1. [email protected] : Admin : sk Sirajul Islam siraj siraj
  2. [email protected] : admi2017 :
  3. [email protected] : Sk Sirajul Islam Siraj : Sk Sirajul Islam Siraj
  • E-paper
  • English Version
  • শুক্রবার, ২৬ এপ্রিল ২০২৪, ১০:২৭ অপরাহ্ন

ব্রেকিং নিউজ :
বিনোদন :: গান গাইতে গাইতে মঞ্চেই গায়কের মর্মান্তিক মৃত্যু!,  খেলার খবর : অনূর্ধ্ব-১৯ এশিয়া কাপ চ্যাম্পিয়ন বাংলাদেশ, বিমানবন্দরে যুবাদের জানানো হবে উষ্ণ অভ্যর্থনা,

মৌলভীবাজারে মসজিদের খতিব, ইমাম ও মুয়াজ্জিনদের ঈদ উপহার

  • আপডেট টাইম : সোমবার, ১৯ জুলাই, ২০২১
  • ৩১৭ বার পঠিত

স্টাফ রিপোর্টার: পবিত্র ঈদুল আজহাকে সামনে রেখে মৌলভীবাজার পৌরসভার এলাকার মসজিদের খতিব, ইমাম ও মুয়াজ্জিদের ঈদ উপহার হিসেবে আর্থিক সহায়তা ও স্বাস্থ্য সুরক্ষা সামগ্রী দেয়া হয়েছে। সোমবার দুপুরে পৌরসভার আয়োজনে পৌর জনমিলন কেন্দ্রে মেয়র ফজলুর রহমানের সভাপতিত্বে প্রধান অতিথি হিসাবে মৌলভীবাজার-৩ আসনের সংসদ সদস্য নেছার আহমদ। এসময় প্রধান অতিথি খতিব, ইমাম ও মুয়াজ্জিদের ঈদ উপহার তুলে দেন। অনুষ্ঠানে উপস্থিত ছিলেন স্থানীয় সরকারের উপ-পরিচালক মল্লিকা দে সহ অন্যন্যরা। এ সময় প্রধানমন্ত্রী ও মৌলভীবাজার পৌরসভার পক্ষ থেকে ২শত ১০ জন খতিব, ইমাম ও মুয়াজ্জিদের ঈদ উপহার দেয়া হয়েছে। প্রত্যেক ইমামকে আর্থিক সহায়তা ৩ হাজার টাকা ও মোয়াজ্জিনকে ২ হাজার টাকা দেয়া হয়। এছাড়া সবাইকে সাবান, মাস্ক ও হ্যান্ডস্যানিটাইজার স্বাস্থ্য সুরক্ষা সামগ্রী দেয়া হয়েছে।
প্রধান অতিথি নেছার আহমদ এমপি বলেন, করোনাভাইরাসের আক্রমণে সবকিছু স্থবির হয়ে পড়েছে। প্রধানমন্ত্রী চেষ্টা করছেন এ পরিস্থিতিতেও সব পেশার মানুষের কাছে সহায়তা পৌঁছে দিতে। আসন্ন ঈদে নির্দিষ্ট স্থানে কুরবানীর পশু জবাই এবং করোনা ভাইরাসের সংক্রমন প্রতিরোধ ও নিয়ন্ত্রণে জনসচেতনতায় ইমাম-মুয়াজ্জিনদের সহযোগীতা চান তিনি।

প্লিজ আপনি ও অপরকে নিউজটি শেয়ার করার জন্য অনুরোধ করছি

এ জাতীয় আরো খবর..