1. newsmkp@gmail.com : Admin : sk Sirajul Islam siraj siraj
  2. info@fxdailyinfo.com : admi2017 :
  • E-paper
  • English Version
  • রবিবার, ২৬ সেপ্টেম্বর ২০২১, ০৬:২০ অপরাহ্ন

ব্রেকিং নিউজ :
করোনা আপডেট : ২৪ ঘণ্টায় ৩৮ জনরে মৃত্যু, শনাক্ত ২ হাজার ৩২৫

ঈদে আসছে ছয় নারীর ‘গার্লস স্কোয়াড’

  • আপডেট টাইম : মঙ্গলবার, ১৩ জুলাই, ২০২১
  • ৯৮ বার পঠিত

বিনোদন ডেস্ক:  নারী কেন্দ্রিক গল্প নিয়ে পরিচালক মাইদুল রাকিব নির্মাণ করেছেন ড্রামা-সিরিয়াল ‘গার্লস স্কোয়াড’। ঈদুল আজহায় দেশের প্রথম ও বৃহত্তম ভিডিও স্ট্রিমিং প্ল্যাটফর্ম বঙ্গতে মুক্তি পাবে এটি। ঈদের দিন থেকে সিরিয়ালটি দর্শকরা দেখতে পাবেন বঙ্গ অ্যান্ড্রয়েড, আইওএস অ্যাপ এবং বঙ্গ ওয়েবে। এটি ২০টি এপিসোডে মুক্তি পাবে। সিরিয়ালটির বিভিন্ন চরিত্রে অভিনয় করেছেন—সামিরা খান মাহি, রুকাইয়া জাহান চমক, নাবিলা বিনতে ইসলাম, স্বর্ণলতা, জারিন তাসনিম অন্তরা, সেমন্তী সৌমি। গুরুত্বপূর্ণ দুটি চরিত্রে দেখা যাবে জনপ্রিয় অভিনেতা মারজুক রাসেল ও চাষী আলমকে।

পরিচালক মাইদুল রাকিব জানান, ছয় জন নারীর দৈনন্দিন জীবনের লড়াই, হাসি-কান্নার গল্প এটি। এতে সম্পর্কের টানাপড়েন ও চাওয়া-পাওয়ার হিসাব মিলিয়ে সামনে এগিয়ে যাওয়ার অনুপ্রেরণা কীভাবে খুঁজে নিতে হয়, কীভাবে একসঙ্গে থেকে একজন আরেকজনকে সাপোর্ট দিতে হয়, কীভাবে শত বাঁধা পেড়িয়ে বন্ধুত্বের জয় হয়—সেই গল্পই দেখানো হয়েছে। সিরিয়ালটি কমেডি নির্ভর হলেও দর্শকদের স্ক্রিনের সঙ্গে আটকে রাখার জন্য গল্প বুননের গুরুত্বপূর্ণ অংশে ইমোশন, ড্রামা ও রোমান্স রয়েছে বলেও জানান এই নির্মাতা!

জানা যায়, গত ঈদুল ফিতরে বাংলা সাহিত্যের বাছাইকৃত কিছু গল্প নিয়ে নির্মিত ‘বঙ্গ বব’ মুক্তি পায়। এ সিরিজের সাফল্যের পর, সাহিত‌্যের পাশাপাশি সকল শ্রেণির দর্শকদের কাছে কিছু ভিন্নরকম গল্পের উপস্থাপন করার প্রয়াস থেকেই নির্মিত হয়েছে ‘গার্লস স্কোয়াড’ সিরিয়ালটি। প্রযোজনা প্রতিষ্ঠান বঙ্গর এটি প্রথম কোনো নারী কেন্দ্রীক নির্মাণ।

প্লিজ আপনি ও অপরকে নিউজটি শেয়ার করার জন্য অনুরোধ করছি

এ জাতীয় আরো খবর..