলায় আমাদের দায়িত্বশীল হতে হবে : স্বাস্থ্যমন্ত্রী

করোনা মোকাবেলায় কুলাউড়ায় জেলা পুলিশের সচেতনতামূলক ক্যাম্পেইন

  • আপডেট টাইম : মঙ্গলবার, ৩০ মার্চ, ২০২১
  • ১৩৪ বার পঠিত

বিশেষ প্রতিনিধি : “মাস্ক পরার অভ্যেস, কোভিডমুক্ত বাংলাদেশ” এই স্লোগানকে সামনে রেখে করোনার দ্বিতীয় ঢেউ মোকাবেলায় কুলাউড়ায় মৌলভীবাজার জেলা পুলিশের সচেতনতামূলক ক্যাম্পেইন অনুষ্ঠিত হয়েছে। ৩০ মার্চ মঙ্গলবার বিকেল সাড়ে ৪টায় কুলাউড়া থানা পুলিশের আয়োজনে থানা প্রাঙ্গণে আয়োজিত ক্যাম্পেইন অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্য দেন মৌলভীবাজার জেলা পুলিশ সুপার মোহাম্মদ জাকারিয়া। প্রধান অতিথির বক্তব্যে পুলিশ সুপার মোহাম্মদ জাকারিয়া বলেন, মহামারি করোনার দ্বিতীয় ঢেউ মোকাবেলায় প্রধানমন্ত্রীর কার্যালয়ের ১৮ দফা নির্দেশনা ঘোষণা করা হয়েছে। তা বাস্তবায়ন করতে সকলকে একত্রে কাজ করে যেতে হবে। সেই নির্দেশনা আসার পর কুলাউড়া থেকে প্রথম নতুন করে এই ক্যাম্পেইনটি শুরু করার চিন্তা করেছি। করোনায় আমাদের ভয় পেলে চলবে না, মহান আল­াহ তায়ালার ওপর আমাদের ভরসা রাখতে হবে। করোনা মোকাবেলায় আমাদের প্রত্যেককে সচেতন হওয়া খুবই জরুরী। বিট পুলিশিংয়ে দায়িত্বরত পুলিশের সকল সদস্যরা, স্থানীয় পৌর ও বিভিন্ন ইউনিয়ন পরিষদের চেয়ারম্যানসহ সকল জনপ্রতিনিধিদের করোনা মোকাবেলায় সাধারণ মানুষকে সচেতন করতে ও সরকারের জারিকৃত ১৮ টি নির্দেশনা মেনে চলার জন্য প্রচারণা চালাতে হবে। জনগণকে সচেতন করতে বাংলাদেশ পুলিশ কাজ করে যাচ্ছে। দেশের যে কোন দুর্যোগ মোকাবেলায় সবার আগে পুলিশ এগিয়ে আসে। সর্বোপরি ১৮ দফা নির্দেশনা মানলে কুলাউড়া উপজেলার জনগণ নিরাপদ থাকবে। কুলাউড়ার জনগণ নিরাপদ থাকলে আমাদের প্রশাসনের কর্মকর্তাদের কর্মযজ্ঞের সার্থকতা হবে। করোনার ২য় ঢেউ মোকাবেলায় স্বাস্থ্য অধিদপ্তরের নির্দেশনা অনুযায়ী সবাইকে নিয়মিত মাস্ক ব্যবহারসহ স্বাস্থ্যবিধি মেনে চলার অনুরোধ জানান তিনি। তিনি আরো বলেন, একটা ভাইরাসের কাছে কাছে আমরা হার মানবো না, আমাদের চেষ্টা করে যেতে হবে। দিনশেষে করোনার পরাজয় হবে এবং মানুষের জয় হবে।
কুলাউড়া সার্কেলের অতিরিক্ত পুলিশ সুপার সাদেক কাওসার দস্তগীরের সভাপতিত্বে ও কুলাউড়া থানার ওসি (তদন্ত) মো: আমিনুল ইসলামের সঞ্চালনায় বিশেষ অতিথির বক্তব্য রাখেন উপজেলা নির্বাহী কর্মকর্তা এটিএম ফরহাদ চৌধুরী, কুলাউড়া সরকারি কলেজের অধ্যক্ষ ও উপজেলা কমিউনিটি বিট পুলিশিং কমিটির সভাপতি সৌম্য প্রদীপ ভট্টাচার্য সজল, উপজেলা আওয়ামীলীগের সাধারণ সম্পাদক আসম কামরুল ইসলাম, কুলাউড়া পৌরসভার মেয়র অধ্যক্ষ সিপার উদ্দিন আহমদ, বিআরডিবির চেয়ারম্যান ফজলুল হক ফজলু, কর্মধা ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান এম এ রহমান আতিক, ব্রাহ্মণবাজার ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান মো: মমদুদ হোসেন, রাউৎগাঁও ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান আব্দুল জলিল জামাল, ভূকশিমইল ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান আজিজুর রহমান মনির, কুলাউড়া প্রেসক্লাব সভাপতি এম শাকিল রশীদ চৌধুরী, কালের কণ্ঠ প্রতিনিধি মাহফুজ শাকিল প্রমুখ। স্বাগত বক্তব্য রাখেন কুলাউড়া থানার অফিসার ইনচার্জ বিনয় ভূষণ রায়। এসময় বিভিন্ন ইউনিয়নের জনপ্রতিনিধিসহ বিভিন্ন সামাজিক ও পেশাজীবি সংগঠনের নেতৃবৃন্দ উপস্থিত ছিলেন।
আলোচনা সভা শেষে কুলাউড়া শহরে পুলিশ সুপার মোহাম্মদ জাকারিয়া, ইউএনও এটিএম ফরহাদ চৌধুরীসহ অন্যান্য অতিথিরা গাড়ি চালক, পথচারী ও সাধারণ জনগণের মধ্যে মাস্ক এবং সরকারের জারিকৃত ১৮টি নির্দেশনার লিফলেট বিতরণ করেন। এসময় কুলাউড়া উপজেলার বিভিন্ন ইউনিয়নের জনপ্রতিনিধিসহ রাজনৈতিক, সামাজিক নেতৃবৃন্দসহ সাধারণ মানুষ উপস্থিত ছিলেন।

প্লিজ আপনি ও অপরকে নিউজটি শেয়ার করার জন্য অনুরোধ করছি

এ জাতীয় আরো খবর..