1. [email protected] : Admin : sk Sirajul Islam siraj siraj
  2. [email protected] : admi2017 :
  3. [email protected] : Sk Sirajul Islam Siraj : Sk Sirajul Islam Siraj
ব্রেকিং নিউজ :
বিনোদন :: গান গাইতে গাইতে মঞ্চেই গায়কের মর্মান্তিক মৃত্যু!,  খেলার খবর : অনূর্ধ্ব-১৯ এশিয়া কাপ চ্যাম্পিয়ন বাংলাদেশ, বিমানবন্দরে যুবাদের জানানো হবে উষ্ণ অভ্যর্থনা,

মেসির অভিষেকে এমবাপ্পের জোড়া গোল

  • আপডেট টাইম : সোমবার, ৩০ আগস্ট, ২০২১
  • ২০৮ বার পঠিত

ক্রীড়া ডেস্ক :: অপেক্ষার অবসান ঘটিয়ে লিওনেল মেসিকে অভিষেক করালেন পিএসজি কোচ মওরিসিও পচেত্তিনো। সেটাও বন্ধু নেইমারের বদলি হিসেবে। ‘মেসিময়’ ম্যাচটায় আবার জোড়া গোল করে স্বমহিমায় উজ্জ্বল থাকলেন কিলিয়ান এমবাপ্পে।

রবিবার লিগ ওয়ানে রিমসকে ২-০ গোলে হারায় পিএসজি। মেসির অভিষেকের ম্যাচটিতে দুটি গোলই করেছেন এমবাপ্পে। দুটি গোলই এসেছে মেসি মাঠে নামার আগে।

৬৬ মিনিটে নেইমারের বদলি হিসেবে মাঠে নামেন মেসি। এমবাপ্পে গোল দুটি করেন ১৬ ও ৬৩ মিনিটে।

এ মাসের শুরুর দিকে বার্সেলোনা থেকে পিএসজিতে নাম লেখান মেসি। তবে তাকে মাঠে নামানোর জন্য তাড়াহুড়ো করেননি পিএসজি কোচ। কারণ কোপা আমেরিকা জয়ের পর দীর্ঘ এক মাস তিনি ফুটবল থেকে পুরোপুরি দূরে ছিলেন। পিএসজির সঙ্গে চুক্তির পর ১৫ দিন মেসি নিজেকে ম্যাচের জন্য ফিট করেছেন।

কোপা আমেরিকার পর এটিই মেসির প্রথম প্রতিযোগিতামূলক ম্যাচে নামা। মেসির মতো ব্রাজিল সুপারস্টার নেইমারেরও এটি প্রথম ম্যাচ কোপার পর।

তবে নেইমারেকে এদিন শুরুর একাদশেই মাঠে নামান পচেত্তিনো। ৪-৩-৩ ফর্মেশনে খেলিয়েছেন দলকে। আক্রমণ ভাগে দুই প্রান্তে রেখেছিলেন অ্যাঙ্গেল ডি মারিয়া ও নেইমারকে। এমবাপ্পে ছিলেন মাঝে। পরে নেইমারের বদলি হিসেবে মেসি এবং ডি মারিয়ার বদলি হিসেবে মাঠে নামেন জুলিয়ান ড্রাক্সলার।

এমবাপ্পে খেলেছেন পুরো সময়। যিনি পিএসজি ছেড়ে রিয়াল মাদ্রিদে যাচ্ছেন বলে রয়েছে জোর গুঞ্জন।

প্লিজ আপনি ও অপরকে নিউজটি শেয়ার করার জন্য অনুরোধ করছি

এ জাতীয় আরো খবর..