1. [email protected] : Admin : sk Sirajul Islam siraj siraj
  2. [email protected] : admi2017 :
  3. [email protected] : Sk Sirajul Islam Siraj : Sk Sirajul Islam Siraj
  • E-paper
  • English Version
  • শুক্রবার, ১৯ এপ্রিল ২০২৪, ০৭:৩৫ পূর্বাহ্ন

ব্রেকিং নিউজ :
বিনোদন :: গান গাইতে গাইতে মঞ্চেই গায়কের মর্মান্তিক মৃত্যু!,  খেলার খবর : অনূর্ধ্ব-১৯ এশিয়া কাপ চ্যাম্পিয়ন বাংলাদেশ, বিমানবন্দরে যুবাদের জানানো হবে উষ্ণ অভ্যর্থনা,

করোনায় আক্রান্ত মুশফিকের বাবা-মা

  • আপডেট টাইম : বুধবার, ১৪ জুলাই, ২০২১
  • ২০৮ বার পঠিত

ক্রীড়া ডেস্ক :: সকালেই খবর ছড়িয়ে পড়ে পারিবারিক কারণে জিম্বাবুয়ে থেকে হঠাৎ দেশে ফিরে আসছেন মুশফিকুর রহিম। তখনই গুঞ্জন ছিল কী হয়েছে এই তারকা ক্রিকেটারের পরিবারে? এবার উত্তর মিলল। মুশফিকের বাবা মাহবুব হামিদ ও মা রহিম খাতুন করোনা আক্রান্ত।

বাংলাদেশ ক্রিকেট বোর্ড সূত্রের খবর- বাবা-মার অসুস্থতার খবর শুনে বুধবারই জিম্বাবুয়ে থেকে দেশের পথ ধরেছেন মুশফিক। বাবা-মার শারীরিক অবস্থার দ্রুত অবনতি ভাবিয়ে তুলেছে জাতীয় দলের এই তারকা ক্রিকেটারকে। তাদেরও বগুড়া থেকে দ্রুত ঢাকায় নিয়ে আসা হচ্ছে।

এর আগে বুধবার সকালেই জানা যায়-জিম্বাবুয়ে সফরের বাকি অংশ শেষ না করেই দেশে ফিরে আসছেন মুশফিকুর রহিম। পারিবারিক কারণে ওয়ানডে ও টি-টোয়েন্টি সিরিজ না খেলে জিম্বাবুয়ে থেকে বুধবারই তার ফেরার খবরটি নিশ্চিত করে বাংলাদেশ ক্রিকেট বোর্ড (বিসিবি)। এক প্রেস বিজ্ঞপ্তিতে বিসিবি জানায়, টি-টোয়েন্টির আগে ১৬ জুলাই থেকে শুরু হতে যাওয়া ওয়ানডে সিরিজেও পাওয়া যাবে না তাকে। বিসিবি সবাইকে এই মুহুর্তে মুশফিকুর রহিম ও তার পরিবারের গোপনীয়তার প্রতি সম্মান রাখতে অনুরোধ করেছে।

এই খবরের রেশ মিলিয়ে না যেতেই জানা গেল মুশফিকের বাবা-মা দু’জনই করোনা আক্রান্ত। নিজ শহর বগুড়াতেই ছিলেন তারা। সেখানেই এই ভাইরাসে আক্রান্ত হয়ে পড়েন। অবস্থার অবনতি হওয়াটা ভাবিয়ে তুলে মুশিকে। তাই সফরের মাঝপথে ফিরে আসলেন তিনি।

অবশ্য এর একদিন আগেই জানা গিয়েছিল, জিম্বাবুয়ে থেকে টি-টোয়েন্টি সিরিজ খেলেই ফিরবেন মুশফিক। আসন্ন অস্ট্রেলিয়া সিরিজের আগে অজিদের কঠিন শর্তের কারণে টি-টোয়েন্টি সিরিজ না খেলে উপায় ছিল না তার। দেশে ফিরলে অস্ট্রেলিয়ার বিপক্ষে সিরিজে তাকে পাওয়া নিয়ে শঙ্কা তৈরি হয়। এবার সেই শঙ্কা নিয়ে ফিরতে হলো তাকে। সবার আগে পরিবার, তারপরই তো ক্রিকেট। কিন্তু সন্দেহ নেই অজিদের বিপক্ষে অনেকটা অনিশ্চিতই হয়ে গেলেন মুশফিক! বাবা-মার অবস্থা বুঝে হয়তো অজিদের বিপক্ষে সিরিজ নিয়ে সিদ্ধান্ত নেবেন এই উইকেটকিপার-ব্যাটসম্যান।

প্লিজ আপনি ও অপরকে নিউজটি শেয়ার করার জন্য অনুরোধ করছি

এ জাতীয় আরো খবর..