1. [email protected] : Admin : sk Sirajul Islam siraj siraj
  2. [email protected] : admi2017 :
  3. [email protected] : Sk Sirajul Islam Siraj : Sk Sirajul Islam Siraj
  • E-paper
  • English Version
  • শুক্রবার, ১৯ এপ্রিল ২০২৪, ০১:০০ পূর্বাহ্ন

ব্রেকিং নিউজ :
বিনোদন :: গান গাইতে গাইতে মঞ্চেই গায়কের মর্মান্তিক মৃত্যু!,  খেলার খবর : অনূর্ধ্ব-১৯ এশিয়া কাপ চ্যাম্পিয়ন বাংলাদেশ, বিমানবন্দরে যুবাদের জানানো হবে উষ্ণ অভ্যর্থনা,

সানিয়া মির্জার চরিত্রে বলিউড নায়িকা

  • আপডেট টাইম : বুধবার, ৩১ মার্চ, ২০২১
  • ২৫৪ বার পঠিত

অনলাইন ডেস্ক: বলিউড সেনসেশন তাপসী পান্নুর বৃহস্পতি এখন তুঙ্গে।  একের পর এক সিনেমায় সুযোগ পাচ্ছেন তিনি।  বেশ কয়েকটি ছবিতে কাজ করে ঈর্ষণীয় সাফল্য পেয়েছেন ‘পিঙ্ক’ অভিনেত্রী। গত দুবছর দারুণ সব গল্পের চলচ্চিত্র উপহার দিয়ে দর্শকদের হৃদয়ে ঠাঁই করে নিয়েছেন বলিউডের এ ডিভা। গল্পনির্ভর সিনেমায় অনন্য এক মাত্রা তৈরি করেছেন এই সুদর্শনী।  বলিউডভিত্তিক প্রভাবশালী গণমাধ্যম বলিউড হাঙ্গামার খবর, তাপসী পান্নু বড় ধরনের একটি কাজের অফার পেয়েছেন।  ভারতের টেনিস সেনসেশন সানিয়া মির্জার বায়োপিকে কাজের সুযোগ হয়েছে তার। এ মুহূর্তে তার হাতে রয়েছে চারটি চলচ্চিত্র—‘দো বারা’, ‘রশ্মি রকেট’, ‘হাসিন দিলরুবা’ ও একটি দক্ষিণ ভারতীয় চলচ্চিত্র। বর্তমানে তিনি ক্রিকেটার মিথিলা রাজের জীবনীভিত্তিক সিনেমা ‘সাবাশ মিতু’ নিয়ে ব্যস্ত। এর পরই তিনি সানিয়া মির্জার বায়োপিকের কাজ করবেন।

সানিয়া মির্জার বায়োপিকের জন্য ইতোমধ্যে তাপসীকে প্রস্তাব দেওয়া হয়েছে। এটি বেশ কিছু দিন ধরে চলছে। রুনি স্ক্রুওয়ালা তার জীবনীস্বত্ব কিনেছেন। পরিণীতি চোপড়ার ‘সাইনা’ বায়োপিকের পর নির্মাতারা সানিয়ার বায়োপিকে তরুণ অভিনেত্রী চাইছেন। তারা চান না, পরিণীতি এটি করুন। তারা তাপসীকে সিনেমাটি সম্পর্কে জানিয়েছেন, চিত্রনাট্য পছন্দ করেছেন তিনি।

 

প্লিজ আপনি ও অপরকে নিউজটি শেয়ার করার জন্য অনুরোধ করছি

এ জাতীয় আরো খবর..