1. newsmkp@gmail.com : Admin : sk Sirajul Islam siraj siraj
  2. info@fxdailyinfo.com : admi2017 :
  3. admin@mkantho.com : Sk Sirajul Islam Siraj : Sk Sirajul Islam Siraj
  • E-paper
  • English Version
  • রবিবার, ২৫ ফেব্রুয়ারী ২০২৪, ১১:১৪ পূর্বাহ্ন

ব্রেকিং নিউজ :
বিনোদন :: গান গাইতে গাইতে মঞ্চেই গায়কের মর্মান্তিক মৃত্যু!,  খেলার খবর : অনূর্ধ্ব-১৯ এশিয়া কাপ চ্যাম্পিয়ন বাংলাদেশ, বিমানবন্দরে যুবাদের জানানো হবে উষ্ণ অভ্যর্থনা,

ভারতের সিনেমায় টাকা ঢালছে বাংলাদেশি প্রযোজক

  • আপডেট টাইম : শনিবার, ১৭ জুলাই, ২০২১
  • ২০০ বার পঠিত

বিনোদন ডেস্ক : টালিউডের এ প্রজন্মের নায়ক-নায়িকা বনি সেনগুপ্ত ও কৌশানি মুখার্জি। বাস্তব জীবনে তারা প্রেমিক-প্রেমিকা। এ পর্যন্ত তারা যতগুলো সিনেমায় অভিনয় করেছেন, অধিকাংশতেই জুটি বেঁধেছেন। অর্থাৎ রিল এবং রিয়েল দুই লাইফেই তারা প্রেমী!

এদিকে বনি ও কৌশানিকে জুটি করে নতুন দুটি সিনেমা নির্মিত হচ্ছে কলকাতায়। এগুলো নির্মাণ করছেন বাংলাদেশী নির্মাতা শামীম আহমেদ রনি। শুধু তাই নয়, সিনেমা দুটি প্রযোজনাও করছে বাংলাদেশের প্রতিষ্ঠান, শাপলা মিডিয়া।

বৃহস্পতিবার (১৫ জুলাই) একটি সিনেমার পোস্টার শেয়ার করেন অভিনেত্রী কৌশানি মুখার্জি। সিনেমাটির নাম ‘ধাঁধা’। এতে নির্মাতার নাম হিসেবে রয়েছে রনির নাম এবং প্রযোজনায় শাপলা মিডিয়া। জানা গেছে, তাদের নিয়ে দ্বিতীয় যে সিনেমাটি হচ্ছে, সেটার নাম ‘ছুটি’।

প্রথম দিকে গুঞ্জন শোনা যায়, ‘ছুটি’ ও ‘ধাঁধা’ নির্মিত হবে যৌথ প্রযোজনায়। তবে শাপলা মিডিয়ার পক্ষ থেকে সেটা অস্বীকার করা হয়েছে। তাদের দাবি, এটা প্রতিষ্ঠানটির আন্তর্জাতিক প্রজেক্ট। যৌথ প্রযোজনা নয়।

নির্মাতা সূত্রে জানা গেছে, গত জুন মাসে এই দুটি সিনেমার প্রথম লটের শুটিং শেষ হয়। বর্তমানে পশ্চিমবঙ্গের দার্জিলিং ও জলপাইগুড়িতে চলছে দৃশ্যায়ন। টানা শুটিং করে এ মাসের মধ্যেই চিত্রায়ণ শেষ করা হবে। এরপর পরিস্থিতি বিবেচনা করে দেওয়া হবে মুক্তি।

প্লিজ আপনি ও অপরকে নিউজটি শেয়ার করার জন্য অনুরোধ করছি

এ জাতীয় আরো খবর..