1. [email protected] : Admin : sk Sirajul Islam siraj siraj
  2. [email protected] : admi2017 :
  3. [email protected] : Sk Sirajul Islam Siraj : Sk Sirajul Islam Siraj
ব্রেকিং নিউজ :
বিনোদন :: গান গাইতে গাইতে মঞ্চেই গায়কের মর্মান্তিক মৃত্যু!,  খেলার খবর : অনূর্ধ্ব-১৯ এশিয়া কাপ চ্যাম্পিয়ন বাংলাদেশ, বিমানবন্দরে যুবাদের জানানো হবে উষ্ণ অভ্যর্থনা,

অভ্যন্তরীণ রুটে ফ্লাইট চলাচল শুরু

  • আপডেট টাইম : বৃহস্পতিবার, ১৫ জুলাই, ২০২১
  • ২৩০ বার পঠিত

ডেস্ক রিপোর্ট : করোনা মহামারী নিয়ন্ত্রণে কঠোর বিধিনিষেধ ঈদের আগে শিথিলের পর অভ্যন্তরীণ রুটে তিনটি এয়ারলাইন্সের ফ্লাইট চলাচল শুরু হয়েছে।

বিমান বাংলাদেশ এয়ারলাইন্সের জনসংযোগ শাখার উপমহাব্যবস্থাপক তাহেরা খন্দকার জানান, বৃহস্পতিবার সকাল থেকেই বিমান অভ্যন্তরীণ গন্তব্যে ফ্লাইট পরিচালনা শুরু করেছে। ঢাকা থেকে সকাল সাড়ে ৭টায় সৈয়দপুরে, সকাল ৮টায় চট্টগ্রামে ও যশোরে একটি করে ফ্লাইট গিয়েছে।

প্রতিদিন ঢাকা থেকে চট্টগ্রামে তিনটি, সৈয়দপুরে তিনটি, কক্সবাজারে দুটি, যশোরে দুটি, সিলেটে দুটি, রাজশাহীতে একটি ও বরিশালে একটি করে ফ্লাইট চালাবে বিমান।

ইউএস বাংলা এয়ারলাইন্সের জনসংযোগ শাখার মহাব্যবস্থাপক মো.কামরুল ইসলাম জানান, সকাল সাড়ে ১০টা পর্যন্ত ঢাকা থেকে চট্টগ্রাম, সিলেট, যশোর, সৈয়দপুরে দুটি করে এবং কক্সবাজার, বরিশাল, রাজশাহীতে একটি করে ফ্লাইট গেছে।

চট্টগ্রাম, সিলেট, যশোর, সৈয়দপুর, কক্সবাজার, বরিশাল, রাজশাহী থেকে একটি করে ফ্লাইট ঢাকায় এসেছে।

নভোএয়ার জানিয়েছে, বৃহস্পতিবার সকাল সাড়ে ৯টা পর্যন্ত ঢাকা থেকে চট্টগ্রাম, সৈয়দপুর, যশোর, কক্সবাজার, রাজশাহী ও বরিশালে একটি করে মোট ছয়টি ফ্লাইট পরিচালিত হয়েছে।

সারাদিন ঢাকা থেকে চট্টগ্রাম, সৈয়দপুর ও যশোরে ছয়টি করে, বরিশালে চারটি, রাজশাহী তিনটি এবং সিলেট ও কক্সবাজারে দুটি করে ফ্লাইট পরিচালিত হবে।

করোনা মহামারী নিয়ন্ত্রণে চলমান কঠোর বিধিনিষেধ ঈদের আগে শিথিলের পর মঙ্গলবার ১৫ থেকে ২৩ জুলাই পর্যন্ত অভ্যন্তরীণ রুটে ফ্লাইট চালুর অনুমতি দেয় বেবিচক।

প্লিজ আপনি ও অপরকে নিউজটি শেয়ার করার জন্য অনুরোধ করছি

এ জাতীয় আরো খবর..