1. [email protected] : Admin : sk Sirajul Islam siraj siraj
  2. [email protected] : admi2017 :
  3. [email protected] : Sk Sirajul Islam Siraj : Sk Sirajul Islam Siraj
  • E-paper
  • English Version
  • শুক্রবার, ২৯ মার্চ ২০২৪, ০৮:১১ পূর্বাহ্ন

ব্রেকিং নিউজ :
বিনোদন :: গান গাইতে গাইতে মঞ্চেই গায়কের মর্মান্তিক মৃত্যু!,  খেলার খবর : অনূর্ধ্ব-১৯ এশিয়া কাপ চ্যাম্পিয়ন বাংলাদেশ, বিমানবন্দরে যুবাদের জানানো হবে উষ্ণ অভ্যর্থনা,

পিছিয়ে গেল ওয়েস্ট ইন্ডিজ-অস্ট্রেলিয়া সিরিজ

  • আপডেট টাইম : শনিবার, ২৪ জুলাই, ২০২১
  • ২৩৬ বার পঠিত

ক্রীড়া ডেস্ক :: স্বাগতিক ওয়েস্ট ইন্ডিজ ও অস্ট্রেলিয়ার মধ্যকার তিন ম্যাচের ওয়ানডে সিরিজের মাঝেই আতঙ্ক ছড়িয়েছিল করোনাভাইরাস। যে কারণে টস হলেও স্থগিত করা হয়েছিল দ্বিতীয় ম্যাচটি। তবে পুরোপুরি বাতিল করা হয়নি। ম্যাচটিসহ এখন নতুন সূচিতে অনুষ্ঠিত হবে সিরিজের বাকি অংশ।

ওয়েস্ট ইন্ডিজের স্থানীয় সময় ২২ জুলাই দুপুর ২টা ৩০ মিনিটে (বাংলাদেশের স্থানীয় সময় ২৩ জুলাই দিবাগত রাত ১২টা ৩০ মিনিট) ওয়েস্ট ইন্ডিজ ও অস্ট্রেলিয়ার মধ্যকার দ্বিতীয় ওয়ানডে ম্যাচ অনুষ্ঠিত হওয়ার অপেক্ষায় ছিল। টস জিতে ব্যাটিংয়ের সিদ্ধান্তও নিয়েছিল অস্ট্রেলিয়া। কিন্তু তারা মাঠে নামার কিছুক্ষণ আগেই খবর আসে ক্যারিবীয় দলের একজন স্টাফ করোনা পজিটিভ। ফলে তখনই ম্যাচটি স্থগিত করা হয়।

তবে ক্রিকেটারসহ আর কারও করোনা পরীক্ষার ফলাফলে পজিটিভ আসেনি। সেদিন ম্যাচ স্থগিত হওয়ার সাথে সাথে সকল ক্রিকেটার, দলের অন্যান্য সদস্য ও সম্প্রচার সহযোগীরা হোটেলে ফিরে যান। তারপর সবমিলিয়ে মোট ১৫২ জনের করোনা পরীক্ষা করানো হয়। শুক্রবার ফলে তাদের সবার করোনা নেগেটিভ আসে।

ফলে সিরিজের দ্বিতীয় ও তৃতীয় ম্যাচের জন্য আবারও নতুন সূচি ঘোষণা করা হয়েছে। নতুন সূচি অনুযায়ী দ্বিতীয় ম্যাচটি হবে স্থানীয় সময় শনিবার (২৪ জুলাই) দুপুর ২টা ৩০ মিনিটে এবং তৃতীয় ম্যাচটি হবে সোমবার (২৬ জুলাই) দুপুর ২টা ৩০ মিনিটে। অর্থাৎ বাংলাদেশের স্থানীয় সময় ২৫ জুলাই ও ২৭ জুলাই দিবাগত রাত ১২টা ৩০ মিনিটে।

এই সিরিজ শেষ করেই বাংলাদেশ সফরে আসার কথা রয়েছে অস্ট্রেলিয়ার। বাংলাদেশের ৫টি টি-টোয়েন্টি ম্যাচ খেলবে অজিরা। ম্যাচগুলো অনুষ্ঠিত হবে ৩, ৪, ৬, ৭ ও ৯ আগস্ট।

প্লিজ আপনি ও অপরকে নিউজটি শেয়ার করার জন্য অনুরোধ করছি

এ জাতীয় আরো খবর..