1. [email protected] : Admin : sk Sirajul Islam siraj siraj
  2. [email protected] : admi2017 :
  3. [email protected] : Sk Sirajul Islam Siraj : Sk Sirajul Islam Siraj
  • E-paper
  • English Version
  • বৃহস্পতিবার, ০২ মে ২০২৪, ০৪:০৫ পূর্বাহ্ন

ব্রেকিং নিউজ :
বিনোদন :: গান গাইতে গাইতে মঞ্চেই গায়কের মর্মান্তিক মৃত্যু!,  খেলার খবর : অনূর্ধ্ব-১৯ এশিয়া কাপ চ্যাম্পিয়ন বাংলাদেশ, বিমানবন্দরে যুবাদের জানানো হবে উষ্ণ অভ্যর্থনা,

চাতলাপুর স্থল শুল্ক স্টেশনে ঈদের ছুটি সীমিত আকারে কার্যক্রম চলবে: ঈদের দিন বন্ধ থাকবে আমদানি-রফতানি

  • আপডেট টাইম : রবিবার, ১৮ জুলাই, ২০২১
  • ২৮০ বার পঠিত

প্রনীত রঞ্জন দেবনাথ :: পবিত্র ঈদুল আজহা উপলক্ষে মৌলভীবাজারের কুলাউড়ার চাতলাপুর স্থল শুল্ক স্টেশনে সীমিত আকারে চলবে কার্যক্রম। তবে ঈদের দিন ২১ জুলাই বুধবার বন্ধ থাকবে আমদানি-রফতানি। শুধুমাত্র জরুরী পণ্যগুলো খালাস করা হবে। রোববার দুপুরে বিষয়টি নিশ্চিত করেছেন চাতলাপুর সিঅ্যান্ডএফ এজেন্টস স্টাফ অ্যাসোসিয়েশনের সাধারণ সম্পাদক সোহেল রানা চৌধুরী। তিনি জানান, পবিত্র ঈদুল আজহা উপলক্ষে ইতিমধ্যে মুসলিম স্টাফদের ছুটি দেয়া হয়েছে এবং হিন্দু স্টাফদের এখানে রাখা হয়েছে। শুধু ঈদুল আজহার দিন বুধবার ভারত থেকে এই স্থল শুল্ক স্টেশনে আমদানি-রফতানি কার্যক্রমসহ কাস্টমস ও বন্দরের সামগ্রিক কার্যক্রম বন্ধ থাকবে।
চাতলাপুর স্থল শুল্ক স্টেশনের ভারপ্রাপ্ত কর্মকর্তা শেখ আব্দুল্লাহ আল মামুন জানান, ঈদের ছুটির মধ্যে বন্দরে যাতে কোনো ধরনের নাশকতামূলক বা অপ্রীতিকর ঘটনা না ঘটে সেজন্য বিজিবির পক্ষ থেকে নিরাপত্তা ব্যবস্থা জোরদার করা হয়েছে। এখানে সীমিত পরিসেরে কার্যক্রম চলবে। শুধুমাত্র জরুরী পণ্যগুলো খালাস করা হবে এবং শুধু ঈদের দিন ২১ জুলাই বুধবার বন্ধ থাকবে আমদানি-রফতানি কার্যক্রম।

প্লিজ আপনি ও অপরকে নিউজটি শেয়ার করার জন্য অনুরোধ করছি

এ জাতীয় আরো খবর..