1. [email protected] : Admin : sk Sirajul Islam siraj siraj
  2. [email protected] : admi2017 :
  3. [email protected] : Sk Sirajul Islam Siraj : Sk Sirajul Islam Siraj
ব্রেকিং নিউজ :
বিনোদন :: গান গাইতে গাইতে মঞ্চেই গায়কের মর্মান্তিক মৃত্যু!,  খেলার খবর : অনূর্ধ্ব-১৯ এশিয়া কাপ চ্যাম্পিয়ন বাংলাদেশ, বিমানবন্দরে যুবাদের জানানো হবে উষ্ণ অভ্যর্থনা,

আবারও কলকাতার ছবিতে মিথিলা

  • আপডেট টাইম : শনিবার, ২৮ আগস্ট, ২০২১
  • ২৬৩ বার পঠিত

ডেস্ক রিপোর্ট :: ‘মায়া’ ছবির পর টলিউডের আরও একটি ছবির কাজ শুরু করতে যাচ্ছে রাফিয়াথ রশিদ মিথিলা। ছবির নাম ‘আ রিভার ইন হেভেন’। পরিচালক রিঙ্গো বন্দ্যোপাধ্যায়। গঙ্গা নদীর পবিত্রতা নানা বিশ্বাস এবং একে ঘিরে গড়ে উঠা গল্পই ছবির উপজীব্য।

সম্পর্কের টানাপড়েনের গল্প বলবে ‘আ রিভার ইন হেভেন’। ভালোবাসা, বন্ধুত্ব, বিশ্বাস, ধোঁকা এবং সবশেষে পুনর্মিলন। মিথিলাকে এ ছবিতে দেখা যাবে ববি চক্রবর্তীর বিপরীতে।

স্বপন আর বিশাখা মধ্যবর্তী পরিবারের দম্পতি। কিন্তু বিয়ের বহু বছর পরেও তাদের কোনও সন্তান নেই। আর এ কারণে স্বপন অণবরত দোষ দেয় বিশাখাকে। রেগে গিয়ে গায়ে হাতও তোলে। কিন্তু ছেড়ে যেতে পারে না ভালোবাসার কারণে। তারা বারাণসী আসেন ঠাকুরের আশীর্বাদ নিতে। আর সেসময়তেই দেখা হয় বিশাখার সাবেক প্রেমিক ও শিক্ষক কৌশিকের সঙ্গে।

মিথিলা ছাড়াও ছবিতে রয়েছেন অভিনেত্রী-গায়িকা রুমা গুহঠাকুরতা-র মেয়ে শ্রমণা চক্রবর্তী, সুজয়প্রসাদ চট্টোপাধ্যায়, চান্দ্রেয়ী ঘোষ, অমৃতা চট্টোপাধ্যায়, তন্নিষ্ঠা বিশ্বাসের মতো শিল্পীরা। ছবির গল্প লিখেছেন রিঙ্গো নিজেই। পরিচালনার পাশাপাশি সিনেমাটোগ্রাফি, ব্যাকগ্রাউন্ড স্কোরের দায়িত্বও তিনিই সামলাবেন। এক অন্য ধরনের গল্পের স্বাদ পেতে চলেছে দর্শক খুব শিগগির। সেপ্টেম্বর থেকেই শুরু হবে শুটিং।

প্লিজ আপনি ও অপরকে নিউজটি শেয়ার করার জন্য অনুরোধ করছি

এ জাতীয় আরো খবর..