1. [email protected] : Admin : sk Sirajul Islam siraj siraj
  2. [email protected] : admi2017 :
  3. [email protected] : Sk Sirajul Islam Siraj : Sk Sirajul Islam Siraj
  • E-paper
  • English Version
  • বৃহস্পতিবার, ০২ মে ২০২৪, ১১:৫৬ অপরাহ্ন

ব্রেকিং নিউজ :
বিনোদন :: গান গাইতে গাইতে মঞ্চেই গায়কের মর্মান্তিক মৃত্যু!,  খেলার খবর : অনূর্ধ্ব-১৯ এশিয়া কাপ চ্যাম্পিয়ন বাংলাদেশ, বিমানবন্দরে যুবাদের জানানো হবে উষ্ণ অভ্যর্থনা,

সিলেটে স্বস্তি রইলো না, ফের মৃত্যুর মিছিল!

  • আপডেট টাইম : বৃহস্পতিবার, ৩০ সেপ্টেম্বর, ২০২১
  • ৫৮৫ বার পঠিত

ডেস্ক রিপোর্ট :: করোনাভাইরাসে সংক্রমিত হয়ে টানা দুইদিন মৃত্যুহীন ছিল সিলেট। এতে স্বস্তি নেমে এসেছিল মানুষের মধ্যে। কিন্তু সেই স্বস্তি উবে গেছে পরের চব্বিশ ঘন্টায়। এ সময়ে মারা গেছেন আরও ৪ জন। একইসাথে নতুন রোগী শনাক্ত হয়েছেন আরও ২৮ জন।

স্বাস্থ্য অধিদফতর সিলেট বিভাগীয় কার্যালয় এমন তথ্য জানিয়েছে।

স্বাস্থ্য অধিদফতর জানায়, বুধবার সকাল ৮টা থেকে বৃহস্পতিবার সকাল ৮টার মধ্যে সিলেট জেলায় করোনাক্রান্ত হয়ে ৪ জন মারা গেছেন। তাদেরকে নিয়ে মৃতের সংখ্যা ১১৬২ জনে দাঁড়িয়েছে।

এর মধ্যে ওসমানীতে ১১৭ জনসহ সিলেট জেলায় মৃতের সংখ্যা ৯৭১ জন। মৃতদের মধ্যে সুনামগঞ্জের ৭২ জন, মৌলভীবাজারের ৭২ জন ও হবিগঞ্জের ৪৭ জন রয়েছেন।

এর আগে গত সোমবার সকাল ৮টা থেকে গতকাল বুধবার সকাল ৮টার মধ্যে, ৪৮ ঘন্টা তথা দুইদিনের মধ্যে সিলেট বিভাগ করোনায় মৃত্যুহীন ছিল।

এদিকে, গতকাল বুধবার সকাল ৮টা থেকে আজ বৃহস্পতিবার সকাল ৮টার মধ্যে সিলেট বিভাগে ২৮ জন করোনা রোগী শনাক্ত হয়েছেন। এর মধ্যে সিলেট জেলায় শনাক্ত হন ২২ জন। বাকিদের মধ্যে মৌলভীবাজারের ৫ জন ও হবিগঞ্জের ১ জন রয়েছেন। সুনামগঞ্জে কোনো নতুন রোগী শনাক্ত হননি।

৮৭২ জনের নমুনা পরীক্ষা করে এই ২৮ জনকে শনাক্ত করা হয়েছে। শনাক্তের হার ৩.২১ ভাগ। আগের চব্বিশ ঘন্টার তুলনায় শনাক্তের হার বেড়েছে। ওই সময়ে ৯৫৩ জনের নমুনা পরীক্ষা করে ২০ জন রোগী শনাক্ত হয়েছিলেন; শনাক্তের হার ছিল ২.১০ ভাগ।

সবমিলিয়ে বিভাগে করোনাক্রান্তের সংখ্যা এখন ৫৪ হাজার ৫৮২ জন। এর মধ্যে ওসমানী মেডিকেল কলেজ হাসপাতালে ৪৮০৮ জনসহ সিলেট জেলায় শনাক্তের সংখ্যা ৩৩ হাজার ৬১৮ জন। সুনামগঞ্জের ৬২৩৯ জন, মৌলভীবাজারের ৮১০০ জন ও হবিগঞ্জের ৬৬২৫ জন রয়েছেন শনাক্তের তালিকায়।

সিলেট বিভাগীয় পরিচালক (স্বাস্থ্য) ডা. হিমাংশু লাল রায় জানান, সর্বশেষ চব্বিশ ঘন্টায় বিভাগে সুস্থ হয়েছেন ৩৩ জন। সুস্থ হওয়াদের মোট সংখ্যা এখন ৪৮ হাজার ১০৯ জন।

তিনি জানান, বর্তমানে সিলেটের বিভিন্ন হাসপাতালে ৬৪ জন করোনা রোগী ভর্তি আছেন।

প্লিজ আপনি ও অপরকে নিউজটি শেয়ার করার জন্য অনুরোধ করছি

এ জাতীয় আরো খবর..