1. [email protected] : Admin : sk Sirajul Islam siraj siraj
  2. [email protected] : admi2017 :
  3. [email protected] : Sk Sirajul Islam Siraj : Sk Sirajul Islam Siraj
  • E-paper
  • English Version
  • বৃহস্পতিবার, ২৫ এপ্রিল ২০২৪, ০৩:১৯ অপরাহ্ন

ব্রেকিং নিউজ :
বিনোদন :: গান গাইতে গাইতে মঞ্চেই গায়কের মর্মান্তিক মৃত্যু!,  খেলার খবর : অনূর্ধ্ব-১৯ এশিয়া কাপ চ্যাম্পিয়ন বাংলাদেশ, বিমানবন্দরে যুবাদের জানানো হবে উষ্ণ অভ্যর্থনা,

প্রেমিকাকে নিয়ে পাহাড়ে দেব

  • আপডেট টাইম : সোমবার, ১৩ সেপ্টেম্বর, ২০২১
  • ১৭৪ বার পঠিত

বিনোদন ডেস্ক : তৃণমূল সাংসদ ও অভিনেতা দেবের হাত ধরে চলচ্চিত্রে পা রাখেন টলিউড অভিনেত্রী রুক্মিনি মৈত্র। ব‌্যক্তিগত জীবনে তারা চুটিয়ে প্রেম করছেন এ কথা কারো অজানা নয়। এবার প্রেমিকাকে সঙ্গে নিয়ে পাহাড়ে ছুটে গেলেন দেব। তাহলে কী অবসর যাপনের জন‌্য শিলিগুড়ি পাড়ি জমিয়েছেন এ যুগল? এমন প্রশ্ন ঘুরপাক খাচ্ছিল দেব-রুক্মিনি ভক্তদের। অবশ‌্য সব প্রশ্নের উত্তর দিয়েছেন দেব নিজেই।

রবিবার (১২ সেপ্টেম্বর) রুক্মিনিকে সঙ্গে নিয়ে শিলিগুড়ির বাগডোগরা আন্তর্জাতিক বিমানবন্দরে নামেন দেব। তারপরই সাংবাদিকদের মুখোমুখি হন। এ সময় দেব জানান, ‘কিশমিশ’ সিনেমার শুটিং করতেই সেখানে গেছেন তারা। পাহাড়ে শুটিং করতে বরাবরই ভালো লাগে তার। এর আগে যে ক’টি সিনেমার শুটিং পাহাড়ে করেছেন, সব ক’টি বক্সঅফিসে সাফল্য পেয়েছে। এবারো আশাবাদী দেব। পাহাড় বরাবরই তার জন‌্য লাকি বলেও মানেন এ অভিনেতা।

পর্দায় দেব-রুক্মিনি জুটি মানে বাড়তি আকর্ষণ। তিনটি আলাদা আলাদা সময়ের প্রেক্ষাপটে গড়ে উঠেছে এই সিনেমার গল্প। যেখানে দেবের চরিত্রের নাম কৃশানু। রোহিনী চরিত্রে দেখা যাবে রুক্মিনিকে। আর ১০ দিনের শুটিং বাকি রয়েছে। তা পাহাড়ে সম্পন্ন করবেন বলেই জানিয়েছেন দেব।

জানা গেছে, ‘কিশমিশ’ সিনেমায় দেব-রুক্মিনি ছাড়াও এতে অভিনয় করছেন- খরাজ মুখার্জি, কমলেশ্বর মুখার্জি, অঞ্জনা বসু প্রমুখ। এটি প্রযোজনাও করবেন দেব।

২০১৭ সালে ‘চ্যাম্প’ সিনেমার মাধ্যমে বড় পর্দায় পা রাখেন তিনি। অভিষেক চলচ্চিত্রে জনপ্রিয় চিত্রনায়ক দেবের সঙ্গে জুটি বেঁধে পর্দায় হাজির হন। তারপর ‘ককপিট’, ‘কবীর’, ‘কিডন্যাপ’ ও ‘পাসওয়ার্ড’ সিনেমাতেও জুটিবদ্ধ হন তারা। এই যুগলের ৬ষ্ঠ ইনিংস ‘কিশমিশ’।

প্লিজ আপনি ও অপরকে নিউজটি শেয়ার করার জন্য অনুরোধ করছি

এ জাতীয় আরো খবর..