1. [email protected] : Admin : sk Sirajul Islam siraj siraj
  2. [email protected] : admi2017 :
  3. [email protected] : Sk Sirajul Islam Siraj : Sk Sirajul Islam Siraj
  • E-paper
  • English Version
  • শুক্রবার, ১৯ এপ্রিল ২০২৪, ০৮:৫০ পূর্বাহ্ন

ব্রেকিং নিউজ :
বিনোদন :: গান গাইতে গাইতে মঞ্চেই গায়কের মর্মান্তিক মৃত্যু!,  খেলার খবর : অনূর্ধ্ব-১৯ এশিয়া কাপ চ্যাম্পিয়ন বাংলাদেশ, বিমানবন্দরে যুবাদের জানানো হবে উষ্ণ অভ্যর্থনা,

মৌলভীবাজারে প্রধানমন্ত্রী’র ৭৫তম জন্মদিনে গণটিকার উদ্বোধন

  • আপডেট টাইম : মঙ্গলবার, ২৮ সেপ্টেম্বর, ২০২১
  • ২১৫ বার পঠিত

বিশেষ প্রতিনিধি: গণপ্রজাতন্ত্রী বাংলাদেশ সরকারের মাননীয় প্রধানমন্ত্রী জননেত্রী শেখ হাসিনার ৭৫তম জন্ম দিন উপলক্ষে দেশব্যাপী কোভিড-১৯ ভ্যাকসিন(গণটিকা)কর্মসূচীর আওতায় মৌলভীবাজার পৌরসভার উদ্যোগে গণটিকা প্রদানের উদ্বোধন করা হয়েছে। আজ মঙ্গলবার সকাল ৯ টার দিকে পৌরসভার আয়োজনে পৌরজনমিলন কেন্দ্রে এ কার্যক্রমের উদ্বোধন করা হয়।
মৌলভীবাজার জেলার জেলা প্রশাসক মীর নাহিদ আহসানের সভাপতিত্বে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন মৌলভীবাজার -৩ আসনের সংসদ সদস্য নেছার আহমদ। বিশেষ অতিথি হিসেবে বক্তব্যে রাখেন, জেলা পরিষদের চেয়ারম্যান মিছবাহুর রহমান,পুলিশ সুপার,মোহাম্মদ জাকারিয়া,পৌর মেয়র মোঃফজলুর রহমান, সিভিল সার্জন ডা.চৌধুরী জালাল উদ্দিন মুর্শেদ। জানাযায়,মৌলভীবাজার জেলায় ১১৭কেন্দ্রে প্রায় ৫০০টি টিকা প্রদান করা হবে এবং পৌরসভার ৯টি কেন্দ্রে ৪ হাজার ৯শ টিকা দেয়া হবে।
উল্লেখ্য, স্বাস্থ্যমন্ত্রী জাহিদ মালেক গত রোববার জানান,আগামী ২৮ সেপ্টেম্বর মঙ্গলবার বিশেষ কার্যক্রমের মাধ্যমে ৮০ লাখ ব্যক্তিকে করোনাভাইরাসের টিকা দেওয়া হবে। সারা দেশের সব ইউনিয়ন, সিটি করপোরেশন ও পৌরসভা এলাকায় এই টিকা দেওয়া হবে। যারা ইতিমধ্যে টিকার জন্য নিবন্ধন করেছেন তাদের এই কার্যক্রমে প্রাধান্য দেওয়া হবে।তিনি আরও জানান, আজ ২৮ সেপ্টেম্বর প্রধানমন্ত্রী শেখ হাসিনার জন্মদিন উপলক্ষে এই বিশেষ টিকা কার্যক্রম নেওয়া হয়েছে।

প্লিজ আপনি ও অপরকে নিউজটি শেয়ার করার জন্য অনুরোধ করছি

এ জাতীয় আরো খবর..